নাবালিকা যৌন নিগ্রহে গ্রেফতারের নির্দেশ ডায়মন্ড হারবার লোকসভার প্রার্থীকে

702
শিশু যৌন নিগ্রহে গ্রেফতারের নির্দেশ ডায়মন্ড হারবার লোকসভার প্রার্থীকে/The News বাংলা
শিশু যৌন নিগ্রহে গ্রেফতারের নির্দেশ ডায়মন্ড হারবার লোকসভার প্রার্থীকে/The News বাংলা

নাবালিকা যৌন নিগ্রহে; ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের নির্দেশ ডায়মন্ড হারবার লোকসভার প্রার্থীকে। ডায়মন্ড হারবার লোকসভার বিজেপি প্রার্থীকে; ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের নির্দেশ দিল রাজ্যের শিশু অধিকার সুরক্ষা কমিশন। শিশু সুরক্ষা দফতর থেকে চিঠি দেওয়া হল নির্বাচন কমিশনকেও। রাজ্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে রাজ্যের শিশু অধিকার সুরক্ষা কমিশন এর তরফ থেকে।

ডায়মন্ড হারবার লোকসভার বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়কে; ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের নির্দেশ দিল রাজ্যের শিশু সুরক্ষা দফতর। এই নিয়ে রাজ্য প্রশাসনকে ব্যবস্থা নেবার নির্দেশ দিল শিশু সুরক্ষা দফতর। চিঠি দেওয়া হয়েছে নির্বাচন কমিশনেও। ফলে ভোটের আগে চরম বিপদে পড়লেন; বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়। পকসো আইনে তাকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছে রাজ্য পুলিশকে।

আরও পড়ুনঃ গাড়িতে নগদ লক্ষাধিক টাকা সহ পুলিশের হাতে আটক ভারতী ঘোষ

জানা গেছে; ১৭ বছরের একটি নাবালিকা মেয়ে নিজের কাজ নিয়ে; দেখা করতে আসেন বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায় এর সঙ্গে। তখনই তাকে যৌন নির্যাতন করেন নীলাঞ্জন রায়। মেয়েটি ও তার পরিবার লিখিত অভিযোগ করার পরেই; এই কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ।

রাজ্যের শিশু অধিকার সুরক্ষা কমিশন এর চেয়ারপার্সন অন্যন্যা চট্টোপাধ্যায়; The News বাংলা-কে জানিয়েছেন; নাবালিকা যৌন নিগ্রহে অনেকদিন আগেই নীলাঞ্জন রায়ের বিরুদ্ধে অভিযোগ ছিল। তদন্ত চলছে। এই কারণেই যাতে তদন্তে প্রভাব ফেলতে না পারেন; সেই জন্যই তাকে যত শীঘ্র সম্ভব গ্রেফতার করতে হবে।

আরও পড়ুনঃ সামনে বিকট শব্দ, মাওবাদী অঞ্চলে উল্টে গেল ল্যান্ডমাইন প্রতিরোধক গাড়ি

এখন ভোট চলছে এবং অভিযুক্ত একজন প্রার্থী; তাই রাজ্য পুলিশের পাশাপাশি; নির্বাচন কমিশনকেই এই নিয়ে ব্যবস্থা নেবার নির্দেশ দিল রাজ্যের শিশু অধিকার সুরক্ষা কমিশন। ২৪ ঘণ্টার মধ্যেই; বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়কে গ্রেফতার করার কথা জানিয়ে; এই নিয়ে ব্যবস্থা নেবার নির্দেশ দেওয়া হয়েছে রাজ্য প্রশাসনকে।

এই অভিযোগ নিয়ে এখনও কোন প্রতিক্রিয়া মেলেনি বিজেপির। তবে এই ঘটনায় যে রাজ্য বিজেপির মুখ পুড়ল; তা আর বলার অপেক্ষা রাখে না। পুরো ঘটনা খতিয়ে দেখছে নির্বাচন কমিশন। এই ধরণের অভিযোগে রাজ্য পুলিশ গ্রেফতার করতেই পারে; এর সঙ্গে ভোটের কোন সম্পর্ক নেই; পরিষ্কার জানিয়ে দিয়েছে নির্বাচন কমিশন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন