প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে থামাতে কংগ্রেস ‘তন্ত্র মন্ত্র’ ব্যবহার করছে

934
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে থামাতে কংগ্রেস 'তন্ত্র মন্ত্র' ব্যবহার করছে/The News বাংলা
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে থামাতে কংগ্রেস 'তন্ত্র মন্ত্র' ব্যবহার করছে/The News বাংলা

ভারতের ভোটযুদ্ধে হাওয়া নানান দিকে বইতে শুরু করেছে। ব্যক্তিগত আক্রমণ তো ছিলই, এবার শুরু হল জ্যোতিষ শাস্ত্রের লড়াই। তন্ত্র মন্ত্রের লড়াই। কংগ্রেস নেতা হরিশ রাওয়াতের মন্তব্য ঘিরে শুরু হয়েছে কংগ্রেস বিজেপি তরজা। বিজেপির তরফ থেকে জানানো হয়েছে, মোদীকে হারাতে ব্যর্থ হয়ে কংগ্রেস এখন তন্ত্র-মন্ত্র অবলম্বন করছে।

বারাণসী কেন্দ্রে প্রিয়াঙ্কা গান্ধীর পদপ্রার্থী হওয়ার সম্ভাবনাকে কেন্দ্র করে উত্তরাখন্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা হরিশ রাওয়াত মন্তব্য করেন যে, লোকসভা নির্বাচনে যদি বারাণসী আসনে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রিয়াঙ্কা গান্ধী প্রার্থী হন তাহলে মোদীর পরাজয় অবশ্যম্ভাবী। কারণ জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এখন মোদীর “কালসর্প যোগ” চলছে, যার অর্থ কোনও নারীর হাতেই তাঁর পরাজয় হবে।

আরও পড়ুনঃ বাংলায় সুরাপ্রেমিদের চিন্তা বাড়াল নির্বাচন কমিশন, নতুন লাইসেন্সপ্রাপ্ত মদের দোকান বন্ধ

সেই মন্তব্যকে হাতিয়ার করেই উত্তরাখন্ডের বিজেপির মিডিয়া সেলের প্রধান দেবেন্দ্র ভাসিন বলেন, “মোদীকে আর কোনও দিক থেকে পর্যদুস্ত করতে না পেরে কংগ্রেস এখন কুসংস্কার আর তন্ত্র-মন্ত্রের আশ্রয় নিয়েছে”। ভাসিনের মতে কংগ্রেসের বক্তব্য থেকে এটা পরিষ্কার যে কংগ্রেস মোদীকে কতটা ভয় পাচ্ছে, আর হারার ভয়ে কংগ্রেস কতটা মরিয়া হয়ে উঠেছে।

আরও পড়ুনঃ বাড়ি নেই, গাড়ি নেই, বাংলার অন্যতম গরিব প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়

ভাসিন আরও বলেন, এসব কিছুর পরেও জনগণ মোদীর সঙ্গে আছে এবং আগামী পাঁচ বছরের জন্যে মোদীই আবার ক্ষমতায় আসতে চলেছেন। তবে তরজা এখানেই শেষ হয় নি। এই ‘তন্ত্র মন্ত্র’ ব্যবহার নিয়েই শুরু হয়েছে জোর শোরগোল। যদিও বৃহস্পতিবার কংগ্রেসের তরফ থেকে ঘোষণা করে দেওয়া হয় বারাণসী আসনে দাঁড়াচ্ছেন না প্রিয়াঙ্কা। কিন্তু তারপরেও চলছে বাক বিতণ্ডা।

আরও পড়ুনঃ বিধানসভা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ, অর্জুনের ভাটপাড়ায় মদন

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন