নতুন ‘উপদ্রব’ রোদ্দুর রায়, জেলের ‘দাগি কয়েদী’রাও ভয়ে কাঁপছে

130
নতুন 'উপদ্রব' রোদ্দুর রায়, জেলের 'দাগি কয়েদী'রাও ভয়ে কাঁপছে
নতুন 'উপদ্রব' রোদ্দুর রায়, জেলের 'দাগি কয়েদী'রাও ভয়ে কাঁপছে
Simple Custom Content Adder

নতুন ‘উপদ্রব’ রোদ্দুর রায়; জেলের ‘দাগি কয়েদী’রাও ভয়ে কাঁপছে। ‘এই বুঝি শুরু হল রোদ্দুরের গান’! তাও আবার গালা’গালে ভরা! ভয়ে কাঁপছে লালবাজারের সেন্ট্রাল লকআপের বাকী কয়েদীরা। পুলিশ ও বাকী কয়েদীদের কাছে; নতুন উপদ্রব হয়ে দাঁড়িয়েছে ‘ইউটি’উবার’ রোদ্দুর রায়। গত ৮ জুন গ্রেফতার করা হয় রোদ্দুর রায়কে। ৯ জুন থেকে পুলিশ হেফজতে ছিলেন তিনি। মুখ্যমন্ত্রীকে কু-মন্তব্য মামলায় জামিন পেলেও; অন্য আর একটি মামলার জন্য আপাতত জেলেই থাকতে হবে রোদ্দুর-কে। এদিকে জেলের মধ্যে রোদ্দুরের অদ্ভুত ও অশ্লীল গানের গুঁতোয়; অতিষ্ঠ ওই লকআপের বাকী বন্দীরা।

রোদ্দুর রায়ের সঙ্গেই একই দিনে গ্রেফতার হয়েছিল; দক্ষিণ ও পূর্ব কলকাতার ‘ত্রা’স’ বলে পরিচিত সোনা পাপ্পু। সঙ্গে ধরা পড়ে পাপ্পুর আরও পাঁচ সঙ্গী। কসবায় তোলাবাজি ও বিভিন্ন গোলমালে অভিযুক্ত সোনা পাপ্পু ও তার দলের পাঁচজনকে; রোদ্দুর রায়ের সঙ্গেই গোয়েন্দা বিভাগের গুন্ডাদমন শাখায়; জেরার জন্য আনা হয়। আর তারপরেই ‘গানের গুঁতো’ কাকে বলে; ‘হাড়েহাড়ে’ বুঝছে তারা।

আরও পড়ুনঃ “মন্দারমণির নাম এখন দাদামণি হয়ে গেছে”, এ কি বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

পাপ্পু ও তার সঙ্গীদের অভিযোগ, তারা রাতে খাওয়াদাওয়া করে ঘুমিয়ে পরার পরেই; রোদ্দুর রায় তাদের ডেকে তুলে নানান অঙ্গভঙ্গি করে; অশ্লীল শব্দযোগে গান শোনাতে শুরু করে। দু’একজন রোদ্দুরের বিরোধিতা করলেও; কথা কানেই নেননি ইউটিউবার রোদ্দুর। শুধু গানই নয়, গভীর রাতে একই সঙ্গে ‘দা’গি আ’সামী’ সোনা পাপ্পু ও তার দলবল-কে; নিজের মতাদর্শ ‘মোক্সা’ বোঝাতে শুরু করে রোদ্দুর।

আরও পড়ুনঃ শরদ, ফারুখ, গোপাল, মমতার অনুরোধেও কেউ রাজি নন, ভরসা এখন তৃণমূল নেতা যশবন্ত

প্রত্যেক রাতে রোদ্দুরের গান আর বিরামহীন বক্তৃতা শোনার পর, ক্লান্ত সোনা পাপ্পু ও তার সঙ্গীরা পুলিশকে অনুরোধ করে; তাদের অন্য ঘরে সরিয়ে দিতে। একটি মামলায় জামিন পেলেও; এখনই রোদ্দুর রায়ের জেলমুক্তি হচ্ছে না। হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া, অন্য একটি মামলায়; নতুন করে গ্রেফতার করা হয়েছে রোদ্দুর রায়কে।

কিন্তু এবার অদ্ভুত সমস্যায় লালবাজারের পুলিশ কর্তারা। রোদ্দুর রায়ের সঙ্গে, একই সেলে থাকতে চাইছেন না কেউই। এমনকি সবাই যাকে ভয় পেত; সেই সোনা পাপ্পু-কেও, ভয় পাইয়ে দিয়েছে রোদ্দুরের গানের গুঁতো।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন