পুজোর চারদিনই বৃষ্টিতে ভাসবে রাজ্য, জানিয়ে দিল আবহাওয়া দফতর

1419
পুজোর চার দিনই বৃষ্টিতে ভাসবে রাজ্য, জানিয়ে দিল আবহাওয়া দফতর
পুজোর চার দিনই বৃষ্টিতে ভাসবে রাজ্য, জানিয়ে দিল আবহাওয়া দফতর

করোনা আবহের মধ্যেই, বাঙালি মেতে উঠেছে; দুর্গা পূজার উৎসবে। দ্বিতীয়ার রাত থেকেই, শহরের প্যান্ডেলে প্যান্ডেলে উপচে পড়া ভিড়; আগামীতে করোনার আশঙ্কাকে বাড়িয়ে দিয়েছে। প্রশাসনের সতর্ক বার্তাকে বুড়ো আঙুল দেখিয়ে; বাঙালি ভিড় করেছে শপিং মল ও দোকানে দোকানে। এরই মধ্যে, আলিপুর আবহাওয়া দফতর জানিয়ে দিল; পুজোর চার দিনই বৃষ্টিতে ভাসবে রাজ্য। যা শুনে মাথায় হাত; মণ্ডপ ঘুরতে যাওয়ার পরিকল্পনা করা আমজনতার।

আরও পড়ুনঃ বেড নেই সরকারি বেসরকারি হাসপাতালে, মুখ্যমন্ত্রী মমতার কথায় করোনাকে লকডাউন করে ঠাকুর দেখতে মানুষের ঢল

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে; মধ্য বঙ্গোপসাগরে একটি গভীর নিম্নচাপ তৈরি হবে তৃতীয়া থেকেই। আর এর পরোক্ষ প্রভাবে রাজ্য জুড়ে; পুজোয় দিনগুলিতে থাকবে বৃষ্টির ভ্রুকুটি। নিম্নচাপ শক্তি সঞ্চয় করে; অন্ধ্র ও উড়িষ্যা উপকূলে মাঝে স্থলভাগে প্রবেশ করবে। এর ফলে, পুজোর সপ্তাহে; বাঙালির আনন্দ মাটি হতে পারে।

আরও পড়ুনঃ বাংলার বাড়ছে করোনা পজিটিভ রেট, ঘুম উড়েছে স্বাস্থ্য কর্তাদের, পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী

পশ্চিমবঙ্গ ছাড়াও ভারি বৃষ্টির সম্ভাবনা আছে; অন্ধ্র; উড়িষ্যা ও তামিলনাড়ু উপকূলে। অন্ধ্রপ্রদেশ ও কর্ণাটকে আগামী দু-তিন দিন; ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কলকাতায় আজ আংশিক মেঘলা আকাশ থাকবে। সেইসঙ্গে বজ্রবিদ্যুৎসহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে, পুজোর কটাদিন; বৃষ্টি হবার সম্ভাবনা জানিয়ে দিল; আলিপুর আবহাওয়া দফতর।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন