ফনী দুর্গতদের সাহায্যে ১ কোটি টাকা দান করলেন অক্ষয় কুমার

293
ফনীতে দুর্গতদের সাহায্যে ১ কোটি অর্থ দান করলেন অক্ষয়/The News বাংলা
ফনীতে দুর্গতদের সাহায্যে ১ কোটি অর্থ দান করলেন অক্ষয়/The News বাংলা
Simple Custom Content Adder

শুধুমাত্র সিনেমার স্ক্রিনে নয়; রিল লাইফের বাইরে বেড়িয়ে রিয়েল লাইফেও তিনি হিরো। আর সেটাই প্রমান করলেন বলিউড তারকা অক্ষয় কুমার। ওড়িশায় সাইক্লোন ফনী তে দুর্গতদের সাহায্যে ওড়িশা সরকারের রিলিফ ফান্ডে ১ কোটি টাকা; দান করলেন এই বলিউড অভিনেতা।

গত সপ্তাহেই ওড়িশার বুকে আছড়ে পড়েছিল ভয়াবহ ঘূর্ণিঝড় ফনী; তাতে কোটি কোটি টাকার সম্পত্তি ক্ষতিগ্রস্থ হয়; ফনীর আঘাতে মৃত্যু হয়েছে ১২ জনের; আশ্রয়হীন হয়েছেন হাজার হাজার মানুষ; তাদের সাহায্যার্থে এগিয়ে এসেছে বিভিন্ন সংস্থা থেকে শুরু করে নানা ব্যক্তিত্ব।

আরও পড়ুনঃ মহরম ঈদে বিদ্যুৎ দিলেও, হোলি দিওয়ালিতে দিত না আগের সরকার, মন্তব্য আদিত্যনাথের

আর এবার সেই তালিকায় নাম তুললেন অক্ষয় কুমার; শুধু এবারই নয়; এর আগেও বেশ কয়েকবার অক্ষয় তাঁর বড় হৃদয়ের পরিচয় তুলে ধরেছেন; কেন্দ্রীয় সরকার এর ‘ভারত কি বীর’ উদ্যোগ থেকে চেন্নাই বা কেরালায় বন্যা দুর্গতদের সাহায্যে এর আগে হাত বাড়িয়েছিলেন তিনি।

কেন্দ্রীয় সরকারের ভারত কি বীর উদ্যোগে অক্ষয় কুমার সাহায্য করেছিলেন ৫ কোটি টাকা। ২০১৫ সালের চেন্নাইয়ের বন্যায় ১ কোটি টাকা অর্থ সাহায্য দিয়েছিলেন। পুলওয়ামাতে আত্মঘাতী বোমা হামলায় সিআরপিএফ সেনা নিহত হওয়ার পর; ভক্তদের ‘ভারত কে বীর’ ফান্ডে দান করার আবেদন জানিয়েছিলেন অক্ষয় কুমার।

আরও পড়ুনঃ ভোটে দিনভর ছুটে বেড়ালেন লকেট, দিনের শেষে হাসছেন অসীমা পাত্র, কিন্তু কেন?

ঘূর্ণিঝড় ফণী দুর্গতদের সাহায্য করার আবেদন অনেক বলিউড নায়কই করেছেন নিজের নিজের ভক্তদের কাছে; রাজকুমার রাও; অভিষেক বচ্চন; বরুন ধাওয়ান এর মত বলিউড নায়করা নিজেদের সোশ্যাল মিডিয়ার সাহায্যে বার্তা দেন দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

সম্প্রতি অক্ষয় কুমারের নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। তিনি ভারতীয় নাকি কানাডিয়ান; তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন অনেকে; যদিও কানাডার নাগরিকত্ব শুধুমাত্র সাম্মানিক নাগরিকত্ব বলে তিনি জানিয়েছেন; নাগরিকত্ব নিয়ে প্রশ্ন থাকলেও ভারতভক্তি নিয়ে যে কোনও সন্দেহ নেই; তা আবারও প্রমান করলেন তিনি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন