মমতা আরএসএস কোর কমিটির সদস্য, জানিয়ে দিলেন অধীর

459
মমতা আরএসএস কোর কমিটির সদস্য, জানিয়ে দিলেন অধীর/The News বাংলা
মমতা আরএসএস কোর কমিটির সদস্য, জানিয়ে দিলেন অধীর/The News বাংলা

মমতা বন্দ্যোপাধ্যায় কি আরএসএস কোর কমিটির সদস্য? প্রশ্ন করলেন অধীর চৌধুরী। মমতা নিজেই তলায় তলায় আরএসএস এর সঙ্গে যোগাযোগ রেখেছেন অভিযোগ করেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। রাজ্যে আরএসএস সাহায্য করছে অধীর চৌধুরী ও প্রণবপুত্র অভিজিত মুখোপাধ্যায়কে, বুধবার উত্তর দিনাজপুরের চোপড়ায় বিস্ফোরক অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারই উত্তরে একথা বলেন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি ও মুর্শিদাবাদের বহরমপুরের কংগ্রেস প্রার্থী।

আরও পড়ুনঃ অনুব্রতর নকুল দানার পরিবর্তে মুড়ির মোয়ায় ভরসা লকেটের

উত্তর দিনাজপুরের চোপড়ায় বিস্ফোরক অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে আরএসএস সাহায্য করছে কংগ্রেসকে, বিস্ফোরক অভিযোগ মমতার। নাম করেই মমতা বলেন, কংগ্রেস নেতা অধীর চৌধুরী ও প্রণবপুত্র অভিজিত মুখোপাধ্যায়কে ভোটে সাহায্য করছে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ বা আরএসএস। আর এরপরেই রাজ্য জুড়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক। মমতাকে একহাত নিয়েছেন বিজেপির রাহুল সিনহা ও কংগ্রেসের অধীর চৌধুরী ও অভিজিত মুখোপাধ্যায়।

আরও পড়ুনঃ কলকাতা নয় কোচবিহার থেকে ভোট মনিটরিং করবেন বিশেষ পর্যবেক্ষক বিবেক দুবে

লোকসভা ভোটের হাইভোল্টেজ প্রচারে বেরিয়ে উত্তরবঙ্গের সভা থেকে কংগ্রেসকে নজিরবিহীন আক্রমণ করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার তিনি উত্তর দিনাজপুরের চোপড়ার সভা থেকে আরএসএসের সঙ্গে কংগ্রেসের যোগ নিয়ে বেনজির ও বিস্ফোরক অভিযোগ করেন। কংগ্রেস নেতা অধীর চৌধুরী ও প্রণবপুত্র অভিজিত মুখোপাধ্যায়কে ভোটে সাহায্য করছে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ বা আরএসএস, পরিষ্কার জানান মমতা।

আরও পড়ুনঃ পথ হারাল মমতার হেলিকপ্টার, হতে পারত বড় বিপদ

তিনি অভিযোগ করে বলেন, বাংলায় জয়ী হবে না, এ কথা বুঝতে পেরে নাকি ভয় পেয়ে গিয়েছে বিজেপি-কংগ্রেস। তাই ভোটে জেতার জন্য আরএসএসের সঙ্গে জোট বেঁধেছে কংগ্রেস। এই ইস্যুতে নাম করেই মুর্শিদাবাদের বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীররঞ্জন চৌধুরি এবং জঙ্গিপুরের কংগ্রেস প্রার্থী, প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়কে তোপ দাগেন বাংলার মুখ্যমন্ত্রী।

আরও পড়ুনঃ মোদীকে আটকে দিল নির্বাচন কমিশন, ভোটের আগে জোর ঝটকা

মমতা কথায়, “ভোটে জিততে টাকা ছড়াচ্ছে আরএসএস। কংগ্রেস ভোটে জিততে আরএসএসের সাহায্য নিচ্ছে। বহরমপুরের কংগ্রেস প্রার্থীকে সাহায্য করছে ওই সংগঠন। এমনকী প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পুত্র, এ বারের ভোটে জঙ্গিপুরের কংগ্রেস প্রার্থী অভিজিত মুখোপাধ্যায়কেও সাহায্য করছে আরএসএস। এ ভাবেই দেশের সংগঠনগুলি বিশ্বাসযোগ্যতা হারিয়েছে”।

আরও পড়ুনঃ নির্বাচন কমিশনকে বুড়ো আঙুল দেখিয়ে মিমির বিজ্ঞাপনে মুখ ঢাকল যাদবপুর

মমতার এই কথাতে প্রণব মুখোপাধ্যায় এর সঙ্গে আরএসএস এর ভাল সম্পর্ককেই খোঁচা দিলেন বলেই মনে করছে রাজনৈতিক মহল। এরপরেই মমতাকে একহাত নেন অধীর চৌধুরী। মমতা আরএসএস এর অনেক ভিতরের খবর জানেন, মমতা কি আরএসএস কোর কমিটির সদস্য, জানিয়ে দিলেন অধীর। এবার আরএসএস নিয়ে ফের তরজা শুরু মমতা ও অধীরের।

আরও পড়ুনঃ ভোট বুথে গুন্ডাগিরি ও রিগিং রুখতে নির্বাচন কমিশন আনল বিশেষ অ্যাপ

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন