বাংলায় নির্বাচন কমিশনের কিছু কর্মীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বিজেপির

225
বাংলায় নির্বাচন কমিশনের কিছু কর্মীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বিজেপি
বাংলায় নির্বাচন কমিশনের কিছু কর্মীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বিজেপির/The News বাংলা
Simple Custom Content Adder

এবার বাংলায় খোদ নির্বাচন কমিশনের কিছু কর্মীর বিরুদ্ধেই উঠল জেনে বুঝে বিজেপি বিরোধিতা করার অভিযোগ। মঙ্গলবার বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার নির্বাচন কমিশনে এই নিয়ে অভিযোগ করেছেন। তারপর নির্বাচন কমিশন দফতরের সামনে দাঁড়িয়েই সাংবাদিকদের সামনে এই অভিযোগ করেন তিনি।

আরও পড়ুনঃ বাবুলকে হারাতে ১ কোটি টাকার কাজের টোপ, বিতর্কিত ঘোষণা মেয়রের

বিজেপি এবার বিস্ফোরক মন্তব্য করল বাংলায় নির্বাচন কমিশনের বিরুদ্ধেই। বিজেপি বুধবার এক সাংবাদিক বৈঠকে বলে, “নির্বাচন কমিশন অফিসের অনেক জায়গায় গণ্ডগোল আছে”। নিরপেক্ষতা নিয়ে সাংবাদিকরা যখন প্রশ্ন করেন, তখন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার স্পষ্টই জানিয়ে দেন, “নিরপেক্ষতা নয়। নির্বাচন কমিশনকে যখন নিরপেক্ষ থাকা উচিত, তখন নির্বাচন কমিশন অফিসের অনেকে অনেক জায়গায় ঘোঁট পাকাচ্ছে”।

শুনে নিন ঠিক কি বললেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারঃ

তৃণমূলের হয়ে নির্বাচন কমিশন কাজ করছে কিনা, জানতে চাওয়ায়, বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, “বিজেপির স্বার্থ বিগ্নিত হয়, এমন কাজ করছে নির্বাচন কমিশন দফতরের কিছু অফিসার”।

আরও পড়ুনঃ বাবুলকে ‘বাচ্চা ছেলে’ বলে কটাক্ষ করলেন ‘সেন্সেশনাল’ মুনমুন

এতদিন তৃণমূল বা বিজেপি একে অপরের বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছে। আর বুধবার সেই নির্বাচন কমিশনের দফতরের আধিকারিকদের বিরুদ্ধেই উঠল অভিযোগ। তবে এই নিয়ে বিজেপির তরফ থেকে সরকারি ভাবে কোন অভিযোগ করা হয়নি বলেই জানিয়েছেন নির্বাচন কমিশন দফতরের আধিকারিকরা।

আরও পড়ুনঃ ভোটের দিন ঘোষণার পরেই প্রার্থী তালিকা প্রকাশ করে বাংলায় এগিয়ে তৃণমূল

মৌখিক অভিযোগ শুনে নির্বাচন কমিশন দফতরের আধিকারিকরা জানিয়েছেন, কেন্দ্রীয় নির্বাচন কমিশন এর নির্দেশে তাঁরা কাজ করেন রাজ্যে। তাঁদের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে সরাসরি কেন্দ্রীয় নির্বাচন কমিশনকে জানাতেই পারেন যেকোন রাজনৈতিক দল। তবে তাঁরা যে সব নিয়ম মেনেই কাজ করছেন তা জানান হয়েছে সিইও দফতর থেকে।

আরও পড়ুনঃ বাংলায় বিজেপির সম্ভাব্য প্রার্থী তালিকা

তবে সরাসরি সিইও দফতর এর বিরুদ্ধেই অভিযোগ উঠেছে এমন ঘটনা খুব একটা শোনা যায়নি। যেটা মঙ্গলবার করলেন জয়প্রকাশ মজুমদার। আর এই নিয়েই শোরগোল পরে গেছে রাজ্য জুড়ে।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন