অনুব্রত মন্ডলের বিরুদ্ধে তদন্তের নির্দেশ নির্বাচন কমিশনের

564
অনুব্রত মন্ডলের বিরুদ্ধে তদন্তের নির্দেশ নির্বাচন কমিশনের/The News বাংলা
অনুব্রত মন্ডলের বিরুদ্ধে তদন্তের নির্দেশ নির্বাচন কমিশনের/The News বাংলা

এবার অনুব্রত মন্ডলের বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে নালিশ জানালো বিজেপি নেতৃত্ব। আর তারপরেই অভিযোগের সারবত্তা পেয়ে বিরোধীদের দাবি খতিয়ে দেখতে, নির্বাচন কমিশন তদন্ত শুরু করল বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল ওরফে কেষ্টর বিরুদ্ধে। ইতিমধ্যেই অনুব্রত মন্ডলকে শো কজ নোটিশ ধরান হয়েছে নির্বাচন কমিশনের পক্ষ থেকে।

আরও পড়ুনঃ বিরোধী মহিলা প্রার্থীদের ‘মাল’ সম্বোধন করে কুরুচিপূর্ণ আক্রমণ ফিরহাদের

এদিন নির্বাচন কমিশনের তরফ থেকে বিরোধীদের অভিযোগের ভিত্তিতে অনুব্রত মন্ডল এর কাছে জবাব চাইল নির্বাচন কমিশন। শনিবার ও রবিবার অনুব্রত সহ একাধিক তৃণমূল নেতার বিরুদ্ধে ভয় দেখানো ও প্রচার করতে বাধা দেওয়ার অভিযোগ জমা পড়ে নির্বাচন কমিশনের কাছে। তারপরেই অভিযোগের সারবত্তা নিয়ে খোঁজ খবর শুরু করে নির্বাচন কমিশন।

আরও পড়ুনঃ তৃণমূলের তারকা প্রার্থী নিয়ে অশ্লীল ও বিতর্কিত মন্তব্য ক্ষিতির

বিরোধীদের জমা দেওয়া সিডিতে দেখা যায়, বিরোধীদের অভিযোগ ঠিক। সন্ত্রাসে প্ররোচনা দিচ্ছেন অনুব্রত মন্ডল। রীতিমত পরোক্ষে খুন করার নির্দেশও দিচ্ছেন তিনি, প্রমাণ পায় নির্বাচন কমিশন। তারপরেই তাঁকে শো কজ নোটিশ ধরান হয়েছে কমিশনের তরফ থেকে। শুরু হয়েছে তদন্ত। এই ধরণের হুমকি কোনরকমেই বরদাস্ত করা হবে না বলেই পরিস্কার জানিয়ে দিয়েছে নির্বাচন কমিশন।

আরও পড়ুনঃ চোখ মেরে শাড়ির আঁচল ফেলে প্রচার মুনমুনের, সোশ্যাল মিডিয়ায় ঝড়

এদিকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অনুব্রত মন্ডলের সাফ জবাব, “তিনি অন্যায় কিছু করেন নি, আইন ভাঙা তো দূরের কথা, যা কিছু বলেছেন তিনি সবই আইন অনুযায়ী কথাই বলেছেন”। তিনি কাউকে হুমকি দেননি বলেই জানিয়ে দেন অনুব্রত।

আরও পড়ুনঃ ভাটপাড়ায় অনাস্থা, তৃণমূল বনাম বিজেপির জমজমাট লড়াই

কয়েকদিন আগেই বিরোধীদের পাঁচন দেবার কথা বলে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এদিনও তাঁর নির্দেশে, বীরভূমের রাস্তায় সাধারণ জনগণ এর হাতে নকুলদানা ও জল দিয়ে প্রচার চালায় তৃণমূল কংগ্রেস। অনুব্রতর অভিযোগ এই সামান্য কাজকেও ভয় পাচ্ছে বিরোধীরা, কারণ তারা জানে বীরভূমের মাটি শক্ত ঘাঁটি। তাই তাঁর বিরুদ্ধে অভিযোগ করছে।

আরও পড়ুনঃ মমতার প্রার্থী তালিকা নিয়ে গোপনে ক্ষোভ বাড়ছে জেলায় জেলায়

বিরোধীরা যতই ভয় দেখানোর অভিযোগ করুক না কেন বীরভূমে এক হাতে নকুল দানা অন্য হাতে পাঁচন নিয়ে ভোটের আসরে নেমেছেন অনুব্রত মন্ডল। আর সেই অভিযোগই এবার খতিয়ে দেখবে নির্বাচন কমিশন। তদন্তে দোষী প্রমাণিত হলে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল ওরফে কেষ্টর বিরুদ্ধে কি ব্যবস্থা নেয় কমিশন, সেটাই এখন দেখার।

আরও পড়ুনঃ বাম কংগ্রেস বিজেপির আপত্তি নেই, কেন্দ্রীয় বাহিনী নিয়ে কেন মাথাব্যথা শুধু তৃণমূলের

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন