বিধাননগরের মেয়র সব্যসাচীর বাড়িতে মুকুল, জল্পনা তুঙ্গে

348
বিধাননগরের মেয়র সব্যসাচীর বাড়িতে মুকুল, জল্পনা তুঙ্গে/The News বাংলা
বিধাননগরের মেয়র সব্যসাচীর বাড়িতে মুকুল, জল্পনা তুঙ্গে/The News বাংলা
Simple Custom Content Adder

এপ্রিলে লোকসভা ভোট। নির্বাচন কমিশন যে কোন দিন ভোটের নির্ঘণ্ট ঘোষণা করবে। সবদলই প্রচার শুরু করে দিয়েছে। আর এর মধ্যেই শুক্রবার সন্ধ্যায় বিধাননগরের মেয়র ও রাজারহাট নিউটাউনের তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্তের বাড়িতে হাজির বিজেপি নেতা মুকুল রায়। তাহলে কি সব্যসাচী দত্তও মুকুল রায়ের হাত ধরে বিজেপির পথে? রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে।

আরও পড়ুনঃ ফাঁসি হওয়া জঙ্গি পুত্রের ভারতের সেরা ডাক্তার হবার স্বপ্ন

শুক্রবার সন্ধ্যায় বিধাননগরের মেয়র ও রাজারহাট নিউটাউনের তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্তের বাড়িতে হাজির হন বিজেপি নেতা মুকুল রায়। তাঁর সঙ্গে ছিলেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল। ঘণ্টাখানেক থেকে সব্যসাচীর বাড়ি থেকে চলে যান অগ্নিমিত্রা। কিন্তু তারপরেও সব্যসাচীর বাড়িতে দীর্ঘক্ষণ ছিলেন মুকুল রায়।

আরও পড়ুনঃ মোদীর নয়া প্রকল্পে দিল্লি থেকে মুম্বাই সড়কপথে মাত্র ১২ ঘন্টায়

বারাসত কেন্দ্রে সব্যসাচী দত্তকে দাঁড় করাতে চায় বিজেপি, কানাঘুষো বহুদিনের। যদিও এই জল্পনা বারবার উড়িয়েই দিয়েছেন বিধাননগরের মেয়র। কিন্তু লোকসভা ভোটের প্রচারের মাঝেই এইভাবে সব্যসাচী দত্তের বাড়িতে মুকুল রায়ের আসাটা সেই জল্পনাকে আরও উস্কে দিল।

আরও পড়ুনঃ টিভি চ্যানেল দেখা নিয়ে ভুল বোঝাচ্ছে কেবল অপারেটররা

তবে মুকুল রায়, সব্যসাচী দত্তর বাড়ি থেকে বেরিয়ে জানিয়েছেন, “সব্যসাচী আমার ভাইয়ের মত, আমাদের বহুদিনের আলাপ। সব্যসাচীর স্ত্রী ভাল আলুর দম বানান। তাই লুচি আলুর দম খেতে এসেছিলাম”।

রাজারহাট নিউটাউনের তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্তও ‘The News বাংলা’-কে সেই একই কথা জানিয়েছেন। লুচি আলুর দম খেতেই মুকুল রায়ের আগমন। তবে তাতে যে বাংলার রাজনৈতিক মহলে জল্পনা কমবে না, সেটা ভাল করেই জানেন বিধাননগরের মেয়র।

আরও পড়ুনঃ মরে গিয়েও তৃণমূল বিজেপির হাত থেকে রেহাই পেলেন না বড়মা

তাহলে কি বিজেপির সঙ্গে দর কষাকষি শুরু করলেন তৃণমূল বিধায়ক। না কি দলে নিজের প্রভাব প্রতিপত্তি আরও বাড়ানোর জন্য বিজেপি নেতার সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করলেন? রাজনৈতিক মহলে এই নিয়ে নানান প্রশ্ন ঘোরাফেরা করছে।

আরও পড়ুনঃ ভারতীয় ক্রিকেটারদের মাথায় ভারতীয় সেনার টুপি

অন্যদিকে সারদা চিটফান্ড কেলেঙ্কারি মামলাতেও সিবিআই নজরে আছেন রাজারহাট নিউটাউনের তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত। তাঁকে ডেকেছে সিবিআই। লোকসভা ভোটের আগে সেই মামলায় তাঁকে আবার ডাকতে পারে বলেই সিবিআই সূত্রে খবর। সিবিআই থেকে বাঁচতে মুকুল রায়ের মত সব্যসাচী দত্তও বিজেপিতে যোগ দিতে পারেন বলেই রাজনৈতিক মহলে খবর।

আরও পড়ুনঃ ডিনামাইট দিয়ে উড়িয়ে দেওয়া হল মোদীর ১০০ কোটির বাংলো

তবে ঘটনা সত্য হলেও ‘লুচি আলুর দম’ এর গল্পটা যে ভোটের বাজারে বিশেষ পাত্তা পাবে না সেটা ভাল করেই জানেন সব্যসাচী দত্ত ও মুকুল রায় দুজনেই। আপাতত তাই জল্পনা চলবেই। তবে মুকুল রায় যে তৃণমূল ভাঙতেই নিজের চেষ্টা বজায় রেখেছেন, এমনটাই বলছে বাংলার রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃবৈশাখীর হাত ধরে বিজেপিতে শোভন, জল্পনা তুঙ্গে
আরও পড়ুনঃ দেশ বা সরকারের সমালোচনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই জেল
আরও পড়ুনঃ প্রধানমন্ত্রী কিষান যোজনায় দারিদ্র্যের পরিমান কমবে ২০ শতাংশ
আরও পড়ুনঃ রাফায়েল যুদ্ধবিমান সংক্রান্ত সব নথি চুরি হয়ে গিয়েছে

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন