জয় শ্রী রাম বলতে বাধা দেওয়ায় তৃণমূল কর্মীকে মেরে হাসপাতালে পাঠালো বিজেপি

1154
জয় শ্রী রাম বলতে বাধা দেওয়ায় তৃণমূল কর্মীকে মেরে হাসপাতালে পাঠালো বিজেপি/The News বাংলা
জয় শ্রী রাম বলতে বাধা দেওয়ায় তৃণমূল কর্মীকে মেরে হাসপাতালে পাঠালো বিজেপি/The News বাংলা

জয় শ্রী রাম বলতে বাধা দেওয়ায়; তৃণমূল কর্মীকে মেরে হাসপাতালে পাঠালো বিজেপি। আর এর জেরে ভোট শেষ হবার পরেও; উত্তপ্ত নদিয়ার তেহট্ট।

জয় শ্রী রাম ধ্বনি দিচ্ছিলেন বিজেপি সমর্থকরা; তাতে প্রতিবাদ করেন অর্জুন হালদার নামের এক তৃণমূল কর্মী। তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন বিজেপি সমর্থকরা। তৃণমূল কর্মীর ওপর এরপর চড়াও হয়ে; তাকে জয় শ্রী রাম ভগবান বলতে বাধ্য করে। ঘটনাটি ঘটেছে নদিয়ার তেহট্টে।

আরও পড়ুনঃ নরেন্দ্র মোদী ক্ষমতায় ফিরলে স্বরাষ্ট্রমন্ত্রী হবেন অমিত শাহ, দাবি কেজরিওয়ালের

তেহট্টের বেতাই বাসস্ট্যান্ড এলাকায় তৃণমূল একটি অফিসে; দিনভর কাজ করেন তৃণমূল কর্মী অর্জুন হালদার। অফিস খোলা এবং লাগানোর দায়িত্ব সামলান তিনিই। বৃহস্পতিবার রাতে যখন অফিস বন্ধ করে বাড়ি ফিরবেন; তখনই পাশ দিয়ে জয় শ্রী রাম; ধ্বনি দিতে দিতে যেতে থাকেন কিছু বিজেপি সমর্থক।

আরও পড়ুনঃ কেজরিওয়াল ও অতিশীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের গৌতমের

জয় শ্রী রাম ধ্বনি শুনেই প্রতিবাদ করেন; ওই তৃণমূল কংগ্রেস কর্মী। তখনই বিজেপি সমর্থকদের সাথে তার বচসা শুরু হয়। এক সময়ে গিয়ে অর্জুন হালদারকেই; পাল্টা জয় শ্রী রাম বলতে বাধ্য করেন বিজেপি সমর্থকরা। কিন্তু তিনি জয় শ্রী রাম বলতে রাজি না হওয়ায়; তাকে বেধড়ক মারধর করা হয়। আহত অবস্থায় অর্জুনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুনঃ পাকিস্তান থেকে বিমান হঠাৎ ভারতের আকাশে, নামাল ভারতীয় যুদ্ধ বিমান

এই ঘটনাকে কেন্দ্র করে তৃনমূল ও বিজেপির মধ্যে বাদানুবাদ তৈরি হয়। ঘটনার নিন্দায় আক্রমনকারীদের; গ্রেফতাদের দাবি জানিয়েছে তৃণমূল। পাল্টা বিজেপি প্রশ্ন তুলেছে; জয় শ্রী রাম বলা কি অপরাধ? জয় শ্রী রাম বলার জন্য কেন বিজেপি সমর্থকদের বাধা দেওয়া হবে; জিজ্ঞাস্য বিজেপির। পুরো বিষয়টি নিয়েই তদন্ত শুরু করেছে পুলিশ।

আর এই নিয়ে ভোটের পরেও উত্তপ্ত নদিয়ার তেহট্ট এলাকা। বিজেপি কর্মীদের বিরুদ্ধে থানায় অভিযোগ; দায়ের করেছে তৃণমূল। অবিলম্বে দোষী বিজেপি কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে বড় আন্দোলনের ডাক দিয়েছে তৃণমূল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন