ভোটকর্মীদের সঙ্গে ঝগড়া করে ইভিএম ভাঙলেন প্রার্থী

413
ভোটকর্মীদের সঙ্গে ঝগড়া করে ইভিএম ভাঙলেন প্রার্থী, গ্রেফতার মধুসুদন গুপ্তা/The News বাংলা
ভোটকর্মীদের সঙ্গে ঝগড়া করে ইভিএম ভাঙলেন প্রার্থী, গ্রেফতার মধুসুদন গুপ্তা/The News বাংলা

ভোটকর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে তুলকালাম কাণ্ড ঘটিয়ে ফেললেন খোদ প্রার্থী। ভোটকর্মীদের সঙ্গে ঝগড়া করে ইভিএম ভাঙলেন প্রার্থী নিজেই। ইভিএম ভাঙা ও গোলমালের জেরে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। অন্ধ্রপ্রদেশের গুন্টাকাল বিধানসভা কেন্দ্রের একটি বুথের ঘটনা। গ্রেফতার প্রার্থী মধুসুদন গুপ্তা।

LIVE: সারাদিন কি হচ্ছে বাংলার ভোটে, দেখে নিন প্রথম দফার ভোটের সব ঘটনা

ভোটকর্মীদের সঙ্গে বচসার জেরে ইভিএম ভাঙলেন এক প্রার্থী। ঘটনায় তাঁকে গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি অন্ধ্রপ্রদেশের গুন্টাকাল বিধানসভা কেন্দ্রের একটি বুথের। বৃহস্পতিবার সকালে অনন্তপুর জেলার গুটি বুথে ভোট দিতে যান জনা সেনা-র বিধানসভার প্রার্থী মধুসুদন গুপ্তা। ভোট দিতে গিয়ে দেখেন, ইভিএমে লোকসভা ও বিধানসভা কেন্দ্রের নাম ঠিক মতো বোঝা যাচ্ছে না। আর এই নিয়েই পোলিং অফিসারদের সঙ্গে বচসা শুরু করে দেন তিনি। শেষপর্যন্ত ইভিএম তুলে আছাড় মারেন মাটিতে। তবে সঙ্গে সঙ্গেই তাঁকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুনঃ শুধু কোচবিহারে ছাপ্পা ও সন্ত্রাস আটকাতে না পেরে লজ্জায় বিবেক দুবে ও নির্বাচন কমিশন

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের প্রথম দফায় ১৭৫ আসনের অন্ধ্রপ্রদেশ বিধানসভা ও লোকসভার ২৫ আসনে ভোটগ্রহণ করা হচ্ছে। সকালে গুন্টুর বিধানসভার বহু কেন্দ্রে ইভিএম বিকল হয়ে যায়। এতে বহু জায়গায় ইভিএম ভেঙে দেন ক্ষুব্ধ ভোটাররা। একের পর এক ইভিএম বিকল হওয়ার খবর আসতে থাকায় ভিভিপ্যাট গোনার দাবি জানাবেন চন্দ্রবাবু নাইডু। এমনটাই জানিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ রাজ্যের উপর ভরসা করে ডুবল ভারতের নির্বাচন কমিশন, কেন্দ্রীয় বাহিনী না থাকায় সন্ত্রাস

বৃহস্পতিবার সকালে অনন্তপুর জেলার গুটি বুথের ঘটনা খবরে আসে। ভোট দিতে বুথে ঢুকেই মেজাজ সপ্তমে চড়ে যায় জনা সেনা-র বিধানসভার প্রার্থী মধুসুদন গুপ্তার। ভোট দিতে গিয়ে দেখেন ইভিএম-এ লোকসভা ও বিধানসভা কেন্দ্রের নাম ঠিক মতো বোঝা যাচ্ছে না। ব্যাস! বচসা শুরু করে দেন পোলিং অফিসারদের সঙ্গে। শেষপর্যন্ত ইভিএম তুলে আছাড় মারেন মাটিতে। তবে সঙ্গে সঙ্গেই তাঁকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুনঃ ভোটের ‘দাওয়াই’ দেওয়ার বেনজির হুমকি রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের
আরও পড়ুনঃ আশ্চর্য কাণ্ড, ভোট শুরু হতেই কোচবিহার থেকে কলকাতায় ফিরলেন বিবেক দুবে

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন