রমজানের রোজা পালন করে ভোটারদের পাশে থাকবেন, নির্বাচনী প্রচারে জানালেন মিমি

515
রমজানের রোজা পালন করে ভোটারদের পাশে থাকবেন, নির্বাচনী প্রচারে জানালেন মিমি/The News বাংলা
রমজানের রোজা পালন করে ভোটারদের পাশে থাকবেন, নির্বাচনী প্রচারে জানালেন মিমি/The News বাংলা

সংখ্যালঘু ভোটারদের মন জয় করতে রমজানের সময় রোজা পালন করে পাশে থাকার অঙ্গীকার করলেন টলিউড অভিনেত্রী তথা যাদবপুরের তৃনমূলের প্রার্থী মিমি চক্রবর্তী। গতকাল রবিবার বারুইপুরে সংখ্যালঘু সেলের আয়োজিত একটি নির্বাচনী জনসভায় তিনি এই আশ্বাস দেন।

আরও পড়ুনঃ মোদীর ব্রিগেড সভার অনুমতি নির্বাচন কমিশনে পাঠিয়ে দিল সেনা

আগামী ১৯শে এপ্রিল যাদবপুর লোকসভা কেন্দ্রের নির্বাচন। তার আগেই বারুইপুরে সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় সংখ্যালঘুদের মন জয়ে সচেষ্ট হলেন তৃণমূলের তারকা প্রার্থী। পূর্ব বারুইপুরের কেয়াতলা স্কুল মাঠে ভোট প্রচারের সময় তিনি বলেন, রমজান মাসে ভোট অনুষ্ঠিত হবার কারনে তিনিও ভোটারদের সাথে রমজানের রোজা পালন করবেন এবং বিকেলে ভোটারদের সাথেই রোজা ভাঙবেন।

আরও পড়ুনঃ মোদীর মিশন শক্তির ঘোষণায় নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন হয়নি, জানিয়ে দিল কমিশন

এর আগেই ভোটের দিনক্ষন ঠিক হতেই তৃণমূল নেতা তথা কলকাতার মেয়র ববি হাকিম রমজান মাসে ভোটের দিনক্ষন নির্ধারণ করাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে মন্তব্য করেছিলেন৷ এটা সংখ্যালঘু ভোটারদের ভোটদানে বিরত রাখার ঔশল বলে তিনি মন্তব্য করেছিলেন। রমজানে সংখ্যালঘুরা উপোস করার কারণে অনেকের পক্ষেই ভোটদান সম্ভব হবে না বলে তিনি জানিয়েছিলেন।

আরও পড়ুনঃ খোদার কসম মোদীকে জেলে ঢোকাবো, এনসি নেতা জাভেদ রানার মন্তব্যে উত্তাল দেশ

সেই সংখ্যালঘু ভোটারদের এদিন উৎসাহ প্রদানে কোনও খামতি রাখলেন না মিমি। ভোটাররা যাতে শান্তিপূর্ণ ভাবে ভোট দিতে পারে, সেই উদ্দেশ্যে কেয়াতলা স্কুল মাঠ থেকে সাদা পায়রাও ওড়ানো হয়।

অভিনয় জগৎ থেকে রাজনীতিতে এসে সম্পূর্ণ ভিন্ন পরিবেশের সাথে কিভাবে তাল মেলাবেন, তা নিয়ে বিরোধী দলের কটাক্ষের সাথে সাধারণ মানুষের অনেকেই প্রশ্ন তুলেছিলেন৷ রবিবার বারুইপুরের জনসভা থেকে তিনি নিজেকে প্রমান করলেন সাধারণ ভোটারদের সাথে মিশে গিয়ে। যদিও অনেকেই আবার সংখ্যালঘু তোষনের অভিযোগ তুলেছেন। তাদের বক্তব্য, তৃণমূলের সংখ্যালঘু তোষনের সূত্র মিমিও খুব শীঘ্রই আয়ত্ত করতে পেরেছেন।

আরও পড়ুনঃ মদ বিক্রিতে ১০ হাজার কোটি টাকার সর্বকালিন রেকর্ড গড়ল মা মাটি মানুষের সরকার

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন