বিজেপি ২০টা আসন পেলে প্রকাশ্যে কান ধরে ওঠ বস করব, চ্যালেঞ্জ অভিষেকের

307
বিজেপি ২০টা আসন পেলে প্রকাশ্যে কান ধরে ওঠ বস করব, চ্যালেঞ্জ দিলেন অভিষেক/The News বাংলা
বিজেপি ২০টা আসন পেলে প্রকাশ্যে কান ধরে ওঠ বস করব, চ্যালেঞ্জ দিলেন অভিষেক/The News বাংলা
Simple Custom Content Adder

বাংলায় বিজেপি ২০টা আসন পেলে প্রকাশ্যে কান ধরে ওঠ বস করব, এই বলেই বিজেপিকে চ্যালেঞ্জ দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এই নিয়েই এখন সরগরম সোশ্যাল মিডিয়া। “আমরা তাঁর কান ধরে ওঠ বস করার জন্য মঞ্চ করে দেব”, বলেই জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুনঃ তৃণমূল বিধায়ককে তুলে নিয়ে যাবার হুমকি বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জীর

“বিজেপি ২০টা আসন পেলে প্রকাশ্যে কান ধরে ওঠ বস করব”। “নরেন্দ্র মোদীকে যারা চাইছেন তারা চোর, জোচ্চোর, বদমায়েশ”। জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকে তৃণমূল প্রার্থী বিজয় চন্দ্র বর্মনের সমর্থনে বক্তব্যে রাখতে গিয়ে এমন মন্তব্যই করলেন তৃণমূল যুবার সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন অভিষেক বলেন, কোন ভালো মানুষ চায় না মোদীকে। আর এরপরেই অভিষেককে তুলধোনা করেছে বিজেপি। বিজেপি বলেছে, “মোদীকে অপমান করতে গিয়ে আমজনতাকেই অপমান করলেন অভিষেক। মানুষ এর জবাব দেবে”।

আরও পড়ুনঃ হিন্দু ও বৌদ্ধ ছাড়া দেশ থেকে তাড়ানো হবে বাকি অনুপ্রবেশকারীদের

শুক্রবার জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকে লোকসভায় দলীয় প্রার্থী বিজয় চন্দ্র বর্মনের সমর্থনে বক্তব্যে রাখতে আসেন তৃণমূল দলের দ্বিতীয় সুপ্রিমো অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঞ্চে উঠেই প্রথম থেকে শেষ পর্যন্ত সমালোচনা করতে গিয়ে একপ্রকার পরোক্ষভাবে বিজেপির প্রচার করে গেলেন বলেই রাজনৈতিক বিশ্লেষকদের ধারণা। আর এখানেই তিনি বিজেপিকে চ্যালেঞ্জ দিয়ে বলেন ২০ টা আসন পাওয়া তাদের কাছে দিবাস্বপ্ন। এরপরেই তিনি চ্যালেঞ্জ দেন যে, বিজেপি ২০টা আসন পেলে প্রকাশ্যে কান ধরে ওঠ বস করব।

আরও পড়ুনঃ অস্ত্র নিয়ে রামনবমী পালন না করলে হিন্দুদের অস্তিত্ব থাকবে না

তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়, নরেন্দ্র মোদীর পুনরায় প্রধানমন্ত্রী হওয়ার প্রসঙ্গে ঝাঁঝালো স্বরে বলেন, “দেশের যে সমস্ত মানুষের নরেন্দ্র মোদীকে চাইছেন তারা চোর ,জোচ্চোর, বদমায়েশ। কোনো ভালো মানুষ চায় না মোদীকে”। উন্নয়ন প্রসঙ্গে তিনি জানান, “নরেন্দ্র মোদীর সরকার গত পাঁচ বছরে না বানিয়েছে রাস্তা, না বানিয়েছে কোনো প্রকল্প, আচ্ছে দিনের নামে মানুষকে ভাঁওতা দিয়েছেন”।

আরও পড়ুনঃ রাজ্যে ভোটে তৃণমূলের সন্ত্রাস, নির্বাচন কমিশন দফতরে মুকুল রায়ের বিক্ষোভ

এর আগেও সদ্য তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁকে ২ লাখের একটি কম ভোটে হারালে রাজনীতি ছেড়ে দেব বলে চ্যালেঞ্জ দিয়েছেন অভিষেক। সেই নিয়েও কম হইচই হয় নি। সেবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাঁর চ্যালেঞ্জ। সেবারও বিজেপির রসিকতার মুখে পরেন অভিষেক।

আরও পড়ুনঃ অভিনন্দনের ছবি ব্যবহার করে বন্ধ হোক ভোট প্রচার দাবি সেনাকর্তাদের

জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকে লোকসভায় দলীয় প্রার্থী বিজয় চন্দ্র বর্মনের সমর্থনে বক্তব্যে রাখতে গিয়ে, এই রাজ্যে লোকসভার ফলাফল প্রসঙ্গে তিনি জানান, “যদি বিজেপি এই রাজ্যে কুড়িটি লোকসভা আসন পায় তাহলে কান ধরে উঠবোস করব, এটা অন ক্যামেরা বলে গেলাম”। সভা মঞ্চে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের প্রথম তৃণমূল বিধায়ক খগেস্বর রায়, জেলা যুব তৃণমূল সভাপতি সৈকত চ্যাটার্জি সহ অন্যান্য নেতা নেতৃবৃন্দ।

আরও পড়ুনঃ দ্বিতীয় দফা ভোটে আরও ২৫ কোম্পানি সশস্ত্র বাহিনী আসছে বাংলায়

আর এরপরেই তৃণমূল যুবার সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় কে একহাত নিতে আসরে নামে বিজেপি। বিজেপি রাজ্য সভাপতি বলেন, “আমরা তাঁর কান ধরে ওঠ বস করার জন্য মঞ্চ করে দেব”। এখানেই থেমে থাকন নি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রসিকতার সুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দেন তিনি।

আরও পড়ুনঃ নরেন্দ্র মোদীকে যারা চাইছেন তারা চোর, জোচ্চোর, বদমায়েশ, বাঁকুড়ায় অভিষেক

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আরও বলেন, “মোদীকে অপমান করতে গিয়ে আমজনতাকেই অপমান করলেন অভিষেক। মানুষ এর জবাব দেবে”। তিনি আরও বলেন, “আর বিজেপি অবশ্যই ২০ র বেশি আসন পাবে, ভাইপোর কান ধরে উঠবোস করার দিকে তাকিয়ে থাকবে গোটা বাংলা”। সবমিলিয়ে অভিষেকের মন্তব্য ঘিরে ভোট যুদ্ধে ফের সরগরম রাজ্য রাজনীতি।

আরও পড়ুনঃ শিলিগুড়িতে রাহুলের হেলিকপ্টার নামার অনুমতি দিল না রাজ্য সরকার

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন