মমতাকে সাদ্দাম হুসেনের সাথে তুলনা করলেন বিবেক ওবেরয়

415
মমতাকে সাদ্দাম হুসেনের সাথে তুলনা করলেন বিবেক ওবেরয়/The News বাংলা
মমতাকে সাদ্দাম হুসেনের সাথে তুলনা করলেন বিবেক ওবেরয়/The News বাংলা
Simple Custom Content Adder

কমল হাসানের ‘হিন্দু সন্ত্রাসী’ মন্তব্যের পরিপ্রেক্ষিতে কড়া জবাব দিয়েছিলেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়; ইরাকের স্বৈরাচারী শাসক সাদ্দাম হুসেনের সাথে তুলনা করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ট্যুইটারে তোপ দাগলেন তিনি।

রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির বিষয়ে দৃষ্টি আকর্ষণ করে বিবেক তার মতামত জানিয়েছেন; কিছুদিন আগেই প্রচারে আসা বিজেপি নেতা তাজিন্দর পাল সিংয়ের হোটেল তল্লাশি করা হয় রাজ্য পুলিশের তরফে; সেই ঘটনার বিরুদ্ধে সরব হন অভিনেতা।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই, জানালেন প্রিয়াঙ্কা শর্মা

এদিকে মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি পোস্ট করার জন্য তৃণমূল নেতার অভিযোগের ভিত্তিতে জেল হয়েছিল হাওড়ার বিজেপি যুব নেত্রী প্রিয়াঙ্কা শর্মার; সেই বিষয়েও মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দেগেছেন বিবেক; সম্প্রতি মেট গালা ইভেন্টে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কিম্ভুতকিমাকার সাজ দেখে স্যোশাল মিডিয়ায় বিদ্রুপের ঝড় বয়ে যায়।

বিজেপি নেত্রীর বিরুদ্ধে অভিযোগ; তিনি প্রিয়াঙ্কা চোপড়ার সেই সাজের ছবির ওপরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখের ছবি বসিয়ে মিম বানিয়ে শেয়ার করেছিলেন; সামান্য মিম শেয়ার করার কারনে গ্রেফতার করা আসলে গনতন্ত্র হরণের সামিল বলে জানান তিনি।

আরও পড়ুনঃ নরেন্দ্র মোদীর জয়ের ভবিষ্যৎবানী করে বরখাস্ত কলেজ অধ্যাপক

ট্যুইটারে বিবেক লিখেছেন; পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা সংকটের মুখে; রাজ্যে গনতন্ত্র নেই বলে উল্লেখ করেন তিনি; মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে তিনি লেখেন; একজন সম্মানীয়া মহিলা হয়েও তিনি কিভাবে সাদ্দাম হুসেনের মতো আচরণ করছেন?

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন