দিলীপ ঘোষ ও আসামের মন্ত্রীর গাড়িতে হামলা, তৃণমূল বিজেপি সংঘর্ষ

553
দিলীপ ঘোষ ও আসামের মন্ত্রীর গাড়িতে হামলা, তৃণমূল বিজেপি সংঘর্ষ/The News বাংলা
দিলীপ ঘোষ ও আসামের মন্ত্রীর গাড়িতে হামলা, তৃণমূল বিজেপি সংঘর্ষ/The News বাংলা

ফের বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে; হামলা চালাল তৃণমূল কর্মী সমর্থকরা। কনভয়ে ছিল আসামের মন্ত্রী; হেমন্ত বিশ্বশর্মার গাড়িও। দুটি গাড়িতেই ভাঙচুর চালায় তৃণমূল; এমনটাই অভিযোগ বিজেপির। তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। কিন্তু মঙ্গলবার সন্ধ্যায় তৃণমূল বিজেপি সংঘর্ষ এর জেরে; উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের খেজুরি।

রোড শো চলাকালীন বিজেপি-তৃণমূল সংঘর্ষে; উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের খেজুরি। বিজেপির অভিযোগ; প্রচার চলাকালীন তাঁদের প্রার্থীর ওপর হামলা চালিয়েছে তৃণমূল কর্মী সমর্থকরা। তৃণমূলের পালটা অভিযোগ; তাদের পথসভায় হামলা চালিয়েছে বিজেপি কর্মীরাই। ঘটনাস্থলে গেলে ফের দিলীপ ঘোষের গাড়িতে হামলা চালায় তৃণমূল; এমনটাই অভিযোগ।

আরও পড়ুনঃ ষষ্ঠ দফা ভোটের আগেই বিদায় নিলেন বাংলার নির্বাচন কমিশনার

ঘটনার সূত্রপাত মঙ্গলবার সন্ধ্যায়। এদিন হেঁড়িয়া থেকে রোড শো করছিলেন কাঁথি লোকসভার বিজেপি প্রার্থী দেবাশিস সামন্ত। বিজেপির অভিযোগ, তেখালি বাজারের কাছে রোড শো এর পথ ঘুরিয়ে দেয় পুলিশ। সেই পথ ধরেই এগিয়ে স্থানিয় কুঞ্জপুর বাজারে পৌঁছয় মিছিল। সেখানে তখন চলছিল তৃণমূলের পথসভা।

বিজেপির অভিযোগ, মিছিল তৃণমূলের পথসভার পাশ দিয়ে যাওয়ার সময়; হামলা চালায় তৃণমূল। হেনস্থা করা হয় বিজেপি প্রার্থীকেও। অভিযোগ অস্বীকার করে; তৃণমূলের পালটা অভিযোগ, মিছিল থেকে তাদের পথসভায় হামলা চালিয়েছে বিজেপি কর্মীরা। ভাঙচুর করা হয়েছে তৃণমূল কর্মীদের বাইক ও স্থানিয় বিধায়ক রণজিত্ মণ্ডলের গাড়ি।

আরও পড়ুনঃ রামমন্দির তৈরি করতে না পারায় মোদীকে তোপ মমতার

তৃণমূলের অভিযোগ অস্বীকার করে বিজেপি জানিয়েছে; তাদের তরফে কোনও হামলা চালানো হয়নি। তৃণমূলের হামলার প্রতিবাদে কুঞ্জপুরে পথ অবরোধে বসেন বিজেপি কর্মীরা।

খবর পেয়ে সেখানে পৌঁছন; বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে দিলীপ ঘোষের কনভয়ে হামলা হয় বলে অভিযোগ। কনভয়ের ২টি গাড়ি ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর হয়েছে। অভিযোগ, সেখানে কেন্দ্রীয় বাহিনীকে ঢুকতে বাধা দেয় তৃণমূল। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে তীব্র উত্তেজনা রয়েছে।

আরও পড়ুনঃ ফনী দুর্গতদের সাহায্যে ১ কোটি টাকা দান করলেন অক্ষয় কুমার

জানা গেছে, ওই কনভয়ে ছিলেন আসামের মন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা। সিআরপিএফের একটি বিশাল দল ঘটনাস্থলে গেছে। নির্বাচন কমিশন এই ঘটনার রিপোর্ট চেয়ে পেয়ে পাঠিয়েছে জেলাশাসকের কাছ থেকে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন