প্রিয়াঙ্কার মতো মহিলাদের থেকে ভদ্র পরিবারের শিশুদের দূরে রাখতে বললেন স্মৃতি

452
প্রিয়াঙ্কার মতো ব্যক্তিদের থেকে ভদ্র পরিবারের শিশুদের দূরে রাখতে বললেন স্মৃতি/The News বাংলা
প্রিয়াঙ্কার মতো ব্যক্তিদের থেকে ভদ্র পরিবারের শিশুদের দূরে রাখতে বললেন স্মৃতি/The News বাংলা

দুই দিন আগের প্রকাশিত একটি ভিডিও দেখে ক্ষোভ প্রকাশ করলেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী; যেখানে কিছু নাবালককে প্রধানমন্ত্রীর প্রতি উদ্দেশ্য করে বিতর্কিত মন্তব্য করতে দেখা যাচ্ছে এবং তাদের উৎসাহ দিচ্ছেন স্বয়ং কংগ্রেস সভানেত্রী প্রিয়াঙ্কা বঢরা।

ভাইরাল ওই ভিডিওটিতে বালকদের মুখে “চৌকিদার চোর হ্যায়” সহ আরও আপত্তিজনক মন্তব্য করতে শোনা যায়; বৃহস্পতিবার এই ভিডিও দেখে স্মৃতি ইরানী বলেন; ভদ্র পরিবারের বাবা মায়ের উচিৎ তাদের সন্তানকে প্রিয়াঙ্কার মতো মহিলাদের থেকে দূরে রাখা; স্মৃতি ইরানী গান্ধী নেহেরু পরিবারের শিক্ষা ও ভদ্রতা নিয়েও প্রশ্ন তোলেন।

আরও পড়ুনঃ মানুষকে বিপদে ফেলতে আসছে ফণী, ফণীর পর আসবে ঘূর্ণিঝড় বায়ু ও হিক্কা

স্মৃতি এদিন প্রিয়াঙ্কার উদ্দেশ্যে প্রশ্ন তুলে বলেন; রাজনৈতিক স্বার্থে শিশুদের ব্যবহার করা নিষিদ্ধ; সেটা কি প্রিয়াঙ্কার জানা নেই? কোন ধরনের শিক্ষা তিনি শিশুদের দিচ্ছেন; প্রশ্ন তোলেন স্মৃতি; তারপরেই তিনি বলেন; ভদ্র পরিবারের সন্তানকের এই ধরনের লোকেদের থেকে দূরে রাখা উচিৎ।

এই ভিডিওর পরিপ্রেক্ষিতে ন্যাশনাল কমিশন ফর চাইল্ড রাইট নির্বাচন কমিশনকে এই ভিডিওটির বিষয়ে অভিযোগ খতিয়ে দেখতে বলেছে; যেখানে রাজনৈতিক স্বার্থে প্রধানমন্ত্রী সম্পর্কে আপত্তিজনক মন্তব্য করা শিশুদের প্ররোচিত করতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা বঢরাকে।

আরও পড়ুনঃ ধেয়ে আসছে ফণী, ওড়িশার পুরী গোপালপুরে তুমুল ঝড় বৃষ্টি শুরু

উল্লেখ্য; ২০১৭ সালের ২০শে জানুয়ারি নির্বাচন কমিশনে প্রতি একটি আবেদনে বলা হয়েছিল; শিশুদের যাতে রাজনৈতিক স্বার্থে ব্যবহার না করা হয়; সেই বিষয়টি নজরে রাখার জন্য; এরই সাথে রাজনৈতিক দলগুলিকেও উদ্দেশ্য করে বলা হয়; শিশুদের দিয়ে রাজনৈতিক দলের প্রচার; পোস্টার বিলি; শ্লোগান দেওয়ানো যাবে না।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন