মুনমুনের বেড টি ইস্যু নিয়ে এবার কড়া আক্রমণ করলেন স্বস্তিকা

555
মুনমুনের বেড টী ইস্যু নিয়ে এবার কড়া আক্রমণ করলেন স্বস্তিকা/The News বাংলা
মুনমুনের বেড টী ইস্যু নিয়ে এবার কড়া আক্রমণ করলেন স্বস্তিকা/The News বাংলা

মুনমুনের বেড টি ইস্যু নিয়ে এবার কড়া আক্রমণ করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সোমবার আসানসোল লোকসভা কেন্দ্রের বহু বুথেই ভোট শুরুর পর থেকে গন্ডগোল শুরু হয়। কিন্তু তৃণমূল কংগ্রেস প্রার্থী মুনমুন সেনের কোনও পাত্তাই পাওয়া যায় না।

পরে দুপুর বেলা হঠাৎ সামনে এসে জানান, ছুটির দিনে তার বেড টি পেতে দেরি হয়ে গিয়েছিল। তাই তিনি বাইরের কোনও খবর রাখতে পারেন নি। উল্টে ভোটে এসব ঝামেলা হয়েই থাকে, বলে আজব যুক্তি উপস্থাপন করেন মুনমুন।

আরও পড়ুনঃ ভাটপাড়ায় টানা ৩ দিন প্রচার বন্ধ মদন পবনের, নির্বাচন কমিশনের দারস্থ প্রার্থীরা

এই মন্তব্যের বিরুদ্ধেই সরব হলেন টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউডের অধিকাংশ তারকাই শাসক দলের সাহচর্য লাভ করার তাগিদে সরকারের সমালোচনা করা থেকে শতহস্ত দূরে থাকেন। কিন্তু তৃণমূল প্রার্থীর উদ্ভট দাবিতে চুপ থাকতে পারলেন না স্বস্তিকা।

ট্যুইটারে মুনমুনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তিনি জানান, বেড টি আসতে দেরি হয়েছে বলে মুনমুন কিচ্ছু জানেন না, এটার কি মানে? ভোটের উত্তাপে সবাই উন্মাদ হয়ে গিয়েছে বলে জানান তিনি। এই উন্মাদদের অধীনেই সবাইকে থাকতে হবে বলে আফসোস করেন তিনি।

আরও পড়ুনঃ বিধায়ক কেনাবেচার অভিযোগ তুলে মোদীর প্রার্থীপদ বাতিলের দাবি মমতার

সোমবার সকাল থেকেই উত্তপ্ত হতে থাকে আসানসোলের বিভিন্ন বুথ। রানীগঞ্জ, চিত্তরঞ্জন, বারাবনির একাধিক বুথ থেকে বিরোধী এজেন্ট দের বসতে না দেওয়া এবং বুথ জ্যাম করে ছাপ্পা ভোটের অভিযোগ আসে। আসানসোলের বিজেপি প্রার্থী বিভিন্ন বুথে গিয়ে তৃণমূল সমর্থকদের প্রবল বাধার সম্মুখীন হন।

কোথাও কোথাও তৃণমূল সমর্থকরা তাকে আটকে রাখার চেষ্টা করে, যাতে তিনি অন্যান্য ভোটকেন্দ্রে যেতে না পারেন। অন্যদিকে তৃণমূলও বাবুলের বিরুদ্ধে গুন্ডাগিরির অভিযোগ তোলে।

আরও পড়ুনঃ শিলিগুড়ি থেকে পুরুলিয়ায় ভোটের ডিউটি, গরমের বলি রাজ্যের পুলিশ কর্মী

বারাবনির একটি বুথে ছাপ্পা ভোটের অভিযোগ আসে। অভিযোগ পেয়ে বাবুল ঘটনাস্থলে গেলে বাবুলের গাড়িতে ভাংচুর চালায় তৃণমূল সমর্থকরা। কিন্তু এর মধ্যেও তৃণমূল কংগ্রেস প্রার্থীর কোনও খোঁজ নেই। সকাল গড়িয়ে দুপুর হলেও প্রার্থী মুনমুন সেনের দেখা পাওয়া যায় না।

দুপুরের পর মুনমুনের দেখা পাওয়া গেলে তাকে সামগ্রিক পরিস্থিতির ব্যাপারে জানানো হয়। বাবুলের নিগৃহীত হবার ঘটনা জানালে তিনি বিরক্তি প্রকাশ করেন এবং এসবের কিছু জানেন না বলে তিনি জানান। উল্টে তিনি জানান, সকালে বেড টি না পেলে তার ঘুম ভাঙে না।

আরও পড়ুনঃ বুধবার বাংলায় আছড়ে পড়বে ঘূর্ণিঝড় ফনি, টানা তিনদিন ধরে প্রবল ঝড় বৃষ্টির আশঙ্কা

বেড টি পেতে দেরি হয়ে গিয়েছিল বলে তিনি এসবের খবর রাখেন নি বলে জানান তিনি। উল্টে পরিস্থিতির গুরুত্ব যাচাই না করেই তৃণমূলের নিশ্চিত জয়ের আশা প্রকাশ করেন তিনি।

একটি লোকসভা কেন্দ্রের প্রার্থীর এরকম কান্ডজ্ঞানহীন মন্তব্য দেখে প্রশ্ন তুলতে শুরু করেন বিভিন্ন রাজনৈতিক দল থেকে সাধারণ নাগরিক। আর এই নিয়েই এবার মুনমুনকে কটাক্ষ করলেন স্বস্তিকাও। পাল্টা মুনমুন কি বলেন সেটাই এখন দেখার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন