বাংলায় তৃণমূল এবার ১০টা আসনও পাবে না, ঝাড়গ্রামে বললেন নরেন্দ্র মোদী

374
বাংলায় তৃণমূল ১০টা আসনও পাবে না, ঝাড়গ্রামে বললেন নরেন্দ্র মোদী//The News বাংলা
বাংলায় তৃণমূল ১০টা আসনও পাবে না, ঝাড়গ্রামে বললেন নরেন্দ্র মোদী//The News বাংলা
Simple Custom Content Adder

বাংলায় তৃণমূল কংগ্রেস এবার ১০টা আসনও পাবে না; ঝাড়গ্রামে বললেন নরেন্দ্র মোদী। ৪২ এ ৪২ এবার স্বপ্ন; তৃণমূল ১০ টা আসনও পাবে না; বাংলায় এসে হিসাব কষে জানিয়ে দিলেন নরেন্দ্র মোদী। ৪২ এ ৪২; গোপীবল্লভপুরে মোদীকে পাল্টা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

এদিন নিজের দুটি জনসভাতেই মমতাকে বিভিন্ন বিষয়ে আক্রমণ করেন মোদী। ফণী নিয়ে বৈঠক না করা নিয়ে ও জয় শ্রী রাম বলা নিয়েও মমতাকে কটাক্ষ করেন মোদী। দুবার ফোন করেও মমতা কথা বলেননি ফণী সাইক্লোন নিয়ে; পরিষ্কার জানিয়ে দেন মোদী। মোদীর কথা উড়িয়ে দিয়েছেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুনঃ ফণীর ক্ষয়ক্ষতির জন্য রাজ্যকে টাকা দিতে চেয়েছিলাম, নিলেন না মমতা, জানালেন মোদী

বাংলায় জয় শ্রী রাম বললেই জেলে পুরছেন মমতা; ঝাড়গ্রামে ভয়ঙ্কর অভিযোগ করলেন নরেন্দ্র মোদী। তিনি বলেন; “বাংলায় জয় শ্রী রাম বলাও যাবে না; তাহলেই দিদির পুলিশ জেলে পুড়বেন”। আর প্রধানমন্ত্রীর এই বক্তব্যের পরই; হইচই পরে গেছে গোটা রাজ্যে। নিজের জনসভায় সোমবারই মোদীকে তুলোধোনা করেছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ফণীর ক্ষয়ক্ষতির জন্য রাজ্যকে টাকা দিতে চেয়েছিলাম; নিলেন না মমতা; তমলুকে জানালেন নরেন্দ্র মোদী। মুখ্যমন্ত্রী মমতার অহঙ্কারের জন্যই ফণীর ক্ষতিপূরণ পেল না বাংলা; পরিষ্কার জানালেন মোদী। অন্যদিকে গোপীবল্লভপুরে মমতাও একহাত নেন মোদীকে।

আরও পড়ুনঃ বাংলায় জয় শ্রী রাম বললেই জেলে পুরছেন মমতা, ঝাড়গ্রামে অভিযোগ মোদীর

মুখ্যমন্ত্রীকে বাদ দিয়ে রাজ্যের মুখ্যসচিব ও অন্যান্য আমলাদের নিয়ে বৈঠক; আর তাই মোদীর সিদ্ধান্তকেই বাতিল করে দিল মা মাটি মানুষের সরকার; গোপীবল্লভপুরে পরিষ্কার জানিয়ে দিলেন স্বয়ং মমতাই। মমতা বন্দ্যোপাধ্যায় ফণী নিয়েও রাজনীতি করছেন; দাবী নরেন্দ্র মোদীর।

সাইক্লোন ক্ষতিগ্রস্থ পরিস্থিতি নিয়ে ওড়িশা সরকারের সঙ্গে গতকালই আলোচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার কলাইকুণ্ডায় পশ্চিমবঙ্গ সরকারের সঙ্গে ফণী নিয়ে আলোচনা করতে চেয়েছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু নির্বাচনের কাজে সরকারি আমলারা ব্যস্ত; বলে এই বৈঠক বাতিল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় সরকার।

আরও পড়ুনঃ গাড়ি ভাঙচুর, ছাপ্পা ভোটের অভিযোগে হুগলীর জেলাশাসক দফতরে ধর্নায় লকেট

এরপরেই মোদী বলেন; এবার বাংলায় তৃণমূল ১০ টির বেশি আসন পাবে না। অন্যদিকে গোপীবল্লভপুরে মোদীকে পাল্টা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরিষ্কার জানিয়ে দিলেন; এবার ৪২ এ ৪২। কার ভবিষ্যতবাণী মেলে সেটা জানা যাবে ২৩ মে তারিখে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন