উত্তরপ্রদেশ থেকে বাংলায় ছেলে ঢোকানর হুমকি ভারতী ঘোষের

323
মুখ্যমন্ত্রীর শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে তীব্র কটাক্ষ ভারতীর/The News বাংলা
মুখ্যমন্ত্রীর শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে তীব্র কটাক্ষ ভারতীর/The News বাংলা
Simple Custom Content Adder

উত্তরপ্রদেশ থেকে এক হাজার ছেলে এনে ঘরে ঢুকিয়ে মারবেন; এমনই বিতর্কিত মন্তব্য করে গতকাল সমালোচনার মুখে পড়েন ঘাটালের বিজেপি প্রার্থী তথা ঝাড়্গ্রামের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। তুই তুকারি সহকারে মুখ্যমন্ত্রীর শিক্ষাগত যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

গতকাল শনিবার ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্গত কেশপুরের আনন্দপুরে বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে প্রচারে যান ভারতী; সেখানেই একটি স্থানে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের দেখে মেজাজ হারান তিনি; তাদের উদ্দেশ্যে ভারতীকে বলতে শোনা যায়; ঘর থেকে টেনে বের করে কুকুরের মতো মারব।

তিনি তাদের উদ্দেশ্যে আরও বলেন; “ভোট করতে না দেওয়ার ভয় দেখাবেন না; উত্তরপ্রদেশ থেকে এক হাজার ছেলে ঢোকাব; খুঁজে পাওয়া যাবে না।” এরপরে দুই তৃণমূল কর্মীকে বাড়ি ঢুকে তালা লাগিয়ে রাখতে বলেন তিনি। কমিশন ইতিমধ্যেই জেলা শাসক মারফত ঘটনার বিস্তারিত বিবরন চেয়ে পাঠিয়েছেন।

আরও পড়ুনঃ জয় শ্রী রাম শুনে গাড়ি থেকে নেমে তাড়া করলেন মমতা

তৃণমূলের তরফে ভারতীর বক্তব্যের তীব্র প্রতিক্রিয়া সহকারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকালই বলেন; ভারতীকে চাইলেই রাজ্য সরকার গ্রেফতার করতে পারতো; কিন্তু এখন কোর্টের নিষেধাজ্ঞা আছে বলে ব্যবস্থা নেওয়া যাচ্ছে না। মুখ্যমন্ত্রী এদিন হুঁশিয়ারি দিয়ে বলেন; তার কাছে ভারতীয় অনেক এসএমএস রয়েছে; যেগুলো প্রকাশ্যে নিয়ে এলে ভারতীকেই সমস্যার মুখে পড়তে হবে।

এরই পরিপ্রেক্ষিতে আজ রবিবার মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ করেন প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ; ভারতী মুখ্যমন্ত্রীকে জানিয়ে দিতে বলেন যে, ওই মুখ্যমন্ত্রী খুব অশিক্ষিত; আগে মুখ্যমন্ত্রী ভারতীর মতো শিক্ষার জায়গায় পৌঁছোন; তারপর রাস্তায় দাঁড়িয়ে চমকাবেন; ভারতী পড়াশোনা করে যে শিক্ষাটা প্রাপ্ত করেছেন; সেটা আগে মুখ্যমন্ত্রীকে শিখে আসতে বলেন তিনি।

আরও পড়ুনঃ ফণী মিটতেই সুন্দরবনে ত্রাণ লুঠের অভিযোগে কাঠগড়ায় তৃণমূল

মুখ্যমন্ত্রীর এসএমএস প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এদিন তীব্র বিষোদগার করেন ভারতী ঘোষ; মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন; “মহাচোর তো এসএমএস বিনিময় করেছিলি কেনো? দেখা না কী আছে এসএমএস-এ!” এরপরেই তিনি বলে দেন; তাকে ভয় দেখাতে বারণ করার জন্য; চমকানো ধমকানোতে তিনি ভয় পান না বলে জানান ভারতী; মুখ্যমন্ত্রীকে নির্লজ্জ বলেও কটাক্ষ করেন তিনি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন