হাসপাতাল কাণ্ডে ডাক্তারদের আক্রমণকারীদের গণশত্রু বললেন মেয়র ফিরহাদ হাকিম

334
বাংলায় চিকিৎসা সংকট, কোথায় বৈঠক করতে চান মুখ্যমন্ত্রী মমতা/The News বাংলা
বাংলায় চিকিৎসা সংকট, কোথায় বৈঠক করতে চান মুখ্যমন্ত্রী মমতা/The News বাংলা
Simple Custom Content Adder

হাসপাতাল কাণ্ডে ডাক্তারদের আক্রমণকারীদের; গণশত্রু বললেন মেয়র ফিরহাদ হাকিম। মেয়র ববি হাকিম এর মেয়ে শাব্বা হাকিমও ডাক্তারদের পাশে থেকে; ইতিমধ্যেই পোস্ট করেছেন। এবার সেই রাস্তায় হাঁটলেন; মেয়র ফিরহাদ হাকিমও। কি লিখলেন ববি হাকিম?

আরও পড়ুন: ইস্তফার জেরে ডাক্তার শূন্য রাজ্যের সব সরকারি হাসপাতাল

ফেসবুকে বুধবার কলকাতার মহানাগরিক ফিরহাদ লিখেছেন; “ডাক্তারবাবুরা সাধারণ মানুষের কাছে ভগবান। সেই ভগবান যদি কাজ বন্ধ রাখেন; আমরা সাধারণ মানুষ বাঁচব কী করে! যাঁরা ডাক্তারবাবুদের গায়ে হাত দিয়েছেন; চিকিৎসায় গাফিলতি সন্দেহ করলে তাঁরা নির্দিষ্ট উপায় অবলম্বন করতে পারতেন। তা না করে যাঁরা ডাক্তারবাবুদের পেটান; তাঁরা গণশত্রু এবং আদালতের কাছে দাবি থাকবে; তাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি দিক; যাতে ভবিষ্যতে ডাক্তারবাবুদের গায়ে কেউ হাত দেওয়ার সাহস না পায়”।

আরও পড়ুন: EXCLUSIVE: পশ্চিমবঙ্গে জঙ্গি হামলার আশঙ্কা, কাগজে বিজ্ঞাপন দিয়ে পুলিশের সতর্কবার্তা

এর আগে ডাক্তারদের সমর্থনে মিছিলে হাঁটেন; মুখ্যমন্ত্রী মমতার ভাইপো। এবার ডাক্তারদের আক্রমণকারীদের ‘গণশত্রু’ আখ্যা দিয়ে; শাস্তি চাইলেন মেয়র ও মন্ত্রী ববি হাকিম! তাহলে কি মুখ্যমন্ত্রী মমতার বিরোধিতা করলেন মেয়র? উঠে গেছে প্রশ্ন।

আরও পড়ুন: জয় শ্রী রাম শ্লোগানের ভয়ে, হেলিকপ্টারে কাঁচড়াপাড়া গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

এখন চর্চার কেন্দ্রে ছিলেন মূলত দুই জন; স্বয়ং মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায় এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের কন্যা শাব্বা। এবার সেই দলে পা মেলালেন; রাজ্যের মন্ত্রী ও মেয়র ফিরহাদ হাকিমও। আন্দোলনকারী চিকিৎসকদের সমর্থনে; একটি মিছিলে আবেশের ছবি নিয়ে বৃহস্পতিবার চর্চা শুরু হয়। সংশ্লিষ্ট সূত্রের খবর, আবেশ কেপিসি মেডিকেল কলেজ এবং হাসপাতালের ছাত্রনেতা। ফলে ছাত্রনেতা হিসাবেই তিনি মিছিলে হেঁটেছেন।

আরও পড়ুন: শয়ে শয়ে ডাক্তারের গণ ইস্তফা, তালা ঝুলবে রাজ্যের সব সরকারি হাসপাতালে

ওই একই হাসপাতালের চিকিৎসক; ববি কন্যা শাব্বা হাকিমও। তিনিও ফেসবুকে ক্ষোভ উগরে দিয়েছেন। এবার শুক্রবার মেয়র ববি হাকিমও; ফেসবুক পোস্টে ডাক্তারদের পাশে দাঁড়িয়ে অভিযুক্তদের গণশত্রু বলে মন্তব্য করলেন। তাহলে কি মেয়ের পাশে দাঁড়িয়ে; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করলেন মেয়র? উঠে গেল প্রশ্ন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন