মথুরায় কৃষকদের সঙ্গে গমক্ষেতে হাতে হাত বিজেপি প্রার্থী হেমা মালিনীর

323
মথুরায় কৃষকদের সঙ্গে গমক্ষেতে হাতে হাত বিজেপি প্রার্থী হেমা মালিনীর/The News বাংলা
মথুরায় কৃষকদের সঙ্গে গমক্ষেতে হাতে হাত বিজেপি প্রার্থী হেমা মালিনীর/The News বাংলা
Simple Custom Content Adder

উত্তরপ্রদেশের মথুরা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হেমা মালিনীকে দেখা গেল সম্পূর্ণ অন্য রূপে। না কোনো অভিনয়ের দৃশ্যে নয়, নির্বাচনী প্রচারের সময় হঠাৎ গম চাষের ক্ষেতে নেমে প্রার্থীকে কৃষকদের সাথে গম কাটতে হাত লাগাতে দেখা গেল রবিবার।

২০১৪ লোকসভা নির্বাচনে এই মথুরা লোকসভা কেন্দ্র থেকেই ৩ লক্ষ ৩০ হাজারের বেশি ভোটে জয়লাভ করেছিলেন তিনি। এদিন নির্বাচনী প্রচারে এসে তিনি জানান, মথুরার জনসাধারণ তাকে এলাকার উন্নয়নের জন্য স্বাগত জানিয়েছে। তিনি গত ৫ বছর সব রকম কাজে মথুরাবাসীর সাথে থাকতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন।

আরও পড়ুনঃ সেনার খাবারের মান নিয়ে প্রশ্ন তোলা তেজ বাহাদুর বারাণসীতে প্রার্থী মোদীর বিরুদ্ধে

বিরোধীরা হেমা মালিনীকে বহিরাগত বলে কটাক্ষ করলেও তিনি কাজের মাধ্যমে তাদের জবাব দিয়েছেন বলে তিনি জানান। আগামী দিনেও মথুরা থেকে নির্বাচিত হয়ে ফিরলে মথুরার উন্নয়নে তিনি আরও বড় পদক্ষেপ নেবেন বলে তিনি প্রতিশ্রুতি দেন।

গত সপ্তাহেই এক নির্বাচনী প্রচার সভা থেকে হেমা মালিনী নরেন্দ্র মোদীর প্রশস্তি গেয়েছিলেন। নরেন্দ্র মোদীকে পুনরায় নির্বাচিত না করলে দেশের সংকট বাড়বে, ২১শে মার্চ শনিবার মথুরায় নিজের লোকসভা কেন্দ্রে ভোটের প্রচারে এমনই মন্তব্য করেছিলেন বিজেপি সাংসদ হেমা মালিনী।

আরও পড়ুনঃ কংগ্রেস ক্ষমতায় এলে মোদীর নীতি আয়োগ তুলে দেওয়ার প্রতিশ্রুতি দিলেন রাহুল

এই মুহূর্তে মোদীজী ছাড়া অন্য কোনও দ্বিতীয় অপশন নেই, তাঁকেই পুনরায় মসনদে ফিরতে হবে বলে তিনি আশা প্রকাশ করেন। অন্য কেউ ক্ষমতায় বসলে তা দেশের বিপদ বয়ে আনবে, সেজন্যই বিজেপির কর্মী সমর্থকরা অক্লান্ত পরিশ্রম করছেন বলে তিনি কৃতজ্ঞতা জানান।

সরকারের বিভিন্ন প্রকল্পের নাম উল্লেখ করে তিনি বলেন, আগের সরকারের অনেক পদক্ষেপেই সিদ্ধান্ত নেওয়ার সৎ সাহস ছিল না৷

আরও পড়ুনঃ মোদীর মিশন শক্তির ঘোষণায় নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন হয়নি, জানিয়ে দিল কমিশন

চৌকিদার ইস্যুতে এর আগে তিনি নিজেকে চৌকিদারনী হিসেবে উল্লেখ করেন। তিনি বলেন, নরেন্দ্র মোদী দুর্নীতি দূরীকরণের জন্য যথাযথ চেষ্টা চালাচ্ছেন, বিরোধীরা তাদের দুষ্কর্ম্মে সামিল হতে না পেরে হতাশাজনক পরিস্থিতি থেকে প্রধানমন্ত্রীর সমালোচনা করছেন। বিরোধীদের হাতে কোনো ইস্যু নেই বলেও কটাক্ষ করেন তিনি।

ভোটে জেতার ব্যাপারে আশাবাদী হেমা বলেন, তিনি এই কেন্দ্রে অনেক পরিশ্রম করেছেন উন্নয়নের জন্য। হেমা বলেন, শুধু অভিনেত্রী হবার কারনে তিনি ভোটে জয়ী হবেন তা কখনোই নয়, তিনি তার কাজের পরিপ্রেক্ষিতেই জিতবেন। সরকারের বিভিন্ন প্রকল্প যেমন উজ্বালা স্কীম, শৌচাগার তৈরি, আয়ুষ্মান ভারত যোজনা ইত্যাদির সুফল যাতে জনগনের কাছে পৌঁছে দেওয়া যায়, তার লক্ষ্যেই তিনি কাজ করেছেন বলে জানান।

আরও পড়ুনঃ মদ বিক্রিতে ১০ হাজার কোটি টাকার সর্বকালিন রেকর্ড গড়ল মা মাটি মানুষের সরকার

হেমা মালিনী এবার বিজেপির টিকিটে লড়ছেন রাষ্ট্রীয় লোক দলের কুনওয়ার নরেন্দ্র সিংয়ের বিরুদ্ধে। গত ২০১৪ লোকসভা নির্বাচনে তিনি রাষ্ট্রীয় লোক দলের জয়ন্ত চৌধুরীকে ৩ লক্ষ ৩০ হাজার ভোটের কিছু বেশি ব্যবধানে হারিয়েছিলেন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন