রাজারহাটে বিজেপির ক্যাম্প অফিসে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ

223
রাজারহাটে বিজেপির ক্যাম্প অফিসে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ/The News বাংলা
রাজারহাটে বিজেপির ক্যাম্প অফিসে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ/The News বাংলা
Simple Custom Content Adder

সপ্তম তথা শেষ দফার ভোটে; কয়েকটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া প্রথম দু ঘণ্টায় ভোট শান্তিপূর্ণ ভাবেই চলছে। রাজারহাটে বিজেপির ক্যাম্প অফিসে; আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। তবে তৃণমূলের তরফ থেকে; এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বুথ থেকে এজেন্টদের বার করে দেওয়ায়; বেলগাছিয়া মোড়ে অবস্থান বিক্ষোভে বসলেন বামপ্রার্থী কণীনিকা ঘোষ। অভিযোগ, তৃণমূল বাম এজেন্টদের বুথগুলি থেকে বার করে দিচ্ছে। ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী

বেলগাছিয়ার বুথে উত্তেজনা। সিপিএমের এজেন্ট বসতে ‘বাধা’। গুরুদাসপল্লির ২২৩ নম্বর বুথের ঘটনা। রাস্তায় বসে পড়ে বিক্ষোভ বাম প্রার্থী কণীনিকা ঘোষ।

ভাঙড়ে বুথে উত্তেজনা। ভয়ে ভোট দিতে আসছিলেন না ভোটাররা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ। ভোটারদের আস্থা বাড়াতে গ্রামে চলছে টহলদারি। আরাবুল ইসলাম ও তাঁর অনুগামীরা; আগেরদিন হুমকি দিয়েছে বলে অভিযোগ। সেই ভয়েই ভোট দিতে বেরোচ্ছিলেন গ্রামবাসীরা।

সকালে নিউটাউনে বিজেপি ক্যাম্প অফিসে আগুন। অভিযোগের তীর তৃণমূলের দিকে। তবে তৃণমূলের তরফ থেকে; এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

সন্তোষপুরে বিদ্যামন্দির গার্লস হাইস্কুলে; ভোটের লাইনে ভোটদাতাদের প্রভাবিত করছিল তৃণমূল নেতা রজত ঘোষদস্তিদার। এমনটাই অভিযোগ ছিল বামেদের। ভোটারদের তীব্র প্রতিবাদে তিনি সরে পড়েন।

ছিট কালিকাপুর প্রাইমারি স্কুল, বুথ নং ১০৪-১১০; তৃণমূলের তাপস হালদার, রাজু বিশ্বাস, সৌমেন নস্কর সিপিএমের এজেন্টদের বার করে দিয়ে এবং সামনে দাঁড়িয়ে ভোট দেওয়াচ্ছে। এমনটাই অভিযোগ নির্বাচন কমিশনে।

সপ্তম দফায় সারা দেশে; ৫৯টি আসনের মধ্যে গোটা দেশের নজর পশ্চিমবঙ্গ ও উত্তরপ্রদেশে। রবিবার পশ্চিমবঙ্গের ৯টি আসনে ভোটগ্রহণ। সেগুলি হল; দমদম, বারাসত, বসিরহাট, জয়নগর, মথুরাপুর, ডায়মন্ড হারবার, যাদবপুর, কলকাতা উত্তর ও কলকাতা দক্ষিণ।

যাদবপুর নিয়ে এবার উত্তেজনা তুঙ্গে। তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তীর বিরুদ্ধে লড়াই করছেন; কলকাতার প্রাক্তন মেয়র বিকাশ ভট্টাচার্য। বিজেপির পক্ষে ময়দানে রয়েছেন; প্রাক্তন তৃণমূল নেতা অনুপম হাজরা।

দমদমে দুবারের সাংসদ তৃণমূলের সৌগত রায়ের বিরুদ্ধে এবার লড়াই করছেন বিজেপির শমীক ভট্টাচার্য ও সিপিএমের নেপালদেব ভট্টাচার্য। লড়াই হাড্ডাহাড্ডি।

ডায়মন্ডহারবারে তৃণমূলের হেভিওয়েট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াইয়ের ময়দানে; রাজ্য বিধানসভার প্রাক্তন স্পিকার হাসিম আবদুল হালিমের ছেলে সিপিএমের ফুয়াদ হালিম। বসিরহাটে বিজেপির সায়ান্তন বসুর বিরুদ্ধে; লড়াই করছেন অভিনেত্রী নুসরত জাহান।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন