“একটা ‘হোঁদল কুতকুত’ আর একজন ‘কিম্ভুতকিমাকার’ দেশ চালাচ্ছে”, মোদী অমিতকে শরীর নিয়ে খোঁচা মমতার

1421
"একটা হোঁদল কুতকুত আর একজন কিম্ভুতকিমাকার দেশ চালাচ্ছে" মমতা

“একটা ‘হোঁদল কুতকুত’ আর একজন; ‘কিম্ভুতকিমাকার’ দেশ চালাচ্ছে”; মোদী অমিতকে শরীর নিয়ে খোঁচা মমতার। সোমবারই ডানলপে সভা করে গিয়েছেন; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ৪৮ ঘণ্টার মধ্যেই, সেই মাঠেই পাল্টা সভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হুগলীর জনসভা থেকে বিভিন্ন ইস্যুতে; বিজেপিকে কটাক্ষ করেন মমতা। প্রধানমন্ত্রীকে তোপ দেগে মমতা বিজেপি শাসিত রাজ্যের; আইন-শৃঙ্খলার দিকে আঙুল তোলেন। মুখ্যমন্ত্রী বলেন; “দালালি ছাড়া আর কোনও কাজ নেই”। এছাড়া প্রধানমন্ত্রীকে হোঁদল কুতকুত ও অমিত শাহকে কিম্ভুতকিমাকার বলেও; এদিন ব্যাঙ্গ করেন মমতা।

হুগলীর জনসভা থেকে বিভিন্ন ইস্যুতে; বিজেপিকে কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে; গত কয়েকদিন ধরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে সিবিআই জেরা করা নিয়ে গলা চড়ান মুখ্যমন্ত্রী। তিনি সভা থেকে বলেন; “একটা ২২-২৩ বছরের মেয়েকে বলছে কয়লা চোর? ঘরের বউকে বলছে কয়লা চোর? আসল কয়লা চোরদের কোলে নিয়ে বসে আছেন। আপনার সারা গায়ে কয়লা মাখা আছে”।

আরও পড়ুনঃ “ঘরের বউকে বলছে কয়লা চোর”, মোদীকে ‘রাবণ’ বললেন মমতা

তোলাবাজ কাকে বলে? যারা ৫টাকা ১০টাকা তোলে; আর যারা দেশকে বিক্রি করে দেয়; কারখানা বিক্রি করে দেয়; তারা কি ক্যাটমানি খান নাকি তাকে র‍্যাটমানি বলে? তৃণমূল তোলাবাজ হলে আপনি দাঙ্গাবাজ। এছাড়াও মমতা এদিন বলেন; “নিজের জেতার ক্ষমতা নেই গেছে ট্রাম্পকে জেতাতে; ওনার অবস্থাও ট্রাম্পের মতো হবে। ট্রাম্পের যা হাল হয়েছে ওঁরও তাই হবে। বাংলাকে বাঁচতে দিন। হুগলির প্রতিটি আসন আমাদের দিন”।

আরও পড়ুনঃ “সবুজসাথী সাইকেল প্রকল্পেও স্বজনপোষণ, ভাইপোর শ্যালিকার শ্বশুরের কোম্পানি পেয়েছে বরাত”, বি’স্ফোরক দাবি শুভেন্দুর

আমাকে অ্যারেস্ট কর; আমাকে নিয়ে তৃণমূলের সবাইকে অ্যারেস্ট কর। আমাকে এখানে পুঁতলে; আমি দিল্লিতে মাথা তুলে দাঁড়াব। সুস্থ বাঘের থেকেও আহত বাঘ বেশি ভয়ঙ্কর। প্রধানমন্ত্রীকে তোপ দেগে মমতা বিজেপি শাসিত রাজ্যের আইন-শৃঙ্খলার দিকে আঙুল তোলেন। মমতা বলেন, দালালি ছাড়া আর কোনও কাজ নেই। এরপরেই মোদী অমিত কে শরীর নিয়ে খোঁচা দেন মমতা। মমতার সমালোচনায় নেমেছে; বিজেপি নেতারা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন