ভারতের চাপে মাথা নত করল পাকিস্তান

388
ভারতের চাপে হাঁটু গেড়ে বসল পাকিস্তান/The News বাংলা
ভারতের চাপে হাঁটু গেড়ে বসল পাকিস্তান/The News বাংলা
Simple Custom Content Adder

ভারতের চাপে হাঁটু গেড়ে বসল পাকিস্তান। ভারতের চাপে মাথা নত করল পাকিস্তান। কূটনৈতিক স্তরে ভারতের বড় জয়। পাক জঙ্গি গোষ্ঠী জইশ ই মহম্মদের প্রধান মৌলনা মাসুদ আজহারের ভাই আব্দুল রউফ আসগার সহ ৪৪ জন জইশ ই মহম্মদ জঙ্গিকে গ্রেফতার করল পাকিস্তান। ভারতের তরফ থেকে জইশ ই মহম্মদ জঙ্গিদের তালিকা তুলে দেবার পরই এই ব্যবস্থা নিল পাকিস্তান।

আরও পড়ুনঃ মোদীকে হত্যা কর, কংগ্রেস নেতার প্রকাশ্য নির্দেশ

জইশ ই মহম্মদের প্রধান মৌলনা মাসুদ আজহারের ভগ্নীপতিকেও গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পাক সরকার। নাম, হামিদ আজাহার। মৌলনা মাসুদ আজহারের ভাই আব্দুল রউফ আসগারকেও গ্রেফতার করা হয়েছে। এই ছিল পুলওয়ামা কাণ্ডের মূল চক্রী। আরও মোট ৪২ জন জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ইমরান খানের পাক সরকার। এটাকে ভারত সরকারের পাকিস্তানের উপর কূটনৈতিক চাপ সৃষ্টি করে রাখাকেই কারন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুনঃ ভারতীয় সাবমেরিনের ভয়ে কাঁপছে পাকিস্তান

পাকিস্তান থেকে পালানোর জন্য তৈরি থাকুন। রবিবার সন্ধ্যাতেই নিজেদের জঙ্গি ক্যাডারদের নোটিশ জারি করে সতর্ক করে জইশ ই মহম্মদ জঙ্গি কর্তারা। আন্তর্জাতিক চাপে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে পাক সরকার, আশঙ্কা করেছিল জইশ। সেই আশঙ্কাই সত্যি প্রমাণ হল।

আরও পড়ুনঃ সার্জিক্যাল স্ট্রাইকে মাসুদ আজহারকেও কি উড়িয়ে দিয়েছে ভারতীয় বায়ুসেনা

ইমরান খান সরকার তাদের প্রশিক্ষন শিবির বন্ধ করে দিতে পারে। বন্ধ করে দিতে পারে তাদের মাদ্রাসাগুলি আটক করতে পারে জইশ নেতাদের। এমনটাই আশঙ্কা করেছিল জইশ ই মহম্মদ জঙ্গি প্রধানরা। প্রবল আন্তর্জাতিক চাপে তাদের বিরুদ্ধে বড় কোন ব্যবস্থা নিতে পারে পাক সরকার, এমনটাই আশঙ্কা ছিল জইশের। এরপরেই নোটিশ জারি করে তৈরি থাকার নির্দেশ দেওয়া হয় তাদের জঙ্গিদের। পাকিস্তান থেকে সীমান্ত পেরিয়ে আফগানিস্তান বা অন্য কোন ইসলামিক রাষ্ট্রে পালাতে হতে পারে বলেই সতর্ক করা হয়েছে এই নোটিশে। তার আগেই ধরপাকড় শুরু করল পাক সরকার।

Exclusive পাকিস্তান থেকে পালানোর জন্য তৈরি থাকুন জঙ্গিদের জানাল জইশ/The News বাংলা
Exclusive পাকিস্তান থেকে পালানোর জন্য তৈরি থাকুন জঙ্গিদের জানাল জইশ/The News বাংলা

পাকিস্তান আন্তর্জাতিক দুনিয়ার চাপে বিপর্যস্ত। নিজের গদি বজায় রাখতে যে কোন মুহূর্তে ইমরান খানের সরকার ভোল বদলাতে পারে। সাবধান থাকুন, তৈরি থাকুন। যে কোন সময় আমাদের পাকিস্তান ছেড়ে পালাতে হতে পারে। রবিবারই সন্ধ্যায় নিজেদের জঙ্গি ক্যাডারদের নোটিশ জারি করে সতর্ক করে জইশ ই মহম্মদ জঙ্গি কর্তারা। আর মঙ্গলবারই ৪৪ জনকে গ্রেফতার করল পাক সরকার।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

আরও পড়ুনঃ ভারতের সার্জিক্যাল স্ট্রাইকে খতম জইশ জঙ্গি ও ডেরা স্বীকার মাসুদ ভাইয়ের

আরও পড়ুনঃ ইমরান খানকে ভারতের পরমাণু অস্ত্র হুমকি দিলেন আসাদউদ্দিন ওয়েসি

আরও পড়ুনঃ ম্যাডাম খুব তাড়াতাড়ি যুদ্ধ বিমানে বসতে চাই, নির্মলাকে অভিনন্দন

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন