ঠিকাদার থেকে ‘শাহজাহান‘, দুই বউয়ের জন্য ‘জোড়া তাজমহল’ তৃণমূলের ’শেখ‘ নেতার

103
ঠিকাদার থেকে শাহজাহান, দুই বউয়ের জন্য ‘জোড়া তাজমহল’ তৃণমূল নেতার
ঠিকাদার থেকে শাহজাহান, দুই বউয়ের জন্য ‘জোড়া তাজমহল’ তৃণমূল নেতার
Simple Custom Content Adder

ঠিকাদার থেকে শাহজাহান; দুই বউয়ের জন্য ‘জোড়া তাজমহল’ তৃণমূল নেতার। ছিলেন গ্রাম পঞ্চায়েতের ঠিকাদার, আজ সেই নেতার রমরমা; চোখ ধাঁধিয়ে দেয় এলাকার মানুষের। দুই বউয়ের জন্য দুটি পেল্লায় বাড়িও বানিয়েছেন; চাপড়ার তৃণমূল নেতা রাজীব শেখ। মুঘল সম্রাট শাহজাহান, তাঁর বেগম মুমতাজের জন্য; বানিয়েছিলেন একটি তাজমহল। আর তৃণমূল নেতা রাজীব শেখ; ছাড়িয়ে গেলেন সম্রাট শাহজাহান-কেও। এলাকার লোকেরা বলে, দুই বউয়ের জন্য; তৃণমূল নেতার জোড়া তাজমহল।

তৃণমূল এ রাজ্যে ক্ষমতায় আসার পরেই; কপাল খুলে যায় রাজীব শেখের। একটা সময় চাপড়া ব্লকে পঞ্চায়েত সমিতি থেকে; গ্রাম পঞ্চায়েতের ঠিকাদারির নিয়ন্ত্রণ ছিল রাজীবের হাতেই। নিজেও ঠিকাদারির কাজ করতেন। ২০১১ সালে রাজ্যে পরিবর্তনের সময় থেকেই; ভাগ্য পরিবর্তন হয় রাজীবের। চাপড়ার তৃণমূল প্রার্থী; রুকবানুর রহমানের ডান হাত হয়ে ওঠেন রাজীব।

আরও পড়ুনঃ রাজ্যের ডাকে সাড়া দিলেন না শুভেন্দু অধিকারী, যাচ্ছেন না নবান্নে

বিধায়কের হাত ধরে আরও এগিয়ে; নিজের সাম্রাজ্য বিস্তার করেছে রাজীব। বড় বউ আসমাতারা বিবি বর্তমানে চাপড়া ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান। বাবা কাংলা শেখ ছিলেন দলের অঞ্চল সভাপতি। রাজীব নিজে ছিলেন চাপড়া ব্লকের সংখ্যালঘু সেলের সভাপতি। রাজীব ঘনিষ্ঠদের দাবি; দুটো বাড়ি ছাড়াও একাধিক গাড়ি, একাধিক দামি মোটরবাইকের মালিক রাজীব। এছাড়াও তিনটি ইটভাটা, শ্রীনগর মোড়ে পাটের গুদাম, কয়েকজনের সঙ্গে অংশীদারিতে সুপার মার্কেট ও জমি সহ কয়েক কোটি টাকার মালিক তৃণমূল নেতা রাজীব। তবে, এইসব অভিযোগ, পুরোপুরি অস্বীকার করেছেন এই তৃণমূল নেতা।

আরও পড়ুনঃ “এটা কি তোর বাপের স্টেশন” বলার দিন শেষ, টাকা ফেললেই রেলস্টেশন আপনার নামে

সম্প্রতি তৃণমূলের গোষ্ঠী কোন্দলে বাবা-ছেলে পদচ্যুত হয়েছেন। তারপরেই উঠেছে রাজীবের বিরুদ্ধে একের পর এক অভিযোগ। যদিও রাজীবের দাবি, সব তাঁর পরিশ্রমের টাকা। সৎ ভাবে ঠিকাদারি করেই তিনি এই উপার্জন করেছেন। কোন বেআইনি কাজ করে বা দলকে ভাঙিয়ে উপার্জন করেননি। তবে, সাধারণ মানুষ এই আধুনিক শাহজাহান-কে নিয়ে; বেশ মজাই করছেন। বলছেন, দুই বউকে সামলাতে হলে; দুটো তাজমহল তো বানাতেই হবে!

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন