বাবুলকে ‘বাচ্চা ছেলে’ বলে কটাক্ষ করলেন ‘সেন্সেশনাল’ মুনমুন

942
বাবুলকে 'বাচ্চা ছেলে' বলে কটাক্ষ করলেন 'সেন্সেশনাল' মুনমুন/The News বাংলা
বাবুলকে 'বাচ্চা ছেলে' বলে কটাক্ষ করলেন 'সেন্সেশনাল' মুনমুন/The News বাংলা

শুরু হয়েছে ভোট যুদ্ধ। চলছে বাকযুদ্ধের লড়াই। তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হতেই আসানসোলের বিজেপি সংসদ কটাক্ষ করেছিলেন তৃণমূল প্রার্থী মুনমুন সেনকে। এবার পাল্টা বাবুলকে বাচ্চা ছেলে বলে উড়িয়ে দিলেন মুনমুন সেন।

আসন্ন লোকসভা ভোটে আসানসোল কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়। এই একই কেন্দ্রে তৃণমূল প্রার্থী মুনমুন সেন। তৃনমুলের প্রার্থী ঘোষণার পরেই বাবুল সুপ্রিয়, মুনমুন সেন কে ‘সেন্সেশনাল’ বলে টুইট করেন। দোলা সেনের পর আর এক সেনকে প্রার্থী করা নিয়ে কটাক্ষ করেন বাবুল।

আরও পড়ুনঃ চোখ মেরে শাড়ির আঁচল ফেলে প্রচার মুনমুনের, সোশ্যাল মিডিয়ায় ঝড়

এই প্রসঙ্গে মঙ্গলবার মুখ খুললেন বাঁকুড়ার টিএমসির সাংসদ ও এবারের আসানসোলের প্রার্থী মুনমুন সেন। তাকে সেন্সেশনাল বলা হয়েছে শুনে হেসে মুনমুন বলেন, “আমি একজন অভিনেত্রী। একজন অভিনেত্রী অভিনয় না করলেও তিনি অভিনেত্রীই হয়ে থাকেন। অভিনয় জগতে নানান কারণে আমাদের গায়ে কাদা ছেটানো হয়। সেই কাদা মুছে ফেলে নিজের কাজ করে যাওয়ার অভ্যেস আমার আছে”।

আরও পড়ুনঃ বাংলায় চার দলের লড়াই, ২০১১ র ভুল ২০১৯ এ করল না কংগ্রেস

মুনমুন আরও বলেন, “তাছাড়া, সেন তো আমার পদবি, আমার মাও ছিলেন সেন, তাই আমায় সেন্সেশনাল বললে মোটেই সমস্যা নেই আমার”।

আরও পড়ুনঃ মোদীর সঙ্গে সবাই চৌকিদার, অদ্ভুত প্রচার বিজেপির

রাজনৈতিক কাজের সম্বন্ধে বাবুলের বিরুদ্ধে মুনমুন সেন বলেন,”বাবুল ইজ এ লিটল বয় (বাবুল একটা বাচ্চা ছেলে)”। মুনমুন সেন জানান, “শুরুতে ওনার ৫ থেকে ৬ বছর লেগেছিল রাজনৈতিক কাজ শিখতে। বাবুল সবে এসেছে। ও ঠিক কাজ শিখবে”।

মুনমুন সেন এটা স্পষ্ট বলেন যে বিরোধী দলের প্রার্থীর বিরুদ্ধে তার কিছু বলার নেই। কাউকে তিনি খারাপ কথা বলতে চান না। কোন মানুষের সাথে খারাপ ব্যবহারও করতে চান না।

আরও পড়ুনঃ ভাটপাড়ায় অনাস্থা, তৃণমূল বনাম বিজেপির জমজমাট লড়াই

আর এর জেরেই বাবুলকে একেবারে উড়িয়ে দিলেন মুনমুন, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। আর আমজনতা বলছে সত্যি তো, মুনমুনের তুলনায় বাবুল তো বাচ্চাই। এখন বাচ্চা বনাম বড়োর লড়াইয়ের ফল কি হয় সেটা জানা যাবে আগামী ২৩ এপ্রিল তারিখে।

আরও পড়ুনঃ মমতার প্রার্থী তালিকা নিয়ে গোপনে ক্ষোভ বাড়ছে জেলায় জেলায়

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন