মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্তকে নিগ্রহের জের, কড়া পদক্ষেপ পুলিশের

5196
মিস ইন্ডিয়া নিগ্রহের জের, কড়া পদক্ষেপ পুলিশের/The News বাংলা
মিস ইন্ডিয়া নিগ্রহের জের, কড়া পদক্ষেপ পুলিশের/The News বাংলা

মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্তকে নিগ্রহের জের, কড়া পদক্ষেপ পুলিশের। চারু মার্কেট থানার ঘটনার পর; বুধবার সব ডিসি, জয়েন্ট সিপিদের নিয়ে মিটিং করেন পুলিশ কমিশনার অনুজ শর্মা। সেখানে ঠিক হয় একটা স্ট্যান্ডার্ড অপারেটিং সিস্টেম তৈরি হবে। তা মেনেই কাজ করতে হবে। এদিকে এই ঘটনায় এক পুলিশ অফিসারকে সাসপেন্ড ও দুই পুলিশ অফিসারকে শোকজ করা হয়েছে।

মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্তকে নিগ্রহের জের; সাসপেন্ড করা হয় চারুমার্কেট থানার সাব ইন্সপেক্টর পীযূষ বলকে। ঘটনার রাতে তিনিই থানার ডিউটি অফিসার ছিলেন। এছাড়াও শোকজ করা হয় ভবানীপুর থানাই এস আই; মেনন মজুমদারকে ও ময়দান থানার সাব ইন্সপেক্টর পার্থ চ্যাটার্জীকে। কর্তব্যে গাফিলতির অভিযোগ এঁদের প্রত্যেকের বিরুদ্ধেই।

আরও পড়ুনঃ থানার সামনেই হেনস্থা; নিষ্ক্রিয় পুলিসের উপরে ভরসা নেই মিস ইন্ডিয়ার

এদিনের বৈঠকে আলোচনা হয় ভবিষ্যতে যেন; থানার এরিয়া ভেবে কাজ না করা হয়। রাতে যত ফোর্স থাকে; তাদের মধ্যে যোগাযোগ থাকতে হবে। থানা আর ট্র্যাফিক; যৌথভাবে রাতের শহর সামলাবে। ট্রাফিক কন্ট্রোল আর ওসি কন্ট্রোল এর মধ্যে; সংযোগ থাকবে।

আরও পড়ুনঃ পার্ক সার্কাস খিদিরপুরে বিনা হেলমেটের বাইক বাহিনী ঘিরে পুলিশের উপর ক্ষোভ বাড়ছে মানুষের

সিদ্ধান্ত হয় রাতে থানার সিসিটিভি; মনিটর করার লোক থাকবে। নাইট রাউন্ড অফিসারদের; নজরদারি বেশি করতে হবে। এই সব সিদ্ধান্ত বৃহস্পতিবার লিখিত আকারে; প্রত্যেক থানায় পাঠানো হবে।

আরও পড়ুনঃ ফোর্ট উইলিয়ামে নাবালিকা ধর্ষণ, রাজ্যে মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন

বুধবারের মিটিংয়ে আলোচনা হয়; কেন এরকম ঘটনা ঘটল; কোথায় খামতি তা নিয়ে আলোচনা হয়। ডিসি সাউথ সেখানে প্রাথমিক রিপোর্ট জমা দেন। তার ভিত্তিতে সাসপেন্ড করা হয়; চারুমার্কেট থানার সাব ইন্সপেক্টর পীযূষ বলকে। শোকজ করা হয় ভবানীপুর থানাই এস আই; মেনন মজুমদারকে ও ময়দান থানার সাব ইন্সপেক্টর পার্থ চ্যাটার্জীকে।

এদিকে মিস ইন্ডিয়া নিগ্রহের জেরে; ধৃত ৭ জনের ২ দিনের পুলিশি হেফাজত হয়েছে। এই ঘটনায় গোটা রাজ্য জুড়ে হইচই শুরু হয়ে গেছে। বিশেষ একটি সম্প্রদায়ের মানুষ বলেই কি; ব্যবস্থা নিতে চায়নি পুলিশ? উঠে গেছে প্রশ্ন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন