নন্দীগ্রামে তৃণমুল নেতা শেখ সাহাবউদ্দিনের গাড়ির নিচ থেকে বো’মা উদ্ধার, তৃণমূলের বিরুদ্ধে বিক্ষোভ তৃণমূলেরই

1150
নন্দীগ্রামে তৃণমুল নেতা সেখ সাহাবউদ্দিনের গাড়ির নিচ থেকে বো'মা উদ্ধার, বিক্ষোভ তৃণমূলেরই
নন্দীগ্রামে তৃণমুল নেতা সেখ সাহাবউদ্দিনের গাড়ির নিচ থেকে বো'মা উদ্ধার, বিক্ষোভ তৃণমূলেরই

নন্দীগ্রামে তৃণমুল নেতা শেখ সাহাবউদ্দিনের; গাড়ির নিচ থেকে বো’মা উদ্ধার। এর প্রতিবাদে তৃণমূলের কিছু নেতার বিরুদ্ধেই; বিক্ষোভ দেখায় তৃণমূলেরই কর্মী সমর্থকরা। নন্দীগ্রামে তৃণমুল নেতার গাড়ির নিচ থেকে; বোমা উদ্ধারের ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পরেছে। বৃহস্পতিবার সকালেই, নন্দীগ্রামের তৃণমুল নেতা শেখ সাহাবউদ্দিনের গাড়ির নিচ থেকে; উদ্ধার হয় দুটি তাজা বো’ম! তৃণমূলেরই কেউ এই কাণ্ড ঘটিয়েছে; দাবি শেখ সাহাবউদ্দিনের। দোষীদের গ্রেপ্তারের দাবিতে পথ অবরোধ করে; বিক্ষোভ দেখায় সাহাবউদ্দিন অনুগামীরা। পুলিশ ঘটনাস্থলে এসে, বো’ম দুটি; উদ্ধার করে নিয়ে গিয়েছে। তবে, এখনও উত্তেজনা রয়েছে এলাকায়।

আরও পড়ুনঃ শ্যামনগরে আক্রা’ন্ত বিজেপি কর্মীর মৃ’ত্যু, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ গেরুয়া শিবিরের

নন্দীগ্রামের কেন্দেমারি জালপাই এলাকার; তৃণমুলের বিতর্কিত ও দল থেকে বহিষ্কৃত পঞ্চায়েত প্রধান মনসুরা বিবির স্বামী শেখ সাহাবউদ্দিনের; গাড়ির নিচে বো’মা রাখার অভিযোগ উঠেছে তৃণমূলেরই অন্য গোষ্ঠীর বিরুদ্ধে! অভিযোগ এই এলাকায় মাঝেমধ্যেই; বো’মাবাজির ঘটনা ঘটছে। এর পিছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকেই দায়ী করেছেন অনেকেই। এদিন সকালে, ঘটনাস্থলে গিয়ে পুলিশ; শেখ সাহাবউদ্দিনের গাড়ির নিচ থেকে; দুটি তাজা বো’মা উদ্ধার করে।

আরও পড়ুনঃ বিজেপি নেতাকে খু’নের অভিযোগে বাগনান বনধ, অ’ভিযুক্ত তৃণমূল নেতা প’লাতক

গত ২২ তারিখ ভোররাতেও; হোসেনপুর এলাকায় বোমাবাজি হয়। গত ১৫ সেপ্টেম্বর দলীয় নির্দেশ অমান্য করে, প্রধান নির্বাচিত হওয়ায়; গত ১৩ অক্টোবর নন্দীগ্রামের কেন্দেমারি জালপাই গ্রাম পঞ্চায়েতের প্রধান সহ; মোট চার সদস্যকে বহিষ্কারের সিদ্ধান্ত; জেলা নেতৃত্বের কাছে পাঠান তৃণমুলের নন্দীগ্রাম ব্লক নেতৃত্ব।

প্রধান মনসুরা বেগম ও তাঁর স্বামী পঞ্চায়েত সদস্য শেখ সাহাবউদ্দিন সহ; অন্য দুই সদস্য মিঠুয়ারা বিবি ও উত্তম প্রামাণিককে এই তালিকায় রাখেন ব্লক তৃণমুল নেতৃত্ব। দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ তুলে; তাদের অনির্দিষ্টকালের জন্য বহিষ্কারের প্রস্তাব; পাঠানো হয় জেলা নেতৃত্বের কাছেও। তারপরেই এই বো’মা উদ্ধারের ঘটনায়; তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল বলেই মনে করছে; জেলা রাজনৈতিক মহল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন