পুলিশ ও নেতাদের ঘুম উড়েছে, সারদার পর নারদ কাণ্ডেও উঠেপড়ে লাগল সিবিআই

5429
পুলিশ কর্তাদের ঘুম উড়েছে, সারদার পর নারদ কাণ্ডেও উঠেপড়ে লাগল সিবিআই/The News বাংলা
পুলিশ কর্তাদের ঘুম উড়েছে, সারদার পর নারদ কাণ্ডেও উঠেপড়ে লাগল সিবিআই/The News বাংলা

পুলিশ কর্তাদের ঘুম উড়েছে; সারদার পর এবার নারদ কাণ্ডেও উঠেপড়ে লাগল সিবিআই। সারদা কাণ্ডে নথি লোপাটের তদন্তে ইতিমধ্যেই রাজীব কুমারকে ডেকে জেরা করেছে সিবিআই। যে কোনদিন তাঁকে গ্রেফতার করা হতে পারে। এবার নারদ কাণ্ডে; সোমবার ফের নিজাম প্যালেসে হাজিরা দিতে এলেন; বর্ধমানের প্রাক্তন পুলিশ সুপার সৈয়দ মীর্জা।

আরও পড়ুনঃ আলোচনা প্রস্তাব দিয়ে চিঠি ইমরানের, কি সিদ্ধান্ত নেওয়া উচিত নরেন্দ্র মোদীর

গত বৃহস্পতিবার তাঁকে জেরা করা হয়েছিল। কিন্তু মীর্জার উত্তরে সন্তুষ্ট হয়নি সিবিআই। তাই সোমবার ফের তলব করা হয়। নারদ কর্তা ম্যাথিউ স্যামুয়েল এর কাছ থেকে; ভিডিও ফুটেজের বাইরে কোনও টাকা নিয়েছিলেন কিনা; তা জানতে চাওয়া হবে এই পুলিশ কর্তার কাছ থেকে।

আরও পড়ুনঃ মন্দিরের মূর্তিকে জড়িয়ে কুরুচিপূর্ণ ছবি পোস্ট করে পুলিশের জালে মুজিবর

নারদকাণ্ডে বেশিরভাগ অভিযুক্তদের সঙ্গে; মধ্যস্থতা করেছিলেন এই মীর্জা। সেক্ষেত্রে কেন মধ্যস্থতা করেছিলেন; শুধু টাকার বিনিময়ে; নাকি অন্য কোন উদ্দেশ্য ছিল, সেটাই জানার চেষ্টা করছে সিবিআই। সারদার পর; এবার নারদ নিয়েও সক্রিয় সিবিআই। চিন্তায় বাংলার বেশ কিছু পুলিশ কর্তা। চিন্তায় তৃণমূল নেতারাও।

আরও পড়ুনঃ ভারতীয় সেনার হাতে আসছে আমেরিকার আধুনিক সামরিক ড্রোন

সারদা ও নারদ কাণ্ডে জাল গুটিয়ে আনছে সিবিআই; এমনটাই মনে করছে রাজনৈতিক ও প্রশাসনিক মহল। আর তাই পুলিশ কর্তা ও নেতাদের ঘুম উড়েছে। সারদার পর নারদ কাণ্ডেও; উঠেপড়ে লাগল সিবিআই। তবে মীর্জাকে জেরা করে; আর কোন কোন নেতার নাম উঠে আসে; সেটাই এখন দেখার।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন