অভিনয় জীবনে প্রথমবার রূপান্তরকামীর চরিত্রে অমিতাভ বচ্চন

5217
রূপান্তরকামীর চরিত্রে অমিতাভ বচ্চন/The News বাংলা
রূপান্তরকামীর চরিত্রে অমিতাভ বচ্চন/The News বাংলা

অভিনয় জীবনে এই প্রথমবার রূপান্তরকামীর ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে; তাও আবার এই রূপান্তরকামীর চরিত্রটি কোনও সাধারণ চরিত্র নয়; এটি হল একটি রূপান্তরকামী অতৃপ্ত আত্মার চরিত্র; সিনেমা নির্মাতা এই সিনেমার প্রধান চরিত্রে বেছে নিয়েছেন আমিতাভ বচ্চন ও অক্ষয় কুমারকে।

কাঞ্চনা সিনেমাটি ২০১১ সালে প্রথম মুক্তি পায় তামিল ভাষায়; এটি একটি তামিল ধারাবাহিকের পর্ব। ২০১১-র পরে আবারও কাঞ্চনার পরের পর্ব তৈরি হয়; কাঞ্চনার দ্বিতীয় পর্ব ২০১৫ সালে মুক্তি পায়; তামিল ভাষায় নির্মিত একটি ভৌতিক ও কমেডি ধাঁচের চলচ্চিত্র।

ছবিটি পরিচালনা ও প্রযোজনা অভিনেতা রাঘব লরেন্স এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। দক্ষিনে এই সিনেমাটি ব্যাপক হিট হয়; এত জনপ্রিয়তা পাবার জন্য পরিচালক রাঘব সিনেমাটি হিন্দী ভাষায় পুনর্নির্মিত করতে চলেছেন।

আরও পড়ুনঃ তৃণমূলের জেলা সভাপতি হবার যোগ্যতা নেই নরেন্দ্র মোদীর, দাবি মমতার

তামিল সুপারহিট ছবির হিন্দি রিমেক আসতে চলেছে খুব তাড়াতাড়ি; পরিচালক রাঘব লরেন্স হিন্দিতে এই ছবির নাম রেখেছেন ‘লক্ষ্মী বম্ব’। এই ছবির নায়ক ও নায়িকার ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে ও কিয়ারা আদবানিকে; এর আগে কিয়ারা আর অক্ষয় একসাথে করন জহরের ‘গুড নিউজ’ সিনেমায় কাজ করেছে।

তামিলে এই সিনেমাতে অভিনয় করেছিলেন শ্রীমান, দেবদর্শিনী, রায় লক্ষ্মী, আর. সরথকুমার, মনোবালা, রাঘব লরেন্স, দেবান, বাবু অ্যান্টনি, মাইলসামি, কোভাই সরলা, দেবান,দেবা, প্রিয়া, দেবাদর্শনীর মত বিখ্যাত অভিনেতা ও অভিনেত্রীরা।

আরও পড়ুনঃ মোদী সরকারের বড় সাফল্য, মাসুদ আজাহার আন্তর্জাতিক জঙ্গি ঘোষণা

আক্কির বিপরীতে তাঁর প্রেমিকার ভূমিকায় কিয়ারা আদবাণীকে মানাবে বলে মনে করছেন পরিচালক; গত শনিবার থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং; জানা যাচ্ছে এই ছবিতে অতৃপ্ত রূপান্তরকামী আত্মা অমিতাভ বচ্চনের খপ্পরে পড়বেন অক্ষয়; যদিও এই চরিত্রে অভিনয় করা নিয়ে বিগ-বি নিজে এখনও মুখ খোলেন নি।

তামিল ছবি ‘কাঞ্চনা’-তে এই অতৃপ্ত রূপান্তরকামী আত্মার ভূমিকায় দেখা গিয়েছিল শরত কুমারকে; এবার এই ভূমিকাতেই দেখা যাবে অমিতাভকে; বহুদিন ধরেই শোনা যাচ্ছিল কাঞ্চনার হিন্দি রিমেক হবে; অবশেষে সেটাই হতে চলেছে।

আরও পড়ুনঃ দক্ষিন পূর্ব রেলের সঙ্গে কথা বলে পুরী থেকে পর্যটকদের ফেরাতে বিশেষ ট্রেন পাঠাচ্ছে বাংলা

আর এই ‘লক্ষ্মী বম্ব’ ছবিটির মাধ্যমেই বলিউডে ডেবিউ করতে চলেছেন দক্ষিণী পরিচালক রাঘব লরেন্স; এটি একটি হরর-কমেডি ছবি। পরিচালকের কথায়; ছবির গল্প সকলের জানা থাকলেও হিন্দিতে অন্যরকম টুইস্টে গল্পটিকে তুলে ধরা হবে; আগামী বছর মুক্তি পেতে পারে ছবিটি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন