চিরশত্রুকে শিক্ষা দিতে ভারত পাক যুদ্ধ চান বাবা রামদেব

390
চিরশত্রুকে শিক্ষা দিতে ভারত পাক যুদ্ধ চান বাবা রামদেব/The News বাংলা
চিরশত্রুকে শিক্ষা দিতে ভারত পাক যুদ্ধ চান বাবা রামদেব/The News বাংলা
Simple Custom Content Adder

রোজ রোজ মার না খেয়ে পাকিস্তানের সঙ্গে যুদ্ধ করতে চান রামদেব। চোরাগোপ্তা নয়, চিরশত্রুকে শিক্ষা দিতে ভারত পাক মুখোমুখি লড়াই চান বাবা রামদেব। বিখ্যাত এই যোগগুরু পরিষ্কার জানিয়ে দিয়েছেন, সামনা সামনি লড়াই একমাত্র রাস্তা যেটা পরে আছে। শুধু তাই নয়, পাকিস্তান যেমন ভারতের বিরুদ্ধে জঙ্গিদের মদত দিচ্ছে, ভারতেরও উচিত পাকিস্তানের বিরুদ্ধে যারা লড়ছে তাদের মদত দেওয়া, বলেছেন রামদেব।

আরও পড়ুনঃ পুলওয়ামা হামলার জেরে পাক বন্দিকে পিটিয়ে মারল ভারতীয়রা

রোজ মার না খেয়ে পাকিস্তানের সঙ্গে ভারতের যুদ্ধ করা উচিত বলে মন্তব্য করেছেন বিখ্যাত যোগা গুরু বাবা রামদেব। কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলার পরিপ্রেক্ষিতেই তিনি এই মন্তব্য করেছেন। আর শান্তি ছেড়ে যুদ্ধের কথা বলে গোটা পৃথিবী জুড়ে শোরগোল ফেলে দিয়েছেন বাবা রামদেব।

আরও পড়ুনঃ ইমরানের সুরেই পাকিস্তানের পক্ষে মুখ খুললেন কাশ্মীরের এই নেত্রী

বাবা রামদেব বলেন, “পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমের প্রদেশ বালুচিস্তানের বিচ্ছিন্নতাবাদী আন্দোলনে ভারতের সব ধরনের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া উচিত। পাকিস্তান ও সন্ত্রাসবাদীদের মুখের ওপর জবাব দিতে হবে। সবার আগে পাকিস্তানকে তিন টুকরো করে দিতে হবে”।

আরও পড়ুনঃ ভারতের সব মন্দির গুঁড়িয়ে দেবার হুমকি পাকিস্তানের মন্ত্রীর

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় আত্মঘাতী সন্ত্রাসী হামলায় ৪৯জন সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়। এই হামলার দায় স্বীকার করেছে পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ। মাসুদ আজাহার পাকিস্তানে বসেই ভারতের বিরুদ্ধে এই জঙ্গি সংগঠনটি চালায়।

আরও পড়ুনঃ ভারতকে হুঁশিয়ারি দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

রামদেব বলেছেন, “পাকিস্তানের জঘন্য কার্যকলাপে ভারতের প্রায় ৫০ হাজার সেনা ও সাধারণ মানুষের প্রাণহানি হয়েছে। এখন আমাদের পাকিস্তানকে উচিত শিক্ষা দিতে হবে। রোজ রোজ মার খাওয়ার চেয়ে বরং যুদ্ধে মুখোমুখি লড়াই করা দরকার এবং পাকিস্তানকে এমন শিক্ষা দিতে হবে যাতে তারা আগামী ৫০ বছর উঠে দাঁড়াতে না পারে”।

আরও পড়ুনঃ পাকিস্তান নিয়ে বড় সিদ্ধান্ত রিলায়েন্সের মুকেশ আম্বানির

পতঞ্জলির একটি বিপণির উদ্বোধনের পর সাংবাদিকদের অবাক করে রামদেব বলেন, “বালুচিস্তানে যারা স্বাধীনতার জন্য লড়াই করছে, তাদের আর্থিক ও রাজনৈতিকভাবে সাহায্য করা উচিত ভারতের। তাদেরকে অস্ত্র দিয়েও সাহায্য করাও উচিত ভারতের। বালুচিস্তানকে স্বাধীন করতে সব ধরনের সহায়তা করা উচিত। তবেই শিক্ষা দেওয়া যাবে পাকিস্তানকে”।

আরও পড়ুনঃ কাশ্মীরে বিচ্ছিন্নতাবাদী নেতাদের নিরাপত্তা তুলে নিল মোদী সরকার

তিনি আরও বলেন, “পাক অধিকৃত কাশ্মীরকেও ভারতের সঙ্গে যুক্ত করতে হবে। পাক অধিকৃত কাশ্মীরে থাকা সন্ত্রাসবাদীদের ঘাঁটিগুলো ধ্বংস করে দিতে হবে”। তিনি আরও বলেন, “পাকিস্তান যাতে সম্পূর্ণ ধ্বংস হয়ে যায়, সে জন্য দেশটির বিদ্রোহীদের সমর্থন দেওয়া উচিত ভারতের। পাকিস্তান তাদের জঘন্য কার্যকলাপ বন্ধ না করা পর্যন্ত এটা করতে হবে ভারতকে”। একজন যোগীর মুখে এই কথা শুনে অবাক হয়ে যান সাংবাদিকরা। শুধু ভারত নয়, বাবা রামদেবের কথায় শোরগোল পড়ে গেছে গোটা বিশ্বে।

আরও পড়ুনঃ সবাইকে টেক্কা দিয়ে এবারের মাধ্যমিকে সেরা খোকা ৪২০

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন