ইউপিএর সার্জিক্যাল স্ট্রাইককে ভিডিও গেম বলায় মোদীকে কটাক্ষ রাহুলের

446
ইউপিএর সার্জিক্যাল স্ট্রাইককে ভিডিও গেম বলায় মোদীকে কটাক্ষ রাহুলের/The News বাংলা
ইউপিএর সার্জিক্যাল স্ট্রাইককে ভিডিও গেম বলায় মোদীকে কটাক্ষ রাহুলের/The News বাংলা

ইউপিএর সার্জিক্যাল স্ট্রাইককে ভিডিও গেম; বলায় মোদীকে কটাক্ষ রাহুলের। শনিবার এক সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র মোদীকে; একহাত নেন রাহুল গান্ধী

তৎকালীন ইউপিএ সরকারের সার্জিক্যাল স্ট্রাইককে ভিডিও গেম বলায় মোদীকে কটাক্ষ করলেন রাহুল গান্ধী। ভিডিও গেমের দ্বারা চালিত সার্জিক্যাল স্ট্রাইক; এই মন্তব্যকে সেনাবাহিনীর অপমান; বলে মন্তব্য করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

আরও পড়ুনঃ রামায়ণ মহাভারতের অপব্যাখ্যা করায় সীতারামের বিরুদ্ধে এফআইআর দায়ের রামদেবের

শনিবার সকালে দিল্লিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাহুল গান্ধী বলেন; স্থলবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনী নরেন্দ্র মোদীর ব্যক্তিগত সম্পত্তি নয়; কিন্তু তিনি সেনাবাহিনীকে ব্যক্তিগত সম্পত্তি বলেই মনে করেন। রাহুল আরও বলেন; ইউপিএ সরকারের আমলের সার্জিক্যাল স্ট্রাইককে ভিডিও গেম বলায় কংগ্রেসের অপমান হয়নি; বরং তাতে সেনাবাহিনীর অপমান হয়েছে।

আরও পড়ুনঃ বাংলায় গতিহারা ফণী, হুগলি, বর্ধমান নদিয়া হয়ে ভোরে প্রবেশ করল বাংলাদেশে

সম্প্রতি পাকিস্তানের ওপর ভারতের এয়ার স্ট্রাইকের ব্যাপারে কংগ্রেসের মনোভাবের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী; এবং বিজেপি সভাপতি অমিত শাহ থেকে শুরু করে বিজেপির বিভিন্ন স্তরের নেতারা কংগ্রেসের সমালোচনা করেছেন। ২০০৮ সালে মুম্বাই হামলার পরে তৎকালীন ইউপিএ সরকার; কোনও জবাব দিতে পারেনি বলেও বারবার কটাক্ষ করেছেন বিজেপি নেতারা।

আরও পড়ুনঃ পুলিশের গাড়ির ধাক্কায় গুরুতর আহত লোকসভায় বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর

সেনাবাহিনী নিয়ে কংগ্রেস; রাজনীতি করে না বলেও এদিন মন্তব্য করেন রাহুল। সম্প্রতি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ দাবি করেছিলেন, তাঁর সরকারের সময়েও পাকিস্তানের ওপর সার্জিক্যাল স্ট্রাইক চালানো হয়েছে। কিন্তু মনমোহন সরকার তখন কোনও কৃতিত্ব দাবি করেনি।

সাংবাদিক সম্মেলনে রাহুল দাবি করেন, নরেন্দ্র মোদীর পতন আসন্ন; এবং সেটা মোদীর মুখ দেখেই বোঝা যায়। তিনি আরও দাবি করেন; কংগ্রেস মোদী সরকারকে বিভিন্ন দিক থেকে পর্যুদস্ত করে দিয়েছে। ফলে মোদী সরকারের ফেরার কোনও সম্ভাবনা নেই।

আরও পড়ুনঃ কলকাতাকে ফণীর হাত থেকে বাঁচাল কলকাতা নিজেই, রহস্য গরম

বিজেপির তরফ থেকে রাহুলের এই বক্তব্যকে বাচ্চা ছেলের কাঁদুনি বলে উড়িয়ে দেওয়া হয়েছে। বলা হয়েছে; প্রধানমন্ত্রী হবার সম্ভাবনা শেষ হয়ে যাওয়াতেই; ভুল বকছেন রাহুল। ভোটের মধ্যেই এবার দুই সরকারের সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে শুরু হল তরজা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন