ষষ্ঠ দফার মধ্যেই বিজেপি পেয়ে গেছে ৩০০ আসন, প্রকাশ জাভাদেকর

1231
ষষ্ঠ দফার মধ্যেই বিজেপি পেয়ে গেছে ৩০০ আসন, প্রকাশ জাভাদেকর/The News বাংলা
ষষ্ঠ দফার মধ্যেই বিজেপি পেয়ে গেছে ৩০০ আসন, প্রকাশ জাভাদেকর/The News বাংলা

ষষ্ঠ দফার ভোট শেষেই বিজেপি পেয়ে গেছে ৩০০ আসন; এনডিএ পেয়ে গেছে ৩৫০ আসন। ষষ্ঠ দফা ভোটের শেষে; দিল্লিতে এক সাংবাদিক সম্মেলনে; এমন দাবিই করলেন কেন্দ্রীয় মন্ত্রী, বিজেপি নেতা ও দলের মুখপাত্র প্রকাশ জাভাদেকর। আর এই এত বড় দাবি শুনে চমকে গেছেন দেশের তাবড় নেতারা।

১৯৭৭ সালের মত নির্দিষ্ট লক্ষ্যে ২০১৯ সালে লোকসভা ভোট দিচ্ছে ভারতের আমজনতা; এদিন দাবি করেন বিজেপি নেতা ও দলের মুখপাত্র প্রকাশ জাভাদেকর। তিনি বলেন, ১৯৭৭ সালে ইন্দিরা গান্ধীকে প্রধানমন্ত্রীর গদি থেকে সরাতে ভোট দিয়েছিল ভারতের আমজনতা। বলেন প্রকাশ জাভাদেকর।

আরও পড়ুনঃ ভোট সেলফিতে ভারতের বদলে প্যারাগুয়ের পতাকা, বিতর্কে রবার্ট বঢরা

আর ২০১৯ এ নরেন্দ্র মোদীকে ক্ষমতায় আনতে ভোট দিচ্ছে ভারতের সাধারণ মানুষ। এমনটাই দাবী করেন প্রকাশ জাভাদেকর। তবে ষষ্ঠ দফার মধ্যেই বিজেপি একাই ৩০০ আসন ও এনডিএ জোট ৩৫০ আসন; এই দাবিকে বাড়াবাড়ি বলেই মনে করছেন রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃ ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেওয়ার হুঁশিয়ারি দিলেন মমতা

সপ্তম দফায় ডিভিডেন্ট পেতেই এরবড় দাবী করেছেন প্রকাশ জাভাদেকর; এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। রবিবার সাংবাদিক সম্মেলনে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও একহাত নেন প্রকাশ জাভাদেকর। বলেন ষষ্ঠ দফায় ভোটে বাংলা ৪৬০ টি বড় ঘটনা ঘটেছে; যা ভারতের কোথাও হয়নি।

আরও পড়ুনঃ জয় শ্রী রাম বলায় গলার নলি কাটার হুমকি দিলেন তৃণমূল নেতা

হারার ভয়েই মাথা খারাপ হয়েছে মমতার; বলছেন প্রকাশ জাভাদেকর। তবে বিজেপি নেতার এই দাবী যে অন্তস্বারশুন্য; এমনটাই বলেছেন কংগ্রেস নেতারা। হারার ভয়ে বিজেপি নেতার মাথা খারাপ হয়ে গেছে; দাবি তৃণমূল নেতাদের। সপ্তম দফার ভোটে সুবিধা পেতেই প্রকাশ জাভাদেকর এই পন্থা নিয়েছেন; আরও অভিযোগ কংগ্রেসের।

আরও পড়ুনঃ আসানসোল থেকে দলবল নিয়ে ভোট করাতে পুরুলিয়ায় জিতেন্দ্র তেওয়ারি

তবে বিরোধীরা যে যাই বলুন; শেষ দফা ভোটের আগে যে ভারত জুড়ে দলিয় কর্মীদের উৎসাহ বাড়ালেন প্রকাশ জাভাদেকর; এমনটাই মনে করছে দিল্লির রাজনৈতিক মহল। তবে প্রকাশ জাভাদেকর এর বক্তব্য; এই ঘোষণায় রবিবার হইচই পড়ে গেছে রাজধানী দিল্লির রাজনৈতিক মহল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন