মমতার যাওয়ার রাস্তায় জয় শ্রী রাম ধ্বনি দিয়ে আটক ৩ বিজেপি কর্মী

741
মমতার যাওয়ার রাস্তায় জয় শ্রী রাম ধ্বনি দিয়ে গ্রেফতার ৩ বিজেপি কর্মী/The News বাংলা
মমতার যাওয়ার রাস্তায় জয় শ্রী রাম ধ্বনি দিয়ে গ্রেফতার ৩ বিজেপি কর্মী/The News বাংলা
Simple Custom Content Adder

মুখ্যমন্ত্রীকে ‘কটুক্তি’র অভিযোগে আটক তিন বিজেপি কর্মী। ঘটনার পরই ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী; পুলিশকে নির্দেশ দেন প্রয়োজনীয় ব্যবস্থা নিতে। এরপরেই অভিযুক্ত সন্দেহে বিজেপির যুব মোর্চার কর্মী সীতারাম মিদ্দা; সায়ন মিদ্দা ও বুদ্ধদেব দোলুই নামে; তিন বিজেপি কর্মীকে আটক করেছে চন্দ্রকোনা টাউন থানার পুলিশ। তবে পুলিশের তরফ থেকে এই নিয়ে কিছু বলা হয়নি।

মমতার সামনে জয় শ্রী রাম! আর সেই শুনেই চটে লাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাস্তায় হঠাৎ গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে; তাড়া করলেন জয় শ্রী রাম স্লোগান দেওয়া বিজেপি সমর্থকদের। মমতার তাড়া খেয়ে; নিরাপত্তা কর্মীদের ভয়ে গেরুয়া শিবিরের কর্মীরা তখন পগারপাড়। আর মুহূর্তের মধ্যেই ভাইরাল সেই ভিডিও।

আরও পড়ুনঃ জয় শ্রী রাম শুনে গাড়ি থেকে নেমে তাড়া করলেন মমতা

প্রসঙ্গত মুখ্যমন্ত্রী রোড শো এ যোগ দিতে যাওয়ার সময়; চন্দ্রকোনার রাধাবল্লভপুরে জয় শ্রী রাম ধ্বনি দিতে থাকে বিজেপি কর্মীরা। মুখ্যমন্ত্রীর অভিযোগ; তাকে উদ্দেশ্য করে কটূক্তি করে বিজেপি কর্মীরা। এমনকি মুখ্যমন্ত্রী কনভয় দাঁড় করিয়ে রাস্তায় নেমে আসেন। এরপরই পুলিশকে তৎপর হতে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

যদিও বিজেপি নেতৃত্বের দাবি; তারা শুধুমাত্র জয় শ্রী রাম ধ্বনি দিচ্ছিলেন রাস্তার ধারে দাঁড়িয়ে। অন্যদিকে ঘটনার পরেই স্থানীয় বিজেপি নেতা জয় পান্ডার; বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের দিকে। রাতেই বিজেপি নেতৃত্ব পাল্টা অভিযোগ দায়ের করছে বলে জানা গিয়েছে। গোটা ঘটনায় চরম উত্তেজনা রাধাবল্লভপুরে।

আরও পড়ুনঃ কলকাতাকে ফণীর হাত থেকে বাঁচাল কলকাতা নিজেই, রহস্য গরম

ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবের হয়ে চন্দ্রকোণায়; পদযাত্রা করার জন্য রওনা দেন মমতা। শনিবার রাধাবল্লভপুরে হঠাৎই মমতার নির্দেশে থেমে গেল গাড়ি। গাড়ি থেকে নেমে পড়লেন ক্ষুব্ধ মমতা। আসলে রাস্তার পাশে বেশ কিছু জনতা দাঁড়িয়ে; জয় শ্রী রাম বলে স্লোগান দেন। কানে যেতেই গাড়ি থামিয়ে তাদের তাড়া করেন মমতা।

আরও পড়ুনঃ ঘূর্ণিঝড় ফণীর বিরুদ্ধে লড়াইয়ে, সামনে থেকে নেতৃত্ব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আশপাশের লোকও হকচকিয়ে যান। অভ্যাস মতোই নিরাপত্তার তোয়াক্কা না করে এগিয়ে যান মুখ্যমন্ত্রী। মমতাকে বলতে শোনা যায়; “কী রে পালাচ্ছিস কেন? সব হরিদাস কোথাকার”। যদিও ততক্ষণে চম্পট দিয়েছেন ওই যুবকরা।

পরে মুখ্যমন্ত্রীর অভিযোগ পেয়ে; ওই তিন জনকে আটক করা হয়। রাজনৈতিক মহলের মত ছিল; রাজনৈতিক মদত ছাড়া মুখ্যমন্ত্রীর কনভয়ের সামনে দাঁড়িয়ে স্লোগানের সাহস দেখানো যাবে না। যদিও বিজেপির তরফ থেকে বলা হয়েছে জয় শ্রী রাম বলাতে অপরাধ তো নেই। পুলিশের তরফ থেকে এই নিয়ে কিছু বলা হয়নি। রাতে তাঁদের ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন