নরেন্দ্র মোদীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের হুঁশিয়ারি দিলেন কংগ্রেস নেতা

310
নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করে তাঁকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের হুঁশিয়ারি দিলেন কংগ্রেস নেতা//The News বাংলা
নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করে তাঁকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের হুঁশিয়ারি দিলেন কংগ্রেস নেতা//The News বাংলা
Simple Custom Content Adder

ভোট মরসুমে রাজনৈতিক দলের বিভিন্ন নেতানেত্রীদের বাক্যবান থেকে কুরুচিপূর্ণ মন্তব্য থেমে নেই। একে অন্যকে আক্রমণ করতে গিয়ে অনেকেই শালীনতার মাত্রা ছাড়িয়ে বিতর্ক তৈরি করছেন। এবার নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করে তাঁকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের হুঁশিয়ারি দিলেন এক কংগ্রেস নেতা।

বিতর্কিত কংগ্রেস নেতা ছত্তীসগড়ের ধরমজয়গড় বিধানসভার কংগ্রেস বিধায়ক লালজিত রাঠিয়া নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করেন। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রকাশিত একটি ভিডিওতে এই কংগ্রেস নেতাকে প্রকাশ্য জনসভায় নরেন্দ্র মোদী সম্পর্কে এই বক্তব্য রাখতে দেখা যায়। তিনি বলছেন, নরেন্দ্র মোদীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড দেওয়া হবে।

আরও পড়ুনঃ ভোটের মধ্যেই চরম লজ্জা, চৌকিদার চোর বলায় ক্ষমা চাইতে হল রাহুল গান্ধীকে

লালজিত রাঠিয়া এবার ছত্তীসগড়ের রায়গড় লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের তরফে প্রার্থী ঘোষিত হয়েছেন। একটি প্রকাশ্য জনসভায় সমর্থকদের উদ্দেশ্যে তাকে বলতে শোনা যায়, নরেন্দ্র মোদীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড প্রদান করা উচিৎ। জনসভায় বক্তব্য রাখার সময় কংগ্রেসের বিধায়ক তথা রায়গড় আসনের কংগ্রেসের প্রার্থী লালজিত রাঠিয়া বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া উচিৎ”।

ওনার এই বয়ান নোটবন্দির বিরুদ্ধে ছিল। রাঠিয়া বলেন, “প্রধানমন্ত্রী নিজে বলেছিলেন, ১০০ দিনের মধ্যে কালাধন ফেরত না আসলে আমাকে ফাঁসিতে ঝুলিয়ে দিও”। সেই পরিপেক্ষিতেই নরেন্দ্র মোদীকে ফাঁসিতে ঝোলানোর দাবি তোলেন তিনি। এই মন্তব্যের পরেই শোরগোল পরে যায় দেশের রাজনীতিতে।

আরও পড়ুনঃ হারবেন বুঝেই নির্বাচন কমিশনকে টার্গেট মমতার, কটাক্ষ অমিতের

বিজেপি এই ঘটনায় কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে বলেছে, একদিকে মোদীকে হত্যার হুমকি, অন্যদিকে ক্ষমতায় আসার জন্য সাধ্বী প্রজ্ঞা ঠাকুরকে ২৪ ঘন্টার জন্য অভুক্ত রাখতে চায় তারা। এটা কংগ্রেসের মানসিকতার পরিচয় এবং কংগ্রেস কতটা আক্রমনাত্মক হতে পারে, তা এই মনোভাবেই পরিষ্কার। ছত্তীসগড় রাজ্য বিজেপির ট্যুইটার থেকে এমনই বলা হয়েছে।

আরও পড়ুনঃ মুকুলের হাত ধরে তৃণমূল ছেড়ে কি বিজেপিতে যোগ দিচ্ছেন মমতার দুই বিধায়ক

সম্প্রতি রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের নামে বলেছিলেন, তিনি দলিত বলেই রাষ্ট্রপতি হয়েছে। অন্যদিকে বিএসপি সুপ্রিমো মায়াবতী নরেন্দ্র মোদীকে ভুয়ো ওবিসি সম্প্রদায়ের বলে বিতর্কিত মন্তব্য করেছিলেন।

আর নরেন্দ্র মোদীকে আক্রমণ করে চৌকিদার চোর বলায় সোমবার সুপ্রিম কোর্টে ক্ষমা চাইতে হয় রাহুল গান্ধীকে। এর ফলে ভোট প্রচারে বিজেপিকে একের পর এক হাতিয়ার তুলে দিচ্ছে কংগ্রেস নেতারাই। যেটাকে ভোট প্রচারে অস্ত্র করছে বিজেপি। নরেন্দ্র মোদীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের হুঁশিয়ারি দিয়ে ফের একবার সমালোচনার কেন্দ্রে কংগ্রেস। ভিডিও ফুটেজ নিয়ে নির্বাচন কমিশনের শরণাপন্ন হয়েছে নিজেপি।

আরও পড়ুনঃ পুলিশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করলেন বাবুল সুপ্রিয়

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন