ভোটের ‘দাওয়াই’ দেওয়ার বেনজির হুমকি রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের

410
ভোটের 'দাওয়াই' দেওয়ার বেনজির হুমকি রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের/The News বাংলা
ভোটের 'দাওয়াই' দেওয়ার বেনজির হুমকি রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের/The News বাংলা
Simple Custom Content Adder

প্রথম দফার লোকসভা ভোট শুরুর পরেই বেনজির হুমকি দিলেন রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। ভোটের ‘দাওয়াই’ দেওয়ার বেনজির হুমকি রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের। তিনি আরও বলেন, যারা কেন্দ্রীয় বাহিনী নিয়ে লাফাচ্ছেন, তারা যেন ভোট শেষ হলে যেখানে কেন্দ্রীয় বাহিনী আছে সেখানেই যেন বাড়ি করেন।

LIVE: সারাদিন কি হচ্ছে বাংলার ভোটে, দেখে নিন প্রথম দফার ভোটের সব ঘটনা

ভোট শুরুর পরেই নজিরবিহীন হুমকি দিলেন রবীন্দ্রনাথ ঘোষ। ভোটের দাওয়াই তিনি আগেই দিয়ে দিয়েছেন বলেই হুমকি দেন তিনি। এখানেই থেমে থাকেন নি তিনি। তিনি হুমকির সুরে বলেন, “যারা কেন্দ্রীয় বাহিনী নিয়ে লাফাচ্ছেন, তারা যেন ভোট শেষ হলে যেখানে কেন্দ্রীয় বাহিনী আছে সেখানেই যেন বাড়ি করেন”। আর এরপরেই এই হুমকির সমালোচনা করা হয়েছে, রাজ্যের বিরোধী দলগুলির তরফ থেকে।

আরও পড়ুনঃ নাসিরুদ্দিনের পাল্টা এবার মোদী সরকারের সমর্থনে সাক্ষর করলেন ৯০৭ জন বুদ্ধিজীবী

বৃহস্পতিবার ভোট গ্রহণ শুরু হতেই বিতর্কে রাজ্যের এই মন্ত্রী। ফের হুমকি দিলান মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের। “যারা কেন্দ্রীয় বাহিনী নিয়ে লাফাচ্ছেন, ভোটের পর যেন সেখানেই বাড়ি করে থাকে যেখানে কেন্দ্রীয় বাহিনী থাকে”। বলেন তিনি। জানিয়ে দেন, ভোটের দাওয়াই যা দেবার তা দিয়ে দিয়েছেন।

আরও পড়ুনঃ লোকসভা ভোটে তৃণমূল ও বিজেপিকে পরাজিত করার ডাক বাংলার বুদ্ধিজীবীদের

এরপর তিনি নিজের ভোট দিতে বুথে যান। সেখানেও বিতর্কে জড়ালেন কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে। ভোট দিতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে কথা কাটাকাটিতে জড়ালেন রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। বিএসএফ জওয়ানরাও সীমান্ত ছেড়ে বুথে ঢুকে পড়েছেন বলেই অভিযোগ করেন তিনি। প্রচুর ইভিএম খারাপ বলে অভিযোগ করেন মন্ত্রী। ইভিএম কারচুপি করে, ভোটে চক্রান্তের অভিযোগ তাঁর।

আরও পড়ুনঃ মোদীকে আটকে দিল নির্বাচন কমিশন, ভোটের আগে জোর ঝটকা

ভোট দিয়ে বেরিয়ে তাঁর মত, রাজ্য পুলিশ দিয়েই শান্তিপূর্ণ ভোট করা যেত। তাঁর অভিযোগ কেন্দ্রীয় বাহিনী বুথে ঢুকে অনৈতিক হস্তক্ষেপ করছে। নির্বাচন কমিশনে অভিযোগ জানাতেই পারেন নি বলেই অভিযোগ তাঁর। বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তাঁর।

আরও পড়ুনঃ মমতা আরএসএস কোর কমিটির সদস্য, জানিয়ে দিলেন অধীর

আর এরপরেই মন্ত্রীকে একহাত নেন বিরোধীরা। কোচবিহারের বিজেপি প্রার্থী প্রাক্তন তৃণমূল নেতা নিশীথ প্রামাণিক বলেন, হারার ভয়ে মাথা খারাপ হয়ে গেছে রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের। তাই হুমকি দিয়ে বেড়াচ্ছেন। কোচবিহার লোকসভা গতবার জিতেছিলেন তৃণমূল প্রার্থী। এবার হাড্ডাহাড্ডি লড়াই বিজেপি ও তৃণমূলের।

আরও পড়ুনঃ ভোট বুথে গুন্ডাগিরি ও রিগিং রুখতে নির্বাচন কমিশন আনল বিশেষ অ্যাপ

রাজ্যের মন্ত্রীর বেনজির হুমকির পর সেই ভোট যুদ্ধ আরও জমে গেল। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী প্রাক্তন তৃণমূল নেতা নিশীথ প্রামাণিক যে তৃণমূলকেই জোর টক্কর দিচ্ছেন, সেটাই বলছে রাজনৈতিক মহল। বেলা গড়াবার সঙ্গে সঙ্গে এই লড়াই কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই এখন দেখার।

আরও পড়ুনঃ লজ্জার ছবি, বাংলার পুলিশের কাজ কি তৃণমূলের ছাতা ধরা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন