থাপ্পড় কান্ডে বিজেপিকে দায়ী করে মোদীর ইস্তফা দাবি করলেন কেজরিওয়াল

230
মোদীর ইস্তফা দাবি করলেন মুখ্যমন্ত্রী/The News বাংলা
মোদীর ইস্তফা দাবি করলেন মুখ্যমন্ত্রী/The News বাংলা
Simple Custom Content Adder

শনিবার দিল্লির মোতিনগরে একটি নির্বাচনী রোড শোতে অংশ নিয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল; জনসাধারণের উদ্দেশ্যে রোড শো থেকে বক্তৃতা রাখার সময় এক ব্যক্তি গাড়িতে উঠে হঠাৎই থাপ্পড় মারেন দিল্লির মুখ্যমন্ত্রীকে।

এই প্রসঙ্গে দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল বলেন; তিনি মোদীর বিরুদ্ধে লড়াই করছেন বলেই বিজেপির লোকেরা বারবার তার ওপর আক্রমন করছে; বিরোধী নেতাদের সুরক্ষার অভাব আছে বলে মনে করেন কেজরিওয়াল; গতকালের ঘটনা নিয়ে মোট ৯ বার আক্রমনের শিকার হলেন বলে তিনি জানান।

আরও পড়ুনঃ মাওবাদী দমনে ব্যর্থ মোদী, মেদিনীপুরের সভা থেকে তোপ মুখ্যমন্ত্রীর

মুখ্যমন্ত্রী হবার পরে বারেবারেই আক্রমনের শিকার হন বলে জানান তিনি; দলের নেতা মনীষ সিসোদিয়া গতকালই বলেছিলেন; বিজেপি কেজরীওয়ালকে ভয় পেয়েই হতাশা থেকে এসব করছে। যদিও বিজেপি র তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করেছে।

বিজেপির দাবি, আম আদমি পার্টি সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালকে গতকাল দলেরই কর্মকর্তা বছর ৩৩ বয়সের সুরেশ একটি রোড শোতে প্রকাশ্যে থাপ্পড় মারেন; নিজের দলের লোকের হাতে থাপ্পর খেয়ে বিজেপিকে দায়ী করছেন মুখ্যমন্ত্রী

আরও পড়ুনঃ মহারাষ্ট্র ও ছত্তিসগড়ের মত ভোটে মাওবাদী হামলার আশঙ্কা বাংলায়

যদিও নিজের দলের লোকের যুক্ত থাকার ঘটনা অস্বীকার করেছেন অরবিন্দ কেজরিওয়াল; থাপ্পড় খাওয়ার ঘটনায় রবিবার বিজেপির ওপর দোষারোপ করেন তিনি; সেই সাথে এই নক্কারজনক ঘটনার জন্য প্রধানমন্ত্রীর ইস্তফা দাবি করেছেন কেজরিওয়াল।

শনিবারের ঘটনাকে পুরোটাই বিজেপির ষড়যন্ত্র বলে দাবি করেছে তিনি। আক্রমণকারী ওই ব্যক্তিকে বছর ৩৩ বয়সের সুরেশ নামে চিহ্নিত করা হয়; ওই ব্যক্তি প্রথমে কেজরিওয়ালকে একবার ঘুসি মেরে পরবর্তীতে আবার গালে থাপ্পড় বসান।

আরও পড়ুনঃ দেশের সুরক্ষায় ২০০ ইসলাম ধর্ম প্রচারককে বিতাড়িত করল শ্রীলঙ্কা

শুধু এবারই প্রথম নয়; এর আগেও বহুবার একই ঘটনা ঘটেছে কেজরিওয়ালের সাথে। প্রকাশ্য রোড শোতে থাপ্পড় মারা; ডিম ছূঁড়ে মারা থেকে কালি ছিটানো; এই সব কিছুরই সম্মুখীন হয়েছেন তিনি। এই সব ঘটনার দায় প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদীর উপরে চাপিয়ে প্রধানমন্ত্রির ইস্থফা চান তিনি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন