মমতাকে বুঝতে আমারও ভুল হয়েছিল, মানুষের তো হবেই, বললেন মোদী

363
মমতাকে বুঝতে ভুল হয়েছিল স্বীকার করলেন মোদী/The News বাংলা
মমতাকে বুঝতে ভুল হয়েছিল স্বীকার করলেন মোদী/The News বাংলা
Simple Custom Content Adder

মমতাকে বুঝতে আমারও ভুল হয়েছিল, মানুষের তো হবেই। শনিবার দক্ষিন দিনাজপুরের বুনিয়াদপুর এর জনসভায় যেন মেনেই নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদী বললেন, তিনিও মমতাকে প্রথমে বুঝতে ভুল করেছিলেন, সাধারণ মানুষেরও সেই একই ভুল হয়েছে। আর এর জেরেই ফের একবার মমতা-মোদী সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জোর তরজা।

আরও পড়ুনঃ বাংলা থেকে লোকসভা ভোটে প্রার্থী হচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

অন্যদিনের থেকে এদিন প্রধানমন্ত্রীর সুর ছিল অনেকটাই চড়া ও ভিন্ন। এদিন বুনিয়াদপুরের সভায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করেন নরেন্দ্র মোদী। সভায় মোদী পরিষ্কার বলেন, যে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে একসময় ‘ভালো মানুষ’ ভেবেছিলেন। কিন্তু, এখন তিনি ‘স্বীকার’ করছেন যে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘ভুল’ বুঝেছিলেন। রাজনীতিতে থেকে তিনিই চিনতে পারেন নি, তাই সাধারণ মানুষের তো মমতাকে চিনতে তো ভুল হবেই, জানিয়ে দিলেন মোদী।

আরও পড়ুনঃ অভিষেকের পদযাত্রায় গরহাজির মুকুল পুত্র শুভ্রাংশু, রাজনৈতিক জল্পনা তুঙ্গে

লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট গ্রহণ আগামী ২৩ এপ্রিল। তৃতীয় দফা ভোটের আগে সব রাজনৈতিক দলই কোমর বেঁধে নেমে পড়েছে নিজেদের প্রচারে। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গ, বিহার আর উত্তরপ্রদেশে প্রচার সফরে বেড়িয়েছেন। মোদী এরাজ্যের বুনিয়াদপুরে শনিবার সকালেই একটি জনসভা করেন।

অর্ণব উধাও রহস্যে আরও পড়ুনঃ নোডাল অফিসার স্বামীর উধাও হওয়া নিয়ে নির্বাচন কমিশনকে তোপ দাগলেন স্ত্রী অনিশা

এদিন বুনিয়াদপুরের সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “যখন আমাদের বীর পুত্রেরা পাকিস্তানে ঢুকে জঙ্গিদের খতম করে এসেছিল, তখন এই দিদি প্রমাণ চেয়েছিল”। মোদী এও বলেন, “মমতা ব্যানার্জী প্রমাণ খুঁজতে চাইলে আগে সারদা চিটফান্ড মামলার প্রমাণ খুঁজুক”।

আরও পড়ুনঃ মমতার সভা আলো করে বসে দাগী সমাজবিরোধী, নির্বাচন কমিশনে গেল বিরোধীরা

প্রধানমন্ত্রী বলেন মুসলিম তোষণের জন্য বিদেশ থেকে শিল্পী এনে পশ্চিমবঙ্গে ভোটের প্রচার করাচ্ছেন। আক্রমণাত্মক মোদী বলেন, প্রথম দু দফার ভোটিং এর পর পশ্চিমবঙ্গের উন্নয়নের স্পীড ব্রেকার দিদির ঘুম উড়ে গেছে।

আরও পড়ুনঃ অর্জুন সিংহের হাত ধরে বিজেপিতে যোগ চার কাউন্সিলর সহ কয়েক হাজার তৃণমূল কর্মীর

শনিবার বুনিয়াদপুর সভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করে মোদী বলেন, “দিদি নিজের দলে জগাই-মাধাইদের নিচ্ছে, কিন্তু যেই যুবকেরা পরীক্ষায় পাস করেছে, তাঁদের চাকরি দিতে পারছে না। এসএসসি পাস করা যুবকরা চাকরী পাচ্ছে না, তাদের ঠকানো হচ্ছে চাকরী দেবার নাম করে। সরকারী কর্মচারীদের ডিএ দেওয়া হচ্ছে না, কিন্তু দিদির কাছে গুণ্ডাদের দেওয়ার জন্য টাকা আছে”।

আরও পড়ুনঃ দুদফায় ভোট থেকে শিক্ষা নিয়ে বাংলায় তৃতীয় দফায় সব বুথেই কেন্দ্রীয় বাহিনী

ওই জনসভা থেকে এদিন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে কড়া ভাষায় আক্রমণ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “আমাদের সরকার পশ্চিমবঙ্গে ৭০ লক্ষের থেকেও বেশি কৃষকদের ব্যাংক অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠানোর পরিকল্পনা নিয়েছিল। কিন্তু এখানকার সরকার সুবিধার্থীদের তালিকাই পাঠায় নি। কারণ, সেখানে তৃণমূল তোলাবাজি আর মাখন খেতে পারবে না। সরকারী প্রকল্পের টাকা সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্টে যাবে”।

আরও পড়ুনঃ পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

কি কি বলে মমতা কে আক্রমন করলেন মোদী, দেখে নিন একনজরেঃ
১। প্রথম দু দফার ভোটিং এর পর পশ্চিমবঙ্গের উন্নয়নের স্পীড ব্রেকার দিদির ঘুম উড়ে গেছে।
২। অনেক হুমকি পাওয়ার পরেও রাজ্যের কৃষক, মজদুর, ব্যাবসায়ি, যুবক, মা আর বোনেরা ভোট দিয়েছেন। তৃণমূলের গুন্ডাগিরির মোক্ষম জবাব দিয়েছেন আপনারা।
৩। পশ্চিমবঙ্গের মানুষ নিজেদের স্বপ্ন পূরণ করবে। আগামী ২৩ মে পশ্চিমবঙ্গে হিংসা ছড়ানো দিদিকে শাস্তি দেবে।

কি কি বলে মমতা কে আক্রমন করলেন মোদী, দেখে নিন একনজরেঃ
৪। এখানে গরীবদের গরিব রাখার চক্রান্ত চলছে। সারদা, নারদা আর রোজ ভ্যালি দুর্নীতির মাধ্যমে এখানকার গরিব মানুষদের পয়সা লুটে নেওয়া হয়েছে।
৫। মা, মাটি আর মানুষের নাম নিয়ে মমতা দিদি এরাজ্যকে ধোঁকা দিয়েছে।
৬। যেই যুবকেরা পরীক্ষায় পাস করেছিল, তাঁদের চাকরি দেওয়া হয়নি। কেন্দ্র সপ্তম পে-কমিশন দিয়েছে, কিন্তু মমতা দিদি এখানে এখনো পর্যন্ত ষষ্ঠ পে-কমিশন দিতে পারেনি।

কি কি বলে মমতা কে আক্রমন করলেন মোদী, দেখে নিন একনজরেঃ
৭। তোষণের জন্য অন্য দেশ থেকে শিল্পী ডেকে এনে প্রচার করানো হচ্ছে।
৮। এখানে পুজা করতে গেলে বাঁধা দেওয়া হয়। মমতা ব্যানার্জী দুর্গা অষ্টমীতে হওয়া বোমা বিস্ফোরণের তদন্ত আটকে দিয়েছিল।
৯। ভারত আজ জঙ্গিদের তাঁদের দেশে ঢুকে মেরে আসে। আপনার গর্ব হচ্ছে তো? মোদী ঠিক করছে তো? আর এরা জঙ্গি মারা নিয়ে প্রমাণ চায়! আরে মমতা দিদি চিটফান্ড দুর্নীতির প্রমাণ খুঁজুন।
১০। ২৩শে মে দেশে আবার মোদী সরকার গঠন হবে, ভারতে অবৈধ ভাবে প্রবেশকরা অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে নতুন সরকার। সংসদে নাগরিকতা সংশোধন বিল পাস করিয়েই ছাড়বে নতুন সরকার।

আরও পড়ুনঃ দার্জিলিংয়ে আবার ভোট ঘোষণা করল নির্বাচন কমিশন, ১৯ মে পাহাড়ে ফের ভোট

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন