পুলিশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করলেন বাবুল সুপ্রিয়

733
পুলিশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করলেন বাবুল সুপ্রিয়/The News বাংলা
পুলিশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করলেন বাবুল সুপ্রিয়/The News বাংলা

আসানসোলে এবার পুলিশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করলেন বাবুল সুপ্রিয়। আসানসোলের বর্তমান সাংসদ, কেন্দ্রের মন্ত্রী ও ফের বিজেপি প্রার্থী বাবুলের অভিযোগে শোরগোল পরে গেছে গোটা রাজ্য রাজনীতিতে। তাঁর দলের এক নেতার স্ত্রীকে শ্লীলতাহানি করেছে পুলিশ, এমনটাই অভিযোগ বাবুলের।

রামনবমীকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পরেন বিজেপি ও তৃণমূল কর্মী সমর্থকরা। আসানসোলে বিজেপি ও তৃণমূলের ওই সংঘর্ষকে কেন্দ্র করে বিজেপি নেতা রাজু যাদবের বাড়িতে জিজ্ঞসাবাদ করতে যায় আসানসোলের বরাকর থানার পুলিশ। ওই সময় বাড়িতে ছিলেন না বিজেপি নেতা রাজু যাদব। আর সেই সময়ই জিজ্ঞাসাবাদের নামে রাজু যাদবের স্ত্রীকে শ্লীলতাহানি করেছে পুলিশ, এমনটাই অভিযোগ করেছেন বাবুল।

বাবুলের অভিযোগ, বরাকর থানার পুলিশ যখন রাজুর বাড়িতে যায় তখন কোন মহিলা পুলিশ কর্মী ছিলেন না। পুরুষ পুলিশ কর্মীরা রাজু যাদবের গায়ে হাত দেন, হাত ধরে টানাটানি করেন। তাঁকে গালাগাল দেওয়া হয়। অশ্লীল ভাষা ব্যবহার করা হয় রাজুর স্ত্রীকে উদ্দেশ্য করে। এমনকি এই ঘটনার ভিডিও করা হয়, যা বাবুলের হাতেও এসেছে বলে জানিয়েছেন বাবুল নিজেই।

আরও পড়ুনঃ মুকুলের হাত ধরে তৃণমূল ছেড়ে কি বিজেপিতে যোগ দিচ্ছেন মমতার দুই বিধায়ক

ইতিমধ্যেই, জেলার নির্বাচনী প্রধান হিসাবে আসানসোলের জেলাশাসক শশাঙ্ক শেঠির কাছে লিখিত অভিযোগ করেছেন বাবুল সুপ্রিয়। আসানসোলের জেলাশাসক পুলিশের কাছে এই ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন বলেও জানা গেছে। ঘটনার প্রতিবাদে, বরাকর থানার সামনে ধর্নাও দেন বাবুল।

বাবুলের অভিযোগ, রাজু যাদবের বাড়িতে জিজ্ঞসাবাদ করতে বিনা ইউনিফর্মেই যায় আসানসোলের বরাকর থানার পুলিশ। এর মধ্যে বিনা ইউনিফর্মে বরাকর থানার আই সি রবীন্দ্রনাথ দলুইকে চিনতে পেরেছেন রাজু যাদবের স্ত্রী। তিনিও অশ্লীল কথা বলেন বলেই অভিযোগ বাবুলের।

আরও পড়ুনঃ মমতাকে বুঝতে আমারও ভুল হয়েছিল, মানুষের তো হবেই, বললেন মোদী

যদিও বরাকর থানার তরফ থেকে বাবুলের সব অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। জানান হয়েছে, ভোটের প্রচারে সুবিধার জন্য বাবুল এই অভিযোগ আনছেন, শ্লীলতাহানির কোন ঘটনাই ঘটে নি। আসানসোলের ডেপুটি কমিশনার(পূর্ব) অনামিত্র দাস জানিয়েছেন, জেলাশাসকের নির্দেশ পেয়েই এই ঘটনার একটি তদন্ত শুরু হয়েছে। বাবুলের অভিযোগ খতিয়ে দেখছে আসানসোল পুলিশ।

তবে ঘটনা যাই হোক, পুলিশের বিরুদ্ধে একেবারে দলের নেতার স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগ তুলে হইচই ফেলে দিয়েছেন বাবুল। পুলিশের তদন্তে কি উঠে আসে সেটাই এখন দেখার। তবে এখানেই থেমে না থেকে এই ঘটনা নিয়ে, নির্বাচন কমিশন সহ রাজ্য প্রশাসনের কর্তাদের সব ঘটনা জানিয়ে অভিযোগ করছেন আসানসোলের বর্তমান সাংসদ, কেন্দ্রের মন্ত্রী ও ফের আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়।

আরও পড়ুনঃ নোডাল অফিসার স্বামীর উধাও হওয়া নিয়ে নির্বাচন কমিশনকে তোপ দাগলেন স্ত্রী অনিশা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন