কত বড় প্রভাবশালীর ছেলে, হাথরস কাণ্ডে কাদের আড়াল করতে চাইছে যোগী সরকার

2365
কত বড় প্রভাবশালীর ছেলে, হাথরস কাণ্ডে কাদের বাঁচাতে চাইছে যোগী সরকার/The News বাংলা
কত বড় প্রভাবশালীর ছেলে, হাথরস কাণ্ডে কাদের বাঁচাতে চাইছে যোগী সরকার/The News বাংলা

কত বড় প্রভাবশালীর ছেলে ? কাদের আড়াল করা হচ্ছে ? হাথরস কাণ্ডে কাদের বাঁচাতে চাইছে যোগী সরকার। আটকে দেওয়া হয়েছে; নির্যাতিতার পরিবারের আইনজীবীকে। শুধু তাই নয়, নির্যাতিতার গ্রামে; সংবাদমাধ্যমকেও নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। ঢুকতে দেওয়া হচ্ছে না; কোনও সাংবাদিককে। সংবাদমাধ্যমকে আটকানোর সেই ভিডিয়ো; ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতেই দেখা যাচ্ছে, গ্রামে ঢোকার মূল রাস্তায়; বিশাল পুলিশ বাহিনী দিয়ে; ব্যারিকেড করে দেওয়া হয়েছে।

অন্য একটি মেঠোপথ ধরে এক মহিলা সাংবাদিক ও ক্যামেরা প্রতিনিধি; নির্যাতিতার বাড়ির দিকে এগোতে গেলেও; তাঁদের আটকে দেওয়া হয়। স্বাভাবিক কারণেই প্রশ্ন উঠছে, হাথরসের ওই গ্রামকে; বিচ্ছিন্ন করে আদতে কী গোপন করতে চাইছে যোগী সরকার? কেন নির্যাতিতার পরিবারকে; বিচ্ছিন্ন করে রাখা হয়েছে? প্রশ্নের উত্তর খুঁজছে গোটা দেশ।

আরও পড়ুনঃ ৭ বছরেও শাস্তি হয় নি বাংলার কামদুনি কাণ্ডে, উত্তরপ্রদেশের হাথরসে প্রতিবাদ তৃণমূলের

ময়নাতদন্তের রিপোর্ট দেখেও; হতবাক গোটা দেশ। বারবার শ্বাসরোধের চেষ্টা; আর তাতেই চোট লাগে নির্যাতিতার ঘাড়ে। সার্ভিক্যাল স্পাইনের সেই ক্ষত-ই; হাথরসের নির্যাতিতার মৃত্যুর কারণ। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টেও; ধর্ষণের উল্লেখ মাত্র নেই! গোপনাঙ্গে ক্ষতের কথা বলা হয়েছে ঠিকই; কিন্তু সেই ক্ষত কীসের, নেই তারও কোনও উল্লেখ! আর ময়নাতদন্তের এই রিপোর্টকে হাতিয়ার করেই; সুর চড়িয়েছে যোগী আদিত্যনাথের পুলিশ। সেখানের এডিজি আইনশৃঙ্খলা দাবি করেছেন; অকারণে ধর্ষণের অভিযোগ তুলে জাতপাতের অশান্তি তৈরি করতে চাইছে একদল লোক!

আরও পড়ুনঃ হাথরস কাণ্ডে উত্তাল দেশ, উন্নাও অপরাধী কুলদীপ সেঙ্গারের স্ত্রীকেই প্রার্থী করছেন যোগী

এইসব কারণেই প্রশ্ন উঠেছে দেশ জুড়ে। কাদের আড়াল করতে চাইছে; যোগী সরকার। কেন নির্যাতিতার পরিবারের সঙ্গে; কাউকে দেখা করতে দেওয়া হচ্ছে না? কেন ঢুকতে দেওয়া হচ্ছে না; তাঁদের মহিলা আইনজীবীকে? কতবড় প্রভাবশালী ধর্ষকদের বাবারা? গোটা দেশে লজ্জার মুখে; যোগী আদিত্যনাথ সরকার।

মুখে মুখ্যমন্ত্রী যোগী যাই বলুন না কেন; যেভাবে ঘটনা পরম্পরা ঘনঘন পরিবর্তন হয়ে যাচ্ছে; যেভাবে সংবাদমাধ্যমকে আটকে দেওয়া হচ্ছে; আইনজীবীদের গ্রামে ঢুকতে দেওয়া হচ্ছে না; তাতে শাস্তির সম্ভাবনা কতটা, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কোন প্রভাবশালীদের জন্য; চিন্তা যোগী সরকারের? জানতে চাইছে গোটা দেশ। চরম লজ্জায় ও অস্বস্তিতে বিজেপি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন