মুখ্যমন্ত্রীর নাম মমতা নয়, হওয়া উচিৎ নিষ্ঠুর ব্যানার্জী সরাসরি বললেন বাবুল সুপ্রিয়

328
মুখ্যমন্ত্রীর নাম মমতা নয়, হওয়া উচিৎ নিষ্ঠুর ব্যানার্জী সরাসরি বললেন বাবুল সুপ্রিয়/The News বাংলা
মুখ্যমন্ত্রীর নাম মমতা নয়, হওয়া উচিৎ নিষ্ঠুর ব্যানার্জী সরাসরি বললেন বাবুল সুপ্রিয়/The News বাংলা
Simple Custom Content Adder

পুরুলিয়ায় মুখ্যমন্ত্রীর ব্যাপক সমালোচনা করলেন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়; প্রচারে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর ভাষায় আক্রমণ করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়; সমাজের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষতিকারক একথাও জানান। মমতা নয়; নাম হওয়া উচিৎ নিষ্ঠুর ব্যানার্জী; সরাসরি বললেন বাবুল সুপ্রিয়।

সোমবার সন্ধ্যায় দলিয় প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতোর সমর্থনে প্রচার করতে তিনি পুরুলিয়ার জয়পুরে আসেন বাবুল সুপ্রিয়; সেখানে দলিয় জনসভায় তিনি মুখ্যমন্ত্রীকে নিষ্ঠুর বলে অভিহিত করেন; সরাসরি বাবুল বলেন; মুখ্যমন্ত্রীর নাম মমতা নয়, হওয়া উচিৎ নিষ্ঠুর ব্যানার্জী।

আরও পড়ুনঃ মোদীর সভা থেকে সোজা অনুমতিহীন বেশ্যাপল্লীতে ঢুকে গ্রেফতার বিজেপি কর্মীরা

মুখ্যমন্ত্রী সমাজকে দুটো ভাবে ভাগ করে দিয়েছেন বলেও দাবী করেন তিনি; যার একদিকে রয়েছে তৃণমূল অন্যদিকে রয়েছে বাকি বাঙ্গালীরা; তৃণমূল নেত্রী সমাজবিরোধীদের নেতা বানিয়ে দিয়েছেন বলেও দাবী করেন তিনি।

বিজেপি শাসন ক্ষমতায় এলে এই সব বন্ধ করে দেওয়া হবে বলে জানান কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়; এদিন জনসভায় গান গেয়ে মাত করে দেন বিজেপির এই তারকা প্রচারক; বিতর্কিত গানটিও বেশ ভালই চলে এদিনের জনসভায়।

আরও পড়ুনঃ বাংলায় তৃণমূল এবার ১০টা আসনও পাবে না, ঝাড়গ্রামে বললেন নরেন্দ্র মোদী

নিজের বক্তৃতায় বাবুল পঞ্চায়েত নির্বাচনে পুরুলিয়ায় ভাল ফলাফলের কথা বার বার উল্লেখ করেন; পুরুলিয়া আসনে জয় নিশ্চিত বলেও দাবী করেন তিনি; পুরুলিয়া নিয়ে আরও বাকি অন্তত ২৩ টা সিট এই ভোটে বিজেপি পাবে বলে অমিত শা জানিয়েছেন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন