এক কোটি টাকা সহ আসানসোলে গ্রেফতার দিলীপ ঘোষের আপ্ত সহায়ক

292
১ কোটি টাকা সহ আসানসোলে গ্রেফতার দিলীপ ঘোষের আপ্ত সহায়ক/The News বাংলা
১ কোটি টাকা সহ আসানসোলে গ্রেফতার দিলীপ ঘোষের আপ্ত সহায়ক/The News বাংলা
Simple Custom Content Adder

দিলীপ ঘোষের প্রাক্তন আপ্ত সহায়ক গ্রেফতার। হিসেব বহির্ভূত টাকা রাখার অভিযোগে; তাকে গ্রেফতার করা হয়েছে। আসানসোল স্টেশনে তল্লাশি করা হয় গৌতম চট্টোপাধ্যায়কে। তল্লাশিতে ১ কোটি টাকা উদ্ধার হয়। স্টেশন থেকেই গ্রেফতার করা হয়েছে গৌতমকে।

আরও পড়ুনঃ জয় শ্রী রাম বলায় গলার নলি কাটার হুমকি দিলেন তৃণমূল নেতা

এক কোটি টাকা সহ আসানসোল থেকে গ্রেফতার দুই। গ্রেফতার হওয়াদের মধ্যে লক্ষ্মীকান্ত শ দাবি করেছেন; টাকা পাঠানো হয়েছিল বিজেপির তরফে। শেষ দফার নির্বাচনে কলকাতায় ব্যবহারের জন্য। এমনটাই দাবি করেছে আসানসোল পুলিশ।

আরও পড়ুনঃ দাবিদাওয়া না মেটায় সোনাগাছির ভোট এবার যাবে নোটা বোতামে

গ্রেফতার হওয়া অপর ব্যক্তি গৌতম চট্টোপাধ্যায়; উত্তর ২৪ পরগনার বাসিন্দা বলে জানা গিয়েছে। আর এই গৌতম চট্টোপাধ্যায়ই দিলীপ ঘোষের প্রাক্তন আপ্ত সহায়ক; বলেই জানা গেছে।

আরও পড়ুনঃ নিজের লোকসভা ভোটের দিন বেলা অব্দি ঘুমিয়ে মানুষের সেবা করার উদ্যোগ

আসানসোলে এক কোটি টাকা-সহ গ্রেফতার দুই। গ্রেফতার হওয়াদের মধ্যে একজন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুর আসনের প্রার্থী দিলীপ ঘোষের প্রাক্তন আপ্ত সহায়ক। ঘটনায় শোরগোল পড়ে গেছে বাংলার রাজনীতিতে। ধৃতদের নাম লক্ষ্মীকান্ত শ ও গৌতম চট্টোপাধ্যায়।

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রীর সভার অনুমতি নিয়ে পক্ষপাতিত্ব, সরতে হল জেলাশাসককে

গৌতম দিলীপ ঘোষের সহকারী। পুলিশের অভিযোগ, টাকা পাঠানো হয়েছিল বিজেপির তরফে। শেষ দফার নির্বাচনে কলকাতায় ব্যবহারের জন্য। অন্যদিকে বিজেপির তরফে অভিযোগ; গোটা ঘটনাটাই তৃণমূলের চক্রান্ত।

আরও পড়ুনঃ ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেওয়ার হুঁশিয়ারি দিলেন মমতা

এদিন সকালে দুই অভিযুক্তকে আসানসোল জিআরপির হেফাজত থেকে; মেডিক্যাল চেকআপের জন্য নিয়ে যাওয়া হয় আসানসোল জেলা হাসপাতালে। এই ঘটনায় ধৃতদের ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এই ঘটনা নিয়ে নির্বাচনে কমিশনে অভিযোগ করেছে তৃণমূল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন