বাথরুম স্ক্রাবার দিয়ে রোগীর চিকিৎসা, দর্শককে বোকা বানাতে গিয়ে হাসির খোরাক ‘কৃষ্ণকলি’

4236

দেশ জুড়ে খবরের শিরোনামে উঠে এসেছে; বাংলা সিরিয়াল ‘কৃষ্ণকলি’। নেটিজেনরা নানাভাবে তাদের রসালো ট্রোলের মাধ্যমে; এই সিরিয়ালকে কাঁটাছেড়া শুরু করেছেন। যে কারণে, বেজায় অস্বস্তিতে কৃষ্ণকলি’র টিম। কিন্তু কেন, হঠাৎ এমন কি হল; যে ‘কৃষ্ণকলি’কে নিয়ে রাতরাতি এত ট্রোল শুরু হল। নিখিল-শ্যামার এই ধারাবাহিক; আজ নেটদুনিয়ায় হইচই ফেলে দিল। ‘জি বাংলার এই সিরিয়ালে; গল্পের গরু গাছে উঠে পড়েছে। বিনোদন জগতরে ধারাবাহিকে মনোরঞ্জন করতে; এমন বাড়াবাড়ি পর্যায়ে নিয়ে যাওয়া হল সিরিয়ালের দৃশ্য; যার পর থেকেই এখন সোশ্যাল মিডিয়ার লেন্সের তলায়; শুধুই ‘কৃষ্ণকলি’।

আরও পড়ুনঃ জাতীয় পতাকা পা দিয়ে চেপে টেনে ছিঁড়ল যুবক, তীব্র প্রতিবাদের পর গারদে ঢোকাল পুলিশ

যে দৃশ্যকে মিম বানিয়ে এখন; নেট দুনিয়া হাসির ফোয়ারা উড়ছে। হ্যাঁ এমনই কাণ্ড সম্প্রতি ঘটেছে এই সিরিয়ালে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ‘কৃষ্ণকলি’র একটি দৃশ্য; যেখানে এক মূমুর্ষ রোগীকে বাঁচাতে; চিকিত্সক ডিফিব্রিলেটরের জায়গায় ব্যবহার করেছেন, বাথরুম স্ক্রাবার; যা জেরে টুইটার-ফেসবুক জুড়ে ছেয়ে গিয়েছে মিমে।

ব্যাপক হারে ট্রোল করা হচ্ছে; এই দৃশ্যকে। পয়সা বাঁচাতে করোনার সময় প্রযোজক এমন কাণ্ড ঘটাতে পারেন; তা ভেবেই ঠাট্টা জুড়ে দিয়েছেন; নেটিজেনরা। হৃদযন্ত্র বিকল হয়ে গেলে রোগীকে বাঁচানোর শেষ চেষ্টা ডিফিব্রিলেটর ব্যবহার করা হয়; যার মাধ্যমে ইলেকট্রিক শক দেওয়া হয়। ডিফিব্রিলেটরের কী জিনিস তা সকলেই জানেন; তাই দর্শককে বোকা বানাতে গিয়ে, এখন নিজেই ট্রোলের শিকার ‘কৃষ্ণকলি’র ক্রিয়েটিভ টিম। অনেকে মজা করলেও, সিরিয়াস ভঙ্গিতেই এই ঘটনার নিন্দাও করেছেন অনেকেই।

আরও পড়ুনঃ ৩৩,০০০ শূন্যপদে নিয়োগ করতে চলেছে সরকার

তবে বাথরুম স্ক্রাবারকে, রোগীর প্রাণ বাঁচাতে কি করে ব্যবহার করা হল; তা নিয়ে কৌতুকের বন্যা বয়ে গিয়েছে। যদিও এই গোটা বিষয়টি নিয়ে; এখনও কোনওরকম মন্তব্য করা হয়নি টিম ‘কৃষ্ণকলি’র তরফে। অন্যদিকে সদ্যই করোনা মুক্ত হয়ে; সিরিয়ালের হিরো নিখিল ফিরেছেন শ্যুটিং সেটে। বুধবার থেকে কৃষ্ণকলির শ্যুটিং; শুরু করেছেন নীল ভট্টাচার্য। সবকিছু ঠিকঠাক হতে না হতেই; ফের সংবাদ শিরোনামে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন