পাকিস্তানি চায়ের বিজ্ঞাপনের ভাইরাল ছবিতেও ভারতীয় পাইলট অভিনন্দন

424
পাকিস্তানের চায়ের বিজ্ঞাপনের ভাইরাল ছবিতেও ভারতীয় পাইলট অভিনন্দন/The News বাংলা
পাকিস্তানের চায়ের বিজ্ঞাপনের ভাইরাল ছবিতেও ভারতীয় পাইলট অভিনন্দন/The News বাংলা
Simple Custom Content Adder

পাকিস্তানের চায়ের বিজ্ঞাপনে সেই ভারতীয় পাইলট! পাকিস্তানে সোশ্যাল মিডিয়াতে একটি চা কোম্পানির বিজ্ঞাপনের ছবি এডিট করে তাতে ভারতীয় বিমান বাহিনীর উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানের চা খাবার ছবি বসান হয়েছে। আর তাতেই এই বিজ্ঞাপনের ছবি ভাইরাল। পাকিস্তানের মহিলাদের আকর্ষণের কেন্দ্রেও এখন ‘সাহসী বীর যোদ্ধা’ ভারতীয় পাইলট।

আরও পড়ুনঃ রাফায়েল যুদ্ধবিমান সংক্রান্ত সব নথি চুরি হয়ে গিয়েছে

বিজ্ঞাপনটা ছিল এরকম। স্বামী চা খাচ্ছেন। কিন্তু স্ত্রী দূরবীন দিয়ে উঁকি দিচ্ছেন পাশের বাড়িতে। স্ত্রী বলছেন, ‘আমি তো তাঁর(দূরবীন দিয়ে যাকে দেখছেন) প্রেমে মগ্ন’। পরে দেখানো হল যে স্ত্রী দূরবীন দিয়ে দেখছেন, তাঁর প্রিয় চা খাচ্ছেন পাশের বাড়ির একজন। আর এই ছবিতেই অভিনন্দন বর্তমান এর ছবি এডিট করে বসিয়ে দেওয়া হয়েছে। আর তাতেই ভাইরাল ছবি গোটা পাকিস্তান জুড়ে।

আরও পড়ুনঃ অনেকে লুট করে দেশ ছাড়লেও আমি দেশেই আছি সাফাই রবার্ট বঢরার

হ্যাঁ, নামটি ভুল পড়েননি। পাকিস্তানে আটকে পড়া ভারতীয় যুদ্ধবিমানের পাইলট অভিনন্দন বর্তমান। পাকিস্তানে আটক থাকার সময় কাপে চা খাওয়ার দৃশ্য ছিল সেটি! পাক যুদ্ধবিমানের পিছু নিয়ে যুদ্ধবিমান নিয়ে পাকিস্তানে প্রবেশ করা, সেখানে বিধ্বস্ত হয়ে বেঁচে যাওয়া, পাকিস্তানে ধরা পড়া, আবার মাত্র দুদিনের মাথায় ভারতের কূটনৈতিক চাপে মুক্তি পাওয়া, এইসব বিষয় নিয়েই অভিনন্দন বর্তমান এখন ভারত পাকিস্তান ছাড়িয়ে সারা বিশ্বে পরিচিত।

আরও পড়ুনঃ পরের সার্জিক্যাল স্ট্রাইকে বিমানে বেঁধে নিয়ে যাওয়া হবে বিরোধীদের

তাই বলে চায়ের বিজ্ঞাপনে অভিনন্দন। বিজ্ঞাপনটি পাকিস্তানের ‘টাপাল টি’-এর। পাকিস্তানে এই চা পাওয়া যায়। বিজ্ঞাপনটিও পাকিস্তানের। সব ঠিক আছে, কিন্তু দূরবীন দিয়ে ওই নারী আসলে অভিনন্দনকে দেখছিলেন না। সম্পাদনা করে অভিনন্দনের চা খাওয়ার দৃশ্যটি বসিয়ে দেওয়া হয়।

আরও পড়ুনঃ ভারতের বিরুদ্ধে পাকিস্তানের এফ ১৬ এর অপব্যবহার, মার্কিন রিপোর্ট

তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যমে। এখন তা ভাইরাল। বিজ্ঞাপনের শেষদিকে দেখা যায়, ওই ব্র্যান্ডের চায়ের প্রশংসা হচ্ছে। পরেই জুড়ে দেওয়া হয় অন্য ভিডিওর অংশ। সেখানে দেখা যায়, অভিনন্দন বলছেন, ‘চা-টা ছিল ফ্যান্টাস্টিক’।

আরও পড়ুনঃ বুলডোজার দিয়ে উর্দু গেট উড়িয়ে দিল যোগী সরকার

টাপাল টি-এর সত্যিকারের বিজ্ঞাপনটিতে দেখা যায়, মাঝবয়সী ওই নারী তাঁর বাসার উল্টোদিকে থাকা তরুণ যুগলকে দেখছিলেন। ওই তরুণ যুগলও বারান্দায় দাঁড়িয়ে চা পান করছিলেন। তাঁদেরই প্রশংসা করছিলেন ওই নারী। ওই ভাইরাল ভিডিও নিয়ে ইতিমধ্যেই তোলপাড় দুই দেশ। বোঝাই যাচ্ছে, পাক মহিলাদের আকর্ষণের কেন্দ্রে এখন ভারতীয় পাইলট।

আরও পড়ুনঃ পাকিস্তানে বিমানহানার প্রমাণ সরকারের হাতে, বাকি সব গুজব

গত ২৬ ফেব্রুয়ারি পাকিস্তান সেনাবাহিনী একটি ভারতীয় যুদ্ধবিমান ভূপাতিত করে। ওই ঘটনায় অভিনন্দন আটক হন। গত ২৮ ফেব্রুয়ারি পার্লামেন্টে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ভারতীয় পাইলট অভিনন্দনকে মুক্ত করে দেওয়ার ঘোষণা দেন। ১ মার্চ নিজ দেশে ফিরে আসেন অভিনন্দন। কিন্তু পাকিস্তানে যে তিনি তাঁর সাহসের ভাল ছাপ রেখে আসতে পেরেছেন সেটা একদম পরিষ্কার।

আরও পড়ুনঃ ভারতের চাপে মাথা নত করল পাকিস্তান
আরও পড়ুনঃ মোদীকে হত্যা কর, কংগ্রেস নেতার প্রকাশ্য নির্দেশ

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন