লোকসভা ভোটে টিকিট না পেয়ে আত্মহত্যার অভিনয় বিধায়কের

458
লোকসভা ভোটে টিকিট না পেয়ে আত্মহত্যার অভিনয় বিধায়কের/The News বাংলা
লোকসভা ভোটে টিকিট না পেয়ে আত্মহত্যার অভিনয় বিধায়কের/The News বাংলা

আসন্ন লোকসভা নির্বাচনের দিনক্ষন বাছাইয়ের পর শুরু হয়েছে বিভিন্ন দলের প্রার্থী তালিকা ঘোষণা। আর প্রার্থী তালিকা ঘোষনার পরেই বিভিন্ন দলের টিকিট না পাওয়া নেতাদের ক্ষোভ বাড়তে শুরু করেছে। চলছে দল বদলের পালাও। এবার টিকিট না পেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন অন্ধ্রপ্রদেশের ওয়াইএসআর কংগ্রেসের এক বিধায়ক।

বিধায়কের নাম সুনীল কুমার। আসন্ন লোকসভা নির্বাচনে তিনি ভোটে লড়ার টিকিট পাবেন বলে প্রত্যাশা করেছিলেন। কিন্তু তিনি আগেই খবর পান যে এবার তাকে টিকিট দেওয়া হচ্ছে না। আর তাতেই ক্ষোভ প্রকাশ করে তিনি চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেন। দলীয় প্রধানের কাছে আত্মহত্যার চেষ্টার ভিডিও পাঠিয়ে দেন।

আরও পড়ুনঃ মোদীর সঙ্গে সবাই চৌকিদার, অদ্ভুত প্রচার বিজেপির

সোশ্যাল মিডিয়ায় সুনীল কুমার হাতের শিরা কাটার একটি ভিডিও আপলোড করে দেন। ভিডিওটিতে তাকে দলের প্রধান জগন মোহন রেড্ডির উদ্দেশ্যে বলতে শোনা যায়, তিনি ৫ বছর দলের সাথে থাকা সত্ত্বেও তাকে দলের তরফে টিকিট দেওয়া হচ্ছে না। তাই মুখ্যমন্ত্রীকে উপযুক্ত জবাব দিতে চান নিজের আত্মহত্যার মাধ্যমে।

আরও পড়ুনঃ ভারত-পাক ক্ষেপণাস্ত্র যুদ্ধ শুরু হওয়ার আগেই কি কারণে বন্ধ হল

আত্মহত্যার চেষ্টা করলেও তার আঘাত তেমন গুরুতর নয়। অনেকে বলছেন, দলের প্রধানকে ব্ল্যাকমেল করতেই তিনি পুরোটাই অভিনয় করছেন।

সম্প্রতি অন্ধ্রের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর তেলেগু দেশম পার্টির সাথে তার সখ্যতা বাড়ছিল বলে সূত্রের খবর। তার ফলেই দলের তরফে তাকে টিকিট দেওয়া হয়নি। আর তার জেরেই এই সিদ্ধান্ত নেন ঐ বিধায়ক।

আরও পড়ুনঃ বিরোধী মহিলা প্রার্থীদের ‘মাল’ সম্বোধন করে কুরুচিপূর্ণ আক্রমণ ফিরহাদের

কিন্তু বিধায়কের এই আত্মহত্যার চেষ্টা বা আত্মহত্যার ভিডিও দেখিয়ে ব্লাকমেলের চেষ্টা শোরগোল ফেলে দিয়েছে গোটা দেশে। টিকিট না পেয়ে দল ছাড়া থেকে শুরু করে অনেক কিছুই করেছেন নেতারা। তবে হাতের শিরা কেটে লোকদেখানোর চেষ্টা ভারতীয় গণতন্ত্রে এই প্রথম বলেই জানাচ্ছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন