কেদারনাথের গুহায় যোগীর বেশে রাত্রিযাপন করবেন ধ্যানমগ্ন মোদী

384
কেদারের গুহায় যোগীর বেশে রাত্রিযাপন করবেন ধ্যানমগ্ন মোদী/The News বাংলা
কেদারের গুহায় যোগীর বেশে রাত্রিযাপন করবেন ধ্যানমগ্ন মোদী/The News বাংলা
Simple Custom Content Adder

কেদারের গুহায় যোগীর বেশে; রাত্রিযাপন করবেন ধ্যানমগ্ন নরেন্দ্র মোদী। শেষ দফা ভোটের আগে; নির্বাচনী প্রচার শেষের পরেই কেদারনাথের শরণাপন্ন হলেন মোদী। শনিবার রাতটা কেদারের মন্দিরেই কাটাবেন মোদী

আরও পড়ুনঃ বিজেপি একাই পাবে ৩০০ আসন, প্রথমবার সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র মোদী

ভোটের প্রচার শেষ হতেই নিজেকে সম্পূর্ণভাবে কিছুটা চাপমুক্ত রাখতে; নরেন্দ্র মোদী শনিবার ছুটে গেলেন কেদারনাথ মন্দিরে। প্রধানমন্ত্রী থাকাকালীন তিনি দেশ ও বিদেশের; বিভিন্ন বড় মন্দিরে ছুটে গিয়েছেন। সৌদি আরবের মতো রাষ্ট্রেও; তাঁর উদ্যোগে তৈরি হয়েছে প্রথম হিন্দু মন্দির।

আরও পড়ুনঃ বারাণসীতে মোদীর ঐতিহাসিক হার দেখছেন মায়াবতী

এর আগেও ২০১৭ সালে দুইবার; কেদারনাথ মন্দিরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত বছরের শেষের দিকেও; একবার কেদার মন্দিরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। কেন্দ্রের উদ্যোগে কেদারনাথ মন্দির; এবং মন্দির সংলগ্ন অন্যান্য মন্দিরের উন্নয়নকল্পে বিভিন্ন উদ্যোগ গ্রহন করা হয়েছিল আগেই।

আরও পড়ুনঃ হিন্দু সন্ত্রাসবাদী বিতর্কে পিছু হটলেন না কমল হাসান, বললেন সব ধর্মেই উগ্রপন্থী রয়েছে

হিমালয়ের শিখরে অবস্থান করছে; দেবাদিদেব মহাদেবের এই মন্দির। শনিবার উত্তরাখন্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াতের সঙ্গে; কেদারনাথ মন্দিরে যান মোদী। সকালে মন্দিরে পৌঁছেই; সেখানে পুজো সারেন প্রধানমন্ত্রী। পুরো কেদারনাথ মন্দির নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে।

আরও পড়ুনঃ দিলীপ ঘোষের সহজ পাঠে মমতার পরকীয়া প্রেম, মানুষের হাসির খোরাক

এখানে কেন্দ্রের উদ্যোগে তৈরি হয়েছে কৃত্রিম গুহা। মন্দিরের যাবতীয় বিষয় সম্পর্কে তদারকি করার পর; মন্দিরের এই গুহায় ধ্যানে উপবিষ্ট হন প্রধানমন্ত্রী। আর সারারাত তিনি এই গুহায় ধ্যানমগ্ন থাকবেন। আগামীকাল রবিবার শেষ দফা ভোটের দিন; তিনি বদ্রীনাথ মন্দির পরিদর্শনে যাবেন বলে জানা গিয়েছে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন