অনুপমের হয়ে যাদবপুরে প্রচারে অংশ নিলেন WWE চ্যাম্পিয়ন গ্রেট খালি

582
অনুপমের হয়ে যাদবপুরে প্রচারে অংশ নিলেন WWE চ্যাম্পিয়ন গ্রেট খালি/The News বাংলা
অনুপমের হয়ে যাদবপুরে প্রচারে অংশ নিলেন WWE চ্যাম্পিয়ন গ্রেট খালি/The News বাংলা

জোরকদমে চলছে লোকসভা নির্বাচনের প্রচার। প্রথম তিন দফা নির্বাচন সম্পন্ন হলেও পশ্চিমবঙ্গে এখনো বাকি চার দফার নির্বাচন। রাজনৈতিক প্রচারে কোনও দলই চমকের খামতি রাখতে চাইছেন না। শুক্রবার সেরকমই চমক দিলেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরা। আজ প্রচার সারলেন WWE এর চাম্পিয়ন গ্রেট খালির ওরফে দলীপ সিং রানার সাথে।

নির্বাচনের শেষের দিকের মনোনয়ন পত্র জমা দেওয়ার কাজ চলছে। শুক্রবারই আলিপুরে মনোনয়ন পত্র জমা দেন তৃণমূলের প্রাক্তন সাংসদ তথা যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরা। প্রার্থী হিসেবে অনুপমের নাম ঘোষণা হতেই প্রতিদিন দফায় দফায় যাদবপুর লোকসভা কেন্দ্রে প্রচার সেরেছেন তিনি। তবে আজ শুক্রবারের রোড শো করে মনোনয়ন জমা দেওয়ার চিত্র ছিল সম্পূর্ণ ভিন্ন। তার বড় আকর্ষণ কুস্তিগীর গ্রেট খালির উপস্থিতি।

আরও পড়ুনঃ টার্গেট মুর্শিদাবাদ, অধীরকে হারাতে বহরমপুরে ইমামদের নিয়ে সভা শুভেন্দুর

অনুপমের হয়ে প্রচারে গতকালই শহরে এসেছেন এই চ্যাম্পিয়ন কুস্তিগীর। বিজেপির দলীয় সমর্থকদের অনুরোধেই তিনি আজ অনুপমের মনোনয়ন জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন। গ্রেট খালিকে বহুদিনের পুরনো বন্ধু হিসেবে জানিয়েছেন বিজেপি প্রার্থী অনুপম। পেশাদার কুস্তিগীর হিসেবে উত্থানের পূর্বে তিনি পাঞ্জাব পুলিশের একজন পুলিশ আধিকারিক ছিলেন।

আরও পড়ুনঃ প্রচারে বেড়িয়ে দুষ্কৃতীর ভোজালি হামলার মুখে বিজেপি প্রার্থী, কর্মীর গলায় কোপ

আজ শুক্রবার সকাল ১১ টা নাগাদ যাদবপুরের রানীকুঠি থেকে নির্বাচনী র‍্যালি শুরু হয়। এরপর টালিগঞ্জ, আনোয়ার শাহ, মুদিয়ালি, রাসবিহারী, হাজরা মোড় হয়ে আলিপুর জেলা শাসকের দফতরে গিয়ে শেষ হয় র‍্যালি। সেখানেই মনোনয়ন জমা দেন অনুপম।

আরও পড়ুনঃ বিধানসভা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ, অর্জুনের ভাটপাড়ায় মদন

উল্লেখ্য, যাদবপুর লোকসভা কেন্দ্রে এবার লড়াই হচ্ছে ত্রিমুখী। লড়াই তৃণমূল, বিজেপি এবং সিপিএমের মধ্যে। তৃণমূলের তরফে অভিনেত্রী মিমি চক্রবর্তী, সিপিএমের তরফে কলকাতার প্রাক্তন মেয়র তথা পোড় খাওয়া আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য এবং বিজেপির পক্ষে অধ্যাপক অনুপম হাজরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। যাদবপুর কেন্দ্রে অতীতে বিজেপির সেভাবে উপস্থিতি না থাকলেও এবার সারা বাংলায় একক সংখ্যাগরিষ্ঠ আসন লাভের লক্ষ্য নিয়েছে বিজেপি। এই কেন্দ্রেও হেভিওয়েট নিয়ে প্রচার বিজেপিকে অনেকটা অক্সিজেন জোগাবে, তা বলাই বাহুল্য।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন