করোনা আটকাতে মানুষকে বাড়িতে রাখতে অদ্ভুত উপায় যোগী আদিত্যনাথের

979
করোনা আটকাতে মানুষকে বাড়িতে রাখতে অদ্ভুত উপায়/The News বাংলা যোগী আদিত্যনাথের

করোনা আটকাতে মানুষকে বাড়িতে রাখতে অদ্ভুত উপায় যোগী আদিত্যনাথের। ২১ দিনের জন্য লক ডাউন ঘোষণা হয়েছে দেশে। ‘করোনা ঠেকানোর এই মোক্ষম রাস্তা’ বলে মোদীর সিদ্ধান্তকে যারা বাহবা জানিয়েছেন; তাদের মাথাতেও একটাই চিন্তা উঁকি দিয়েছে; খাবারের জোগাড় করা যাবে তো? কারণ ইতিমধ্যেই; লক ডাউন জেনেই একসঙ্গে অনেক বেশি পরিমান আনাজ জোগাড় করতে ব্যস্ত দেশের মানুষ।

যে কারণে দোকানেও স্টক ফুরিয়ে যাচ্ছে। সকলকে একবারে অত্যধিক রেশন মজুত করতে বারবার বারন করা হচ্ছে। লক ডাউন হলেও; সরকারের তরফে বেশকিছু জরুরি ব্যবস্থা খোলা থাকবে; বলে অগ্রীম জানানো হয়েছে।

যেমন লক ডাউনে বেশকিছু জিনিসে ছাড় থাকছে গোটা দেশে; যেমন, খাবার, মুদিখানা, সবজি ফল, পাউরুটি, মুদিখানার সামগ্রির জন্য হোম ডেলিভারি ব্যবস্থা, ওষুধের দোকান, চশমার দোকান। সকলকে কেন্দ্র ও রাজ্যের সরকারের তরফে; বাড়ির বাইরে না বেরোতে অনুরোধ করা হয়েছে।

আর এবার মানুষকে বাড়িতে রাখার জন্য; বিশেষ ব্যবস্থা নিল যোগী সরকার। মোদীর দেখানো পথে হেঁটেই; মানুষকে ঘরে রাখতে অনন্য উপায় বের করেছেন; আদিত্যনাথ।

তিনি জানান, উত্তরপ্রদেশের ২৩ কোটি মানুষের জন্য যথেচ্ছ পরিমান প্রয়োজনীয় সামগ্রী আমাদের কাছে মজুত রয়েছে। দশটি গাড়ি করে সবজি, দুধ, ফল ওষুধ মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে, তার জন্য কাউকে চিন্তা করতে হবে না।

প্রধানমন্ত্রী আগেই; দেশবাসীর উদ্দেশ্যে অনুরোধ জানান; যাই ঘটে যাক এই একুশ দিন আপনারা বাড়ির থেকে কোথাও বেরোবেন না। তাই করোনা সংক্রমণ রুখতে; এমন উদ্যোগ আদিত্যনাথের।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন