মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই, জানালেন প্রিয়াঙ্কা শর্মা

590
মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই, জানালেন প্রিয়াঙ্কা শর্মা/The News বাংলা
মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই, জানালেন প্রিয়াঙ্কা শর্মা/The News বাংলা

শর্তসাপেক্ষে সুপ্রিম কোর্ট গত মঙ্গলবার বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা শর্মার জামিনের আবেদন মঞ্জুর করে; সুপ্রিম কোর্টের তরফে শর্ত প্রদান করা হয়; মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাইতে হবে; তাহলেই তিনি জামিন পাবেন।

বুধবারই প্রিয়াঙ্কার জামিন মঞ্জুর হবার কথা; কিন্তু তার আগেই প্রিয়াঙ্কা শর্মা জানিয়ে দিলেন; তিনি কোনও ক্ষমা চাইবেন না; জেলে প্রিয়াঙ্কার ওপর অত্যাচার করা হয়েছে; সেকারণেই তিনি ক্ষমা চাইবেন না বলে জানান তিনি।

সাংবাদিকদের তিনি জানান; মঙ্গলবার জামিন মঞ্জুর হবার পরেও তাঁকে ছাড়া হয়নি; দীর্ঘক্ষণ ইচ্ছাকৃত ভাবে আটকে রাখা হয় তাকে;জামিন মঞ্জুরের ১৮ ঘন্তা পরে ছাড়া হয় তাঁকে; এই সময় বিজেপি নেত্রীকে তাঁর পরিবার বা আইনজীবীর সাথে দেখা করতে দেওয়া হয়নি।

আরও পড়ুনঃ নরেন্দ্র মোদীর জয়ের ভবিষ্যৎবানী করে বরখাস্ত কলেজ অধ্যাপক

প্রিয়াঙ্কার অভিযোগ তাঁকে ধাক্কা মারা হয় জেলের মধ্যে; খারাপ ব্যবহার করা হয় এবং জোর করে লিখিত ভাবে ক্ষমা চাওয়ানো হয়; প্রিয়াঙ্কা আরও জানান তিনি ক্ষমা চাইবেন না; শেষ দেখে ছাড়বেন তিনি; যা লড়াই করার করবেন।

মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি পোস্ট করার জন্য তৃণমূল নেতার অভিযোগের ভিত্তিতে জেলযাত্রা হয়েছিল হাওড়ার বিজেপি যুব নেত্রী প্রিয়াঙ্কা শর্মার; মুক্তির দাবিতে রাজ্য সরকারের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যায় বিজেপি নেতৃত্ব; মঙ্গলবার সুপ্রিম কোর্ট অনতিবিলম্বে প্রিয়াঙ্কা শর্মাকে জামিনের রায় জানায় সুপ্রিম কোর্ট।

শুক্রবার প্রিয়াঙ্কা শর্মা নামের ওই বিজেপি নেত্রীকে মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করার কারণে গ্রেফতার করা হয়; বিজেপি নেত্রীকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়; প্রিয়াঙ্কা শর্মা বিজেপির যুব মোর্চার মহিলা শাখার সদস্য।

হাওড়া পুলিশের সাইবার সেলের এক অফিসার জানিয়েছিলেন; ফেসবুকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি পোস্ট ও শেয়ার করার দায়ে তাকে গ্রেফতার করা হয়; ফেসবুকে মুখ্যমন্ত্রীর আপত্তিকর ছবি দেখে এক ব্যক্তি হাওড়ার দাশনগর থানায় অভিযোগ জানান। সেই অভিযোগের ভিত্তিতেই বিজেপির ওই নেত্রীকে গ্রেফতার করা হয়।

সম্প্রতি মেট গালা ইভেন্টে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কিম্ভুতকিমাকার সাজ দেখে স্যোশাল মিডিয়ায় সমালোচনা সহ ব্যঙ্গ বিদ্রুপের ঝড় বয়ে যায়; বিজেপি নেত্রীর বিরুদ্ধে অভিযোগ; তিনি প্রিয়াঙ্কা চোপড়ার সেই কিম্ভুতকিমাকার সাজের ছবির ওপরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখের ছবি বসিয়ে শেয়ার করেছিলেন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন