বিজেপিতে যোগ দিলেন হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব

266
চুলের চৌকিদার হলেন দেশের চৌকিদার/The News বাংলা
চুলের চৌকিদার হলেন দেশের চৌকিদার/The News বাংলা
Simple Custom Content Adder

বিজেপিতে যোগ দিলেন হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব। চুলের চৌকিদার হলেন দেশের চৌকিদার। নিজেই বললেন, এতদিন আমি মানুষের চুলের চৌকিদার ছিলাম, এতদিনে দেশের চৌকিদার হলাম”। তবে তিনি এবার লোকসভার কোন আসনে দাঁড়াচ্ছেন কিনা তা আজ জানা যায় নি। বিজেপির তরফ থেকেও এই নিয়ে কিছু বলা হয় নি।

সোমবার বিজেপিতে আনুষ্ঠানিক ভাবে যোগ দিলেন নামী হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব। এতদিন অভিনয় জগৎ, সঙ্গীত, ক্রীড়া সহ আরও অন্যান্য বহু ক্ষেত্রের সাথে যুক্ত বহু বিখ্যাত মুখ রাজনীতিতে যোগ দিয়েছেন। এবার যুবক যুবতীকের মধ্যে জনপ্রিয় এই হেয়ার স্টাইলিস্ট রাজনীতির ময়দানে পা রাখলেন। যোগ দিলেন গেরুয়া শিবিরে।

আরও পড়ুনঃ মঙ্গলবার তৃতীয় দফার ভোট, কেন্দ্রীয় বাহিনী দিয়ে ঘিরে ভোট হবে বাংলায়

সোমবার বিজেপিতে যোগ দিয়ে তিনি উচ্ছ্বাস প্রকাশ করে জানান, নরেন্দ্র মোদীই তাঁর রাজনীতিতে যোগদানের পেছনে অনুপ্রেরণা হিসেবে কাজ করেছেন। বিগত ৫ বছরে নরেন্দ্র মোদীর হাতে ভারতের যে পরিবর্তন এবং অগ্রগতি লক্ষ্য করেছেন, তাতে তিনি আপ্লুত।

আরও পড়ুনঃ বাংলায় নিজের কেন্দ্রেই বিজেপিকে ভোট দেবার অবাক করা আবেদন কংগ্রেস প্রার্থীর

এদিন বিজেপি যোগ দিয়ে আরও বলেন, এতদিন তিনি চুলের চৌকিদার ছিলেন, কিন্তু আজ থেকে তিনি দেশের চৌকিদার হয়ে গেলেন। নরেন্দ্র মোদী নিজেকে প্রায়শই ছেলেবেলার পেশাদারিত্বের প্রসঙ্গ তুলে নিজেকে চা-ওয়ালা বলে উল্লেখ করেন। এদিন জাভেদ হাবিবও বলেন আগেকার পেশা নিয়ে কারও লজ্জাবোধ থাকা উচিৎ নয়।

আরও পড়ুনঃ হিন্দু শরণার্থীরা নিশ্চিন্তে থাকুন, তাড়ানো হবে শুধু অনুপ্রবেশকারীদের, আশ্বাস অমিতের

প্রধানমন্ত্রী যেখানে নিজেকে চা-ওয়ালা বলতে সংকোচ বোধ করেন না, সেখানে জাভেদও নিজেকে নাপিত বলতে সংকোচ বোধ করেন না। সারা দেশের ২৪ টি রাজ্যের ১১০ টি শহরে সব মিলিয়ে ৮৪৬ টি পার্লার রয়েছে, যেখানে তাঁর কাস্টমার সংখ্যা প্রায় ১৫ লক্ষ। সংসদে গেলে সাংসদরাও যে এই চুলের চৌকিদার এর ভক্ত হবেন তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুনঃ ভোটের মধ্যেই চরম লজ্জা, চৌকিদার চোর বলায় ক্ষমা চাইতে হল রাহুল গান্ধীকে

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন